ঢাকাবৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

দেশ বর্তমানে দুঃসময় পার করছে–নজরুল ইসলাম খান

প্রতিবেদক
নিউজ এডিটর
১২ ফেব্রুয়ারি ২০২৩, ১:০৬ পূর্বাহ্ণ

Link Copied!

রোকনুজ্জামান সবুজ ,জামালপুরঃ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, ‘দেশ বর্তমানে দুঃসময় পার করছে । এই সরকারের হাতে সাধারণ মানুষ নিঃস্ব হয়েছে। ৯০ হাজার টাকার ঋণ নিয়ে একটা শিশু জন্মগ্রহণ করছে। শনিবার(১১ফেব্রুয়ারি) সন্ধ্যায় জামালপুরের ইসলামপুর উপজেলার কুলকান্দী ইউনিয়নে দলের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে কুলকান্দী বাজারে ইউনিয়ন বিএনপি আয়োজিত পদযাত্রায় অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে রাখেন তিনি ।

নজরুল ইসলাম খান আরও বলেন, ‘চুরি-চামারি করে দেশটাকে শেষ করেছে আওয়ামী লীগ। আওয়ামী লীগের লোকজন হাজার হাজার কোটি টাকা ব্যাংক থেকে ঋণের নামে লুটপাট করে ফেলেছে। উন্নয়নের নামে দেশটাকে পঙ্গু করে দিয়েছে। পাল্টাপাল্টি রাজনৈতিক কর্মসূচী দিয়ে আওয়ামী লীগ দেশের মানুষকে গৃহ যুদ্ধের পথে ঢেলে দিতে চায়।

বিএনপির এই নেতা আরও বলেন, ‘আওয়ামী স্বৈরাচার সরকারকে বিদায় জানাতে টেকনাফ থেকে তেঁতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া পর্যন্ত মানুষ রাজপথে নেমে এসেছে। মাত্র ১৯দিনের ব্যাবধানে বিদ্যুতের দাম দুই দফায় বাড়িয়েছে যারা তারা জনগনের সরকার হতে পারে না। নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ছাড়া আগামী সংসদ নির্বাচন জনগণ মেনে নিবে না।

নজরুল ইসলাম খান বলেন, ‘যে দলের জেলা পর্যায়ের অঙ্গ দলের নেতা দুই হাজার কোটি টাকার অবৈধ মালিক হয়, সেই দলের আরও যারা ঊর্ধ্বতন নেতা আছেন, ক্ষমতাবান ব্যক্তিরা আছেন তারা কি পরিমাণ সম্পদের মালিক এটা অনুমানের বিষয়। এভাবে দেশটা চলতে পারে না।’ তিনি সরকারের প্রতি প্রশ্ন রাখেন, আপনারা ৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকতে চান। কেন ভাই ৪১ সালের পরে কি বাংলাদেশ থাকবে না? জনগণ ভোট দিলে ১৪শ বছর ক্ষমতায় থাকেন। তত্ত্বাবধায়ক সরকার দেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি সুলতান মাহমুদ বাবু, উপজেলার সাবেক চেয়ারম্যান নবী নেওয়াজ খান লোহানী বিপুল, উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি আব্দুল ওয়াহাব মাষ্টার কুলকান্দী ইউনিয়ন বিএনপির সভাপতি নুরল ইসলামের সভাপতিত্বে পদযাত্রা শেষে আলোচনা সভায় উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

128 Views

আরও পড়ুন

BIIHR ও অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত: নেতৃত্বে জবি শিক্ষার্থী ফয়সাল

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

কুতুব‌দিয়ার ইউ‌পি চেয়ারম্যান আজমগীর কারাগা‌রে

দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ দুই ইয়াবা কারবারি গ্রেফতার

দীর্ঘ ৮ ঘন্টায় সিরাজগঞ্জ এক্সপ্রেস এর ঢাকায় ফেরা নিয়ে যাত্রীদের ক্ষোভ

এবার কুবির আরেক সহকারী প্রক্টরের পদত্যাগ

নাগরপুরে বীর মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন আলো এর দাফন সম্পন্ন

দোয়ারাবাজারে বালিউড়া বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন সম্পন্ন

যৌথ-বাহিনীর কেএনএফ বিরোধী অভিযান বন্ধের দাবীতে রাঙামাটিতে ইউপিডিএফ’র অবরোধের ডাক

রাজশাহীতে আদালতে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় আহত দুই বোন

রামুতে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের বাৎসরিক অগ্রগতি অবহিতকরন ও শিখন সভা সম্পন্ন।

হকনগর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সভাপতি আনোয়ার ভুইয়া, কোষাধ্যক্ষ আলম মিয়া