ঢাকাশনিবার , ২০ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

রোজায় দ্রব্যমূল্য-গাড়িভাড়া বৃদ্ধিরোধে সেনা অভিযান দিন – মোমিন মেহেদী

প্রতিবেদক
নিউজ এডিটর
২৯ জানুয়ারি ২০২৩, ৫:৩৫ অপরাহ্ণ

Link Copied!

——————
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রদি আহবান জানিয়ে বলেছেন, সারাদেশে সরকারের মন্ত্রী-এমপি-আমলাদের ব্যর্থতার কারণে দুর্নীতি বাড়ছে, আসন্ন রোজায় দ্রব্যমূল্য-গাড়িভাড়া বৃদ্ধিরোধে সেনা অভিযান দিন, তা না হলে লোভি ব্যবসায়ীদের সিন্ডিকেটের কারণে নিন্মবিত্ত-মধ্যবিত্তদের জীবন অতিষ্ট হয়ে উঠবে।

২৯ জানুয়ারি বেলা ১২ টায় বিজয়নগরস্থ কার্যালয়ে ‘পবিত্র রমজানে দ্রব্যমূল্য ও গাড়ি ভাড়া বৃদ্ধিরোধে করণীয়’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন।

প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় তিনি আরো বলেন, বড় বড় সমাবেশ না করে বড় বড় দান কর্মসূচি দিন। সারাদেশে সহায়হীন-নিরন্ন মানুষদের সংখ্যা বাড়ছে, তাদের কথা ভাবুন। ক্ষমতা আজ আছে কাল নেই, কিন্তু জনগণ সারাজীবন আপনাদের ভালো ও মন্দ কাজগুলো মনে রাখবে। বাংলাদেশের মানুষ খুবই দুঃখই, তারা যেই সৎ নেতাকেই আপন করে নিয়েছে, তাকেই ঘাতকরা কেড়ে নিয়েছে। অতএব, বাংলাদেশের মানুষের দুঃখ দূর করার জন্য নীতি-আদর্শ-সততায় অগ্রসর হোন।

তিনি এসময় জোট-মহাজোট-ফ্রন্ট-মঞ্চ-মোর্চার রাজনীতির তীব্র সমালোচনা করে আরো বলেন, এই সব নতুন নতুন জোট হলো বাটপারদের ভাগাড়। এসব জোটের নেতাদেরকে ‘না’ বলে লোভ- মোহহীন নিরন্তর রাজপথে থাকা গণবান্ধব নেতৃত্বকে বেছে নিন। যারা আপনাদের সুখে-দুখে পাশে ছিলো-আছে-থাকবে তাদেরকে বুকে টেনে নিন- ভোট দিন।

সভায় সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, চেয়ারম্যান-এর উপদেষ্টা ও দৈনিক মাতৃভূমির খবর-এর সম্পাদক মো. রেজাউল করিম (নাসির তালুকদার), ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানাসহ কেন্দ্রীয় ও স্থানিয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

115 Views

আরও পড়ুন

গোবিন্দগঞ্জের চাঞ্চল্যকর দুলা মিয়া হত্যাকান্ডের রহস্য উদঘাটন : প্রধান আসামী গ্রেফতার

আদমদীঘিতে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা উদ্বোধন

নওগাঁর ধামইরহাটে ভুয়া সিআইডি পুলিশ গ্রেফতার

সুসং দুর্গাপুরে ব্যতিক্রমধর্মী আনন্দমেলা ও কিছু প্রস্তাব

রাবিতে গ্রীন ভয়েস এর ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লেখক জুবায়েদ মোস্তফার নতুন কবিতা–“খরার দিনে আগমন”

নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত 

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!

মহেশখালীর পঙ্গু নুর আলমের ভাতা হ্যাকারদের পেটে!

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন