ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

কাপাসিয়া প্রেসক্লাবের উদ্যোগে পারিবারিক মিলনমেলা ও বনভোজন অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ এডিটর
৮ জানুয়ারি ২০২৩, ১২:০১ পূর্বাহ্ণ

Link Copied!

শামসুল হুদা লিটন,কাপাসিয়া (গাজীপুর) থেকেঃ

মহান বিজয় দিবস-২০২২ উপলক্ষ্যে গাজীপুরের কাপাসিয়া প্রেসক্লাবের উদ্যোগে বর্ণাঢ্য ও আনন্দঘন পরিবেশে সাংবাদিকদের পারিবারিক মিলনমেলা ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে ৩৫ জন সাংবাদিকের ১৫০ জন পারিবারিক সদস্য অংশগ্রহণ করেন।

বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী শহীদ তাজউদ্দীন আহমদের দরদরিয়া গ্রামের বাড়ির আঙ্গিনায় শনিবার দিনব্যাপী পারিবারিক মিলনমেলা ও বনভোজনে সাংবাদিকদের আমন্ত্রণে উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান ও উপজেলা নির্বাহী অফিহসার একেএম গোলাম মোর্শেদ খান অংশগ্রহন করেন।
কাপাসিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সঞ্জীব কুমার দাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটনের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন কাপাসিয়া প্রেসক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য প্রবীন সাংবাদিক শেখ তমিজ উদ্দিন আহমদ খোকা ও মহসীন খান বকুল, প্রেসক্লাবের সহসভাপতি সাইফুল ইসলাম শাহীন, প্রেসক্লাবের সাবেক সভাপতি এফ এম কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন শামীম প্রমূখ। পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন মুসলিমা আক্তার সুইটি।

মিলনমেলা ও বনভোজনে সাংবাদিকদের স্ত্রী, পুত্র ও কন্যাদের অংশগ্রহনে দৌড়, রানীর সিংহাসন দখল, অন্ধের দিশা, ঝুড়িতে বল নিক্ষেপ সহ বিভিন্ন ইভেন্টে খেলা এবং লটারী ড্র অনুষ্ঠিত হয়। পরে বিভিন্ন বিভাগে অনুষ্ঠিত খেলায় বিজয়ীদের মাঝে উপজেলা নির্বাহী অফিসার এ কে এম গোলাম মোর্শেদ খান ও অতিথিবৃন্দ পুরস্কার বিতরণ করেন। পরিবারের সকল সদস্যদ্য ও অতিথিদের জন্য ছিলো আকর্ষনীয় পুরষ্কার।

 

108 Views

আরও পড়ুন

রামুতে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের বাৎসরিক অগ্রগতি অবহিতকরন ও শিখন সভা সম্পন্ন।

হকনগর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সভাপতি আনোয়ার ভুইয়া, কোষাধ্যক্ষ আলম মিয়া

টঙ্গী’তে সালাতুল ইসতিস্কা বৃষ্টি প্রার্থনার নামাজ আদায়

হিটস্ট্রোকে এবার মৃত্যুবরণ করলেন পুলিশ সদস্য

সাংসদ আবদুচ ছালামের সাথে বোয়ালখালী প্রাথমিক শিক্ষা পরিবারের মতবিনিময়

জবি গ্রীন ভয়েসের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

গরম নিয়ে চিফ হিট অফিসারের পরামর্শ

জানা গেলো ঈদুল আজহার সম্ভাব্য তারিখ

গরমে টাকের বিশেষ যত্ন নিন

রূপগঞ্জে ফ্রেন্ডস সার্কেলের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

ঝালকাঠিতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু

নওগাঁয় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়, আটক ৩