ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

বাইয়ার পাড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন

প্রতিবেদক
নিউজ এডিটর
২৮ জানুয়ারি ২০২৩, ৯:২০ অপরাহ্ণ

Link Copied!

সাত্তার সিকদার, নিজস্ব প্রতিনিধি, চট্টগ্রামঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের বায়ার পাড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

২৭ জানুয়ারি (শুক্রবার) বিকেল ৪ টায় বাইয়ার পাড়াস্থ সমিতির কার্যালয়ে নবনির্বাচিত কমিটির অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক নুরু উদ্দিনের সঞ্চালনায় ও  সভাপতি মোহাম্মদ নাছির উদ্দিনের সভাপতিত্বে সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও সমিতির প্রধান উপদেষ্টা এম ইব্রাহিম কবির।

বিশেষ অতিথি ছিলেন সমিতির উপদেষ্টা ও ডিভাইন গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ নুরুল আলম, উপদেষ্টা ও সিকদার ফাউন্ডেশনের চেয়ারম্যান সাংবাদিক সাত্তার সিকদার, উপদেষ্টা ও চট্টগ্রাম জর্জ কোর্টের আইনজীবি এড. শফিউল আলম লিটন, উপদেষ্টা ও স্থানীয় ইউপি সদস্য শওকত ওসমান।
অনুষ্ঠানে সমিতির সহ-সভাপতি নাছির উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক আবদুল গণি, অর্থ সম্পাদক মোস্তাক আহমদ, সহ-অর্থ সম্পাদক মোঃ শফি সাওঃ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক মুহাম্মদ রাসেল, প্রচার সম্পাদক মোহাম্মদ সাইফুল, কার্যনির্বাহী সদস্য সৈয়দ আহমদ, মুহাম্মদ রফিকসহ স্থানীয় ব্যবসায়ী, ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে শপথবাক্য পাঠ করান সমিতির প্রধান উপদেষ্টা ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এম ইব্রাহিম কবির।

131 Views

আরও পড়ুন