ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

ঘোড়াঘটে জমি নিয়ে বিরোধ,প্রতিপক্ষের ছুরিকাঘাতে প্রাণ গেল গৃহবধুর

প্রতিবেদক
নিউজ এডিটর
৪ ফেব্রুয়ারি ২০২৩, ৬:৫৩ অপরাহ্ণ

Link Copied!

মোস্তাকিম হোসেন,হিলি স্থলবন্দর সংবাদদাতা

দিনাজপুরের ঘোড়াঘাটে জমি নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাতে আমিনা বেগম (৪৫) নামের এক গৃহবধু নিহত হয়েছে।

আজ শনিবার সকাল ৯ টার দিকে উপজেলার সিংড়া ইউনিয়নের বারো পাইকেরগড় এ ঘটনা ঘটে। নিহত আমিনা বেগম ওই এলাকার সেকেন্দার আলীর স্ত্রী। এ ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। কোন অপ্রিতিকর ঘটনা এড়াতে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয়রা জানান, সিংড়া ইউনিয়নের বারো পাইকেরগড় এলাকায় ৫০ শতাংশ জমি নিয়ে বিরোধ চলছিল একই গ্রামের গোলজার আলীর ছেলে মিন্টু মিয়া ও সেকেন্দার আলীর সঙ্গে। আজ সকালে বিরোধপূর্ণ ওই জমিতে পানি সেচ দেয়াকে কেন্দ্র করে করে উভয়পক্ষ বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। এরই এক পর্যায়ে মিন্টু মিয়া ও সাখাওয়াত ধারালো অস্ত্র দিয়ে আমিনা বেগমেকে উপর্যুপুরি আঘাত করে পালিয়ে যায়।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ঘোড়ঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আহসান হাবিব জানান, ওই নারীর দুই পায়ের উরুতে ধারালো অস্ত্রের অনেক আঘাত করা হয়েছে। এবং এ আঘাতের কারণে অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে আসার পূবেই মারা যান।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু হাসান কবির জানান, জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক মহিলার মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। মরদেহ উদ্ধার করা হয়েছে। কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

112 Views

আরও পড়ুন