ঢাকাবৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪
  1. সর্বশেষ

ক্রিয়েটিং স্মাইল-আমরাই করবো জয় সংগঠনের আয়োজনে পঞ্চগড়ে সাধারণ জ্ঞান প্রতিযোগিতার আয়োজন

প্রতিবেদক
নিউজ এডিটর
৩১ জানুয়ারি ২০২৩, ১১:১০ পূর্বাহ্ণ

Link Copied!

আবুতৌহিদ,আটোয়ারী,পঞ্চগড়:–

আজ পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার বলরামপুর ইইউনিয়নের লিলার মেলা দাখিল মাদ্রাসার Creating Smile আমরাই করবো জয় সংগঠনের আয়োজনে “জানবো জানাবো” প্রতিপাদ্য নিয়ে সাধারণ জ্ঞান প্রতিযোগিতার আয়োজন করা হয়।

সোমবার দুপুর ১২ টায় অত্র মাদ্রাসা সাধারণ জ্ঞান প্রতিযোগিতাটির উদ্বোধন করেন মাদ্রাসা প্রতিষ্ঠানটির সুপারিন্টেন্ডেন্ট মো. আমানুল্লাহ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের বর্তামান সভাপতি মো: মারুফ খান, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ রনি, সদস্য রাসেল ইসলাম, নুর আলম, আবু সাইদ, প্রসেনজিৎ রায়, রাসেল খান, নাইম ইসলাম, রাসেল ইসলাম, ফারুক হোসেন ও আরো অনেকে।

এ সময় বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ রনি, তিনি বলেন, আমরা ১০০ শিক্ষা প্রতিষ্ঠানে সাধারণ জ্ঞান প্রতিযোগিতা আয়োজনের উদ্দ্যোগ গ্রহন করেছি, তারই ধারাবাহিকতায় আজকেই এই সাধারণ জ্ঞান প্রতিযোগিতার আয়োজন। আমরা পাঠ্য বইয়ের পাশাপাশি বইয়ের বাইরের জ্ঞান সবার মাঝে ছড়িয়ে দিতে চাই। সবার মাঝে সাধারণ জ্ঞান চর্চার প্রবনতা ছড়িয়ে দিতে চাই। আমাদের কে অনুষ্ঠান আয়োজন করার সুযোগ দেওয়ার জন্য অত্র প্রতিষ্ঠানের সবাইকে অনেক অনেক ধন্যবাদ। আমাদের জন্য দোয়া রাখবেন৷

সংগঠনের সভাপতি মারুফ খান বলেন, আমরা সবার মাঝে জ্ঞানের আলো ছড়িয়ে দিতে কাজ শুরু করেছি। সকল ছোট ছোট শিক্ষার্থীদের বই এর পাশাপাশি আলাদা জ্ঞান চর্চার প্রায়স সৃষ্টি করতে চাই।

মাদ্রাসার সুপারিন্টেন্ডেন্ট মো: আমানুল্লাহ বলেন আমাদের মাদ্রাসায় এতো সুন্দর একটি আয়োজন করার জন্য সংগঠন এর সবাইকে অনেক অনেক ধন্যবাদ। সাধারণ জ্ঞান প্রতিযোগিতার আয়োজন অনেক ভালো একটি বিষয়। এতে শিক্ষার্থীদের মাঝে আলাদা ভাবে পড়াশোনা করা স্পৃহা তৈরি হবে। আমি তোমাদের সংগঠন এর উন্নতি কামনা করতেছি।

বক্তব্য শেষে সকল বিজয়ী দের মাঝে সংগঠন এর পক্ষ থেকে পুরুস্কার তুলে দেওয়া হয়। পুরুস্কার বিতরণ শেষে অনুষ্ঠান এর সমাপ্তি ঘোষণা করা হয়।

127 Views

আরও পড়ুন

নওগাঁর পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী সেবা প্রদানের জন্য এ্যামবুলেন্স প্রদান

র‍্যাবের ২৪ ঘন্টা অভিযানে ধর্ষন মামলার আসামী সেলিম গ্রেফতার

নকলায় পৃথক ঘটনায় দুই জনের মৃত্য

কক্সবাজারের রামুতে ছুরিকাঘাতে নিহত কৃষকলীগ নেতা নাজেম হত্যাকান্ডের ঘটনায় আটক ২

গার্ডিয়ান পাবলিকেশন্স’র কর্ণধার নূর মোহাম্মদ গ্রেপ্তার

চকরিয়ার নবাগত সহকারী কমিশনার ভূমি এরফান উদ্দিন

চকরিয়া প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন
সাংবাদিকরাই পারে মানুষের আশার প্রতিফলন করতে- সাংসদ সৈয়দ মুহাম্মদ ইবরাহীম 

“বদর দিবস” এর ইতিহাস, শিক্ষা ও তাৎপর্য

মাইশা আক্তার নিশিলার কবিতা “আসক্ত মেঘকণ্যা”

বোয়ালখালীর ৬টি দুস্থ পরিবারে এম এ হাশেম ফাউন্ডেশনের ঘর হস্তান্তর

” আনজুমনে নওজোয়ান ” বায়তুশ শরফ আদর্শ কামিল মাদরাসা শাখার অনুমোদন

শান্তিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত