ঢাকামঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

হল প্রভোস্টের মৃত্যুসংবাদ টাঙ্গিয়ে দিলেন শিক্ষার্থীরা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৩০ জানুয়ারি ২০২৩, ১২:৫৭ পূর্বাহ্ণ

Link Copied!

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শহীদ জিয়াউর রহমান হলের প্রভোস্ট কক্ষের দরজাসহ আশেপাশে হল প্রভোস্ট অধ্যাপক ড. মনজুরুল হকের মৃত্যুসংবাদের পোস্টার লাগিয়ে দিয়েছে শিক্ষার্থীরা।

রবিবার (২৯ জানুয়ারি) হল প্রভোস্ট স্যারের অকাল মৃত্যতে আমরা জিয়া হলবাসী গভীরভাবে শোকাহত—এমন একটি পোস্টার সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হতে দেখা যায়।

ক্ষুব্ধ শিক্ষার্থীরা জানান, ভর্তিচ্ছু শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য হল প্রভোস্টের স্বাক্ষর নিতে আসলে হলের সহযোগী রেজিস্ট্রার শাহ মো. মিজানুর রহমান প্রভোস্টের
স্বাক্ষর এনে দেওয়ার কথা বলে পিয়নের মাধ্যমে রশিদ ছাড়াই একশ করে টাকা নেন। পরে বিষয়টি জানতে পেরে হলের আবাসিক শিক্ষার্থীরা সহযোগী রেজিস্ট্রার শা মো. মিজানুর রহমানকে জেরা করলে তিনি টাকা নেওয়ার কথা স্বীকার করেন। এসময় প্রভোস্টের সাথে যোগাযোগ করতে না পেরে শিক্ষার্থীরা ক্ষুব্ধ হয়ে হলের কর্মকর্তাদের প্রভোস্ট কার্যালয়ে তালা বদ্ধ করে রাখেন।

এছাড়াও শিক্ষার্থীরা হল প্রভোস্ট অধ্যাপক ড. মনজুরুল হক নিয়মিত হলে আসেন না বলে অভিযোগ করেন। তারা জানান, হলে প্রতিদিনই কোনো না কোনো সমস্যা দেখা দেয় কিন্তু অনেকবার অভিযোগ দেওয়ার পরও তিনি কোনো সমস্যা সমাধানের উদ্যেগ নেননি।

এ বিষয়ে জানতে চাইলে প্রভোস্ট অধ্যাপক ড. মনজুরুল হক বলেন, হল চার্জের বাইরে কোনো টাকা পয়সা নেয়ার সুযোগ নেই। বিষয়টি জানার সঙ্গে সঙ্গে কারণ দর্শানোর নোটিশ দেয়ার নির্দেশ দিয়েছি।

উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান বলেন, কোনো কর্মকর্তা কর্মচারীর বিরুদ্ধে অনৈতিক ভাবে টাকা নেয়ার অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। এসময় তিনি শিক্ষার্থীদের রশিদ ছাড়া কাউকে টাকা না দেয়ার পরামর্শ দেন।

154 Views

আরও পড়ুন

ঝালকাঠিতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু

নওগাঁয় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়, আটক ৩

হাতিয়াতে ২টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক

নওগাঁর পত্নীতলায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত

নওগাঁর পত্নীতলায় কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

জৈন্তাপুর মডেল থানার অভিযানে১৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার।

জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন

অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী

গাজা নগরীর একটি পরিবারের হৃদয়গ্রাহী গল্প

আমার শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত আপনাদের সেবা করে যাবো: অর্থপ্রতিমন্ত্রী ওয়াসিকা

কালব এর নির্বাচন সম্পন্ন : সভাপতি হিমাংশু শেখর ,সেক্রেটারি আশরাফুল আলম

বেনাপোলে কাস্টমস সুপারের হাতে সাংবাদিক লাঞ্ছিত