ঢাকামঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

এক বৈঠকে তিন মিটিং

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১৫ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৫৬ পূর্বাহ্ণ

Link Copied!

কুতুবদিয়া প্রতিনিধিঃ

কক্সবাজারের কুতুবদিয়ায় এক বৈঠকেই তিনটি মিটিং সম্পন্ন করেছে কুতুবদিয়া উপজেলা প্রশাসন। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০ টায় মহান ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে প্রস্তুতি সভার আয়োজন করে। এতে উপজেলার বীর মুক্তিযোদ্ধা, ওসি, এসিল্যান্ডসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, বিভিন্ন দফতর, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

একই বৈঠকে আগামী ১৯ ফেব্রুয়ারী কুতুব শরীফ দরবারের বার্ষিক ফাতেহা উপলক্ষে বিশেষ আইনশৃঙ্খলা সভা এবং ঘাটে দূর্ঘটনা ও হয়রানি রোধে করনীয় বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতেই মিটিংয়ের ফাইলপত্র গোছানো না থাকায় বিব্রতবোধ করেন ইউএনও। পরে কার্যালয়ে কর্মচারি সংকটের কথা উল্লেখ করেন তিনি।

সভায় বক্তারা জানান, দরবারের বার্ষিক ফাতেহা উপলক্ষে কয়েক লক্ষ মানুষের সমাগম হয় কুতুবদিয়ায়। এসময় নানা ধরনের ঘটনা-দুর্ঘটনা ঘটার সম্ভাবনা থাকে।

ঘাটে হয়রানি ও ভাড়া নৈরাজ্য বিষয়ে দক্ষিণ ধুরুং ইউপির চেয়ারম্যান আলাউদ্দিন আল আজাদের এক প্রশ্নের জবাবে ইউএনও বলেন, করোনা পরিস্থিতিতে নির্দিষ্ট কোন কিছু না হওয়ায় সীমাবদ্ধতা ছিল। সভায় উভয় ঘাটে ভাড়া আদায়ের তালিকা সাইনবোর্ড করে প্রকাশ্যস্থানে টাঙানোর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে ইজারাদারকে নির্দেশ দেয়া হয়।

দরবার ফাতেহায় সকল প্রকার অনাকাঙ্ক্ষিত ঘটনা রোধে ফায়ার সার্ভিস,পুলিশ প্রসাশন ও ঘাট ইজারাদার কর্তৃপক্ষকে আগাম প্রস্তুতিসহ যথাযথ ব্যবস্থা গ্রহণ করার নির্দেশনা দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দীপংকর দঞ্চঙ্গ্যা।

134 Views

আরও পড়ুন

গরমে টাকের বিশেষ যত্ন নিন

রূপগঞ্জে ফ্রেন্ডস সার্কেলের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

ঝালকাঠিতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু

নওগাঁয় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়, আটক ৩

হাতিয়াতে ২টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক

নওগাঁর পত্নীতলায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত

নওগাঁর পত্নীতলায় কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

জৈন্তাপুর মডেল থানার অভিযানে১৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার।

জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন

অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী

গাজা নগরীর একটি পরিবারের হৃদয়গ্রাহী গল্প

আমার শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত আপনাদের সেবা করে যাবো: অর্থপ্রতিমন্ত্রী ওয়াসিকা