ঢাকাশনিবার , ২০ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

লোহাগাড়ায় প্রতিপক্ষের এলোপাতাড়ি চুরিকাঘাতে আহত আবু জাহেদের মৃত্যু।

প্রতিবেদক
নিউজ এডিটর
৪ জানুয়ারি ২০২৩, ৬:৪২ পূর্বাহ্ণ

Link Copied!

সাত্তার সিকদার, লোহাগাড়া (চট্টগ্রাম), প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের আবু জাহেদ নামেরনামের প্রবাস ফেরত এক কৃষক প্রতিপক্ষের এলোপাতাড়ি ছুরিকাঘাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন নিহতের চাচাতো ভাই শফিক আহমদ।

নিহত আবু জাহেদ (৪২) লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের ৮নং ওয়ার্ড, সাতগড় নয়া পাড়া এলাকার মৃত সাহাব মিয়ার পুত্র।

সুত্রে জানা যায়, গত ৩০ ডিসেম্বর দিবাগত রাত আনুমাণিক সোয়া ৯ টায় জনৈক কৃষক আবু জাহেদ (৪০) উপজেলার চুনতি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাতঘর নোয়া পাড়া এলাকায় দোকান থেকে বাড়ি ফেরার পথে খালকূল ব্রিজের পার্শ্বে প্রতিপক্ষ হারুণ (৪২), মোঃ জাহেদ (২৮), ওমর ফারুক(৩২), রায়হান(৩৩) গং লাঠিসোটা ও ধারালো চুরিকাঘাতে গুরুতর আহত করে। এসময় আবু জাহেদের শৌরচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত জাহেদকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। জাহেদের অবস্থা অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

৩ জানুয়ারী সাড়ে  ৫টার সময় চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন ‌।

নিহতের চাচাতো ভাই নুরুচ্ছফা জানান, নিহত আবু জাহেদকে উদ্ধার করে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেন। আমরা উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম শহরের একটি বেসরকারি হাসপাতলে ভর্তি করায়। চিকিৎসাধীন অবস্থায় আহত আবু জাহেদ ৩ জানুয়ারী সন্ধ্যা আনুমাণিক সাড়ে ৫ টায় মারা যায়।

এদিকে প্রতিপক্ষ গং যথাক্রমে হারুণ (৪২), পিতা মৃত মোহাম্মদ আবদুল আলম, মোহাম্মদ জাহেদ (২৮), পিতা মৃত  মোহাম্মদ আবদুল আলম, সাং- পূর্ব পাড়া, সাতঘর ,চুনতি। ওমর ফারুক ওমর (৩২), পিতা মৃত নুরুল ইসলাম,সাং- সাতঘর নয়া পাড়া, আবদুল্লাহ মা’র পাহাড়। রায়হান (৩৩),পিতা আবসুর শুক্কুর (প্রকাশ বান্টু মিয়া), সাং-সিকদার পাড়া, চুনতিসহ আরো ৫/৬ জন অজ্ঞাতনামা ব্যক্তি তার উপর আক্রমণ চালায় বলে এজাহার সূত্রে জানা গেছে। ঘটনার পরদিন অর্থাৎ ৩১ ডিসেম্বর আহতের স্ত্রী উম্মে সোলতানা সাদিয়া সাদেকা বাদী হয়ে এজাহার নামীয় উল্লেখিত ৪ জনসহ অজ্ঞাতানামা ৫/৬ জনের কথা উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেন।

এজাহার সূত্রে জানা গেছে, প্রায় ২ মাস পূর্ব হতে নিহত আবু জাহেদের সহিত সামাজিক বিভিন্ন বিষয়াদি নিয়ে চলার পথে বিভিন্ন স্থানে প্রতিপক্ষগং-এর সাথে তর্ক-বিতর্ক চলে আসছিল। ওই পূর্বের শত্রুতার জের ধরে বিবাদীগণ নিহত আবু জাহেদকে উল্লেখিত সময়ে বাড়ি ফেরার পথে উল্লেখিত স্থানে ধারালো চুরি ও লাঠিসোটার আঘাতে নিহতকে গুরুতর জখম করে।

জানতে চাইলে, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান জানান, মৃত্যুর বিষয়টি তিনি শুনেছেন এবং এ’ব্যাপারে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করার জন্য তিনি আইনগত উদ্যোগ গ্রহণ করবেন।

120 Views

আরও পড়ুন

রাবিতে গ্রীন ভয়েস এর ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লেখক জুবায়েদ মোস্তফার নতুন কবিতা–“খরার দিনে আগমন”

নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত 

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!

মহেশখালীর পঙ্গু নুর আলমের ভাতা হ্যাকারদের পেটে!

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মহেশখালীতে ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা স্থগিত

দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স স্কাউট রি-ইউনিয়ন’ আয়োজিত