ঢাকাশনিবার , ২৮ জানুয়ারী ২০২৩
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

কমলগঞ্জ ১৩ জানুয়ারী মণিপুরী আন্তঃ যুব ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

প্রতিবেদক
নিউজ এডিটর
১২ জানুয়ারি ২০২৩, ৩:৩৯ অপরাহ্ণ

Link Copied!

নির্মল এস পলাশ, কমলগঞ্জ প্রতিনিধি

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ভানুবিল গ্রামে বাংলাদেশ মণিপুরী যুব কল্যাণ সমিতি, যুব কল্যাণ সমিতি ভানুবিল শাখার আয়োজনে বাংলাদেশের মণিপুরীদের সর্ববৃহৎ ক্রীড়া প্রতিযোগিতা আগামীকাল (১৩ জানুয়ারী) শুক্রবার বিকাল ৩টা শুভ উদ্বোধন অনুষ্ঠিত হবে।

বিকাল সাড়ে ৩টায় টায় জাতীয় পতাকা ও সংগঠনের ১৩ টি শাখা কমিটির পতাকা উত্তোলনের মধ্যদিয়ে ১৩ তম মণিপুরী আন্তঃ যুব ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ মণিপুরী যুব আন্ত: ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ এর উদ্বোধন করবেন অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

মণিপুরী জনগোষ্ঠীর একটি সর্ববৃহৎ ক্রীড়া প্রতিযোগিতা আসর। বাংলাদেশে বসবাসরত বিভিন্ন অঞ্চলের খেলোয়াড় মণিপুরী যুব কল্যাণ সমিতির ১৩ টি শাখা সংগঠনের মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। প্রতি দুই বছর পর এই ক্রীড়া প্রতিযোগিতা যুব কল্যাণ সমিতির অনুমোদন ক্রমে বিভিন্ন গ্রামে অনুষ্ঠিত হয় থাকে। প্রথম বারের মতো ভানুবিল গ্রামে বৃহৎ এই ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন সুন্দর ও সুষ্ঠু ভাবে সম্পন্ন করতে আয়োজক কমিটি নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন এলাকা থেকে কয়েক হাজার লোক সমাগম হবে ক্রীড়া প্রতিযোগিতা উপভোগ করতে। এদিকে ভানুবিল গ্রামে জুড়ে সাজ সাজ অবস্থা ও গ্রামের লোকদের মাঝে আনন্দের বন্যা বইছে। মাঠগুলোকে খেলার উপযোগী করে ও নানার রঙের ব্যানার ফেষ্টুনে সাজানো হয়েছে। দূরের খেলোয়াড়দের থাকার খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। যুব কল্যাণ সমিতির কেন্দ্রীয় পরিষদের সভাপতি প্রদীপ কুমার সিংহ আলাপকালে বলেন ভানুবিল একটি ঐতিহ্যবাহী গ্রাম প্রতিযোগিতার আয়োজনে কাজ শেষ পর্যাযে ও ভানুবিল সুন্দর আয়োজনে সকল প্রস্তুতি গ্রহণ করেছে। আশারাখি সকলের সহযোগিতা সাফল হবে।

ক্রীড়া প্রতিযোগিতা রয়েছে ফুটবল,ক্রিকেট, ভলিবল, ব্যাডমিন্টন, দাবা,তীরন্দাজ। উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন ধরণের মণিপুরী সাংস্কৃতিক পরিবেশনা নৃত্য ও গান এছাড়া ঢাকা থেকে আমন্ত্রিত সংগীত শিল্পী আশিক সংগীত পরিবেশন করবেন।

আরও পড়ুন

ভারত-চীন সীমান্তের পরিস্থিতি স্থিতিশীল, কিন্তু অপ্রত্যাশিত

সংবিধানের আলোকে শেখ হাসিনা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন : প্রাণিসম্পদ মন্ত্রী

পদত্যাগ করে সংসদকে বিলুপ্ত করুন–সরকারকে মির্জা ফখরুল

লোহাগাড়ায় ইউপি মেম্বার এসোসিয়েশনের প্রতিনিধি সম্মেলন সম্পন্ন

বাইয়ার পাড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন

ঘোড়াঘাটে হত্যা ও অগ্নিসংযোগের ঘটনায় ১২০০ আসামি

ক্যান্সার সচেতনতায় ক্যাপ ইবি শাখার আলোচনা সভা

স্ত্রী হত্যায় মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক স্বামী গ্রেফতার

মুসলিম উম্মাহর শান্তি কামনার মধ্যে দিয়ে শেষ হলো ৩ দিনব্যাপী সুন্নী ইজতেমা

নোয়াখালীতে অভিনেতা কাবিলার শীতবস্ত্র বিতরণ

নওগাঁর পত্নীতলায় পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নাইক্ষ্যংছড়িতে ভিজা পোষাকে স্কুলে যেতে হয় শিক্ষক-শিক্ষার্থীদের