ঢাকাবৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

কমলগঞ্জ ১৩ জানুয়ারী মণিপুরী আন্তঃ যুব ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

প্রতিবেদক
নিউজ এডিটর
১২ জানুয়ারি ২০২৩, ৩:৩৯ অপরাহ্ণ

Link Copied!

নির্মল এস পলাশ, কমলগঞ্জ প্রতিনিধি

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ভানুবিল গ্রামে বাংলাদেশ মণিপুরী যুব কল্যাণ সমিতি, যুব কল্যাণ সমিতি ভানুবিল শাখার আয়োজনে বাংলাদেশের মণিপুরীদের সর্ববৃহৎ ক্রীড়া প্রতিযোগিতা আগামীকাল (১৩ জানুয়ারী) শুক্রবার বিকাল ৩টা শুভ উদ্বোধন অনুষ্ঠিত হবে।

বিকাল সাড়ে ৩টায় টায় জাতীয় পতাকা ও সংগঠনের ১৩ টি শাখা কমিটির পতাকা উত্তোলনের মধ্যদিয়ে ১৩ তম মণিপুরী আন্তঃ যুব ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ মণিপুরী যুব আন্ত: ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ এর উদ্বোধন করবেন অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

মণিপুরী জনগোষ্ঠীর একটি সর্ববৃহৎ ক্রীড়া প্রতিযোগিতা আসর। বাংলাদেশে বসবাসরত বিভিন্ন অঞ্চলের খেলোয়াড় মণিপুরী যুব কল্যাণ সমিতির ১৩ টি শাখা সংগঠনের মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। প্রতি দুই বছর পর এই ক্রীড়া প্রতিযোগিতা যুব কল্যাণ সমিতির অনুমোদন ক্রমে বিভিন্ন গ্রামে অনুষ্ঠিত হয় থাকে। প্রথম বারের মতো ভানুবিল গ্রামে বৃহৎ এই ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন সুন্দর ও সুষ্ঠু ভাবে সম্পন্ন করতে আয়োজক কমিটি নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন এলাকা থেকে কয়েক হাজার লোক সমাগম হবে ক্রীড়া প্রতিযোগিতা উপভোগ করতে। এদিকে ভানুবিল গ্রামে জুড়ে সাজ সাজ অবস্থা ও গ্রামের লোকদের মাঝে আনন্দের বন্যা বইছে। মাঠগুলোকে খেলার উপযোগী করে ও নানার রঙের ব্যানার ফেষ্টুনে সাজানো হয়েছে। দূরের খেলোয়াড়দের থাকার খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। যুব কল্যাণ সমিতির কেন্দ্রীয় পরিষদের সভাপতি প্রদীপ কুমার সিংহ আলাপকালে বলেন ভানুবিল একটি ঐতিহ্যবাহী গ্রাম প্রতিযোগিতার আয়োজনে কাজ শেষ পর্যাযে ও ভানুবিল সুন্দর আয়োজনে সকল প্রস্তুতি গ্রহণ করেছে। আশারাখি সকলের সহযোগিতা সাফল হবে।

ক্রীড়া প্রতিযোগিতা রয়েছে ফুটবল,ক্রিকেট, ভলিবল, ব্যাডমিন্টন, দাবা,তীরন্দাজ। উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন ধরণের মণিপুরী সাংস্কৃতিক পরিবেশনা নৃত্য ও গান এছাড়া ঢাকা থেকে আমন্ত্রিত সংগীত শিল্পী আশিক সংগীত পরিবেশন করবেন।

228 Views

আরও পড়ুন

বোয়ালখালীর ৬টি দুস্থ পরিবারে এম এ হাশেম ফাউন্ডেশনের ঘর হস্তান্তর

” আনজুমনে নওজোয়ান ” বায়তুশ শরফ আদর্শ কামিল মাদরাসা শাখার অনুমোদন

শান্তিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শান্তিগঞ্জে আওয়ামীলীগের র‍্যালি ও আলোচনা সভা

শান্তিগঞ্জ সাব রেজিষ্টার অফিসের উদ্দ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

নাইক্ষ্যংছড়িতে অসহায়দের মাঝে ১১ বিজিবির ইফতার বিতরণ !!

কুতুবদিয়ায় ঘুর্ণিঝড় মোখায় ক্ষতিগ্রস্থ ছফুরা পেলেন নতুন ঘর

রাজশাহী নগরীতে শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন।

সড়ক দুর্ঘটনা

দোয়ারাবাজারে ট্রাক চাপায় শিশু নিহত

উদ্বোধন করলেন-সাংসদ সৈয়দ মুহাম্মদ ইবরাহীম
চকরিয়া জেনারেল হাসপাতাল ও ট্রমা সেন্টারের শুভ উদ্বোধন

স্বাধীনতা দিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট উন্মোচন করলেন প্রধানমন্ত্রী

স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে- প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার