ঢাকামঙ্গলবার , ১৬ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

নির্বাচিত হলে শাকপুর ইউনিয়ন’কে আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে জনতার স্বপ্নকে বাস্তবায়ন করতে চাই

প্রতিবেদক
নিউজ এডিটর
২৬ ডিসেম্বর ২০২২, ১০:১৯ পূর্বাহ্ণ

Link Copied!

বরুড়া (কুমিল্লা) প্রতিনিধি:

বরুড়া উপজেলার আসন্ন শাকপুর ইউপি পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব আব্দুল খালেক মুন্সি । তিনি নির্বাচিত হলে দুর্নীতিকে বিদায় দিয়ে আধুনিক ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলার প্রতিশ্রুতি দিয়েছেন ইউনিয়ন বাসীকে। প্রত্যন্ত এলাকা ঘুনেধরা শাকপুর ইউনিয়ন বাসীকে নতুন রুপ উপহার দিতে চায়, যা ইউনিয়ন বাসীকে আগে কখনো কেউ এমন উপহার দিতে পারেননি কোনো ইউপি চেয়ারম্যান।

শাকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী তিন জন। এর মধ্যে জনগণের মনোনীত নির্দলীয় চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব আব্দুল খালেক মুন্সি। মোটরসাইকেল প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুল খালেক মুন্সি বলেন, জনতা সাড়া দিচ্ছে, জনতা কথা বলছে, জনতা শুনছে, জনতা স্বপ্ন দেখছে, বারবার প্রতারিত জনতা শেষ বারের মতো আশার আলোও দেখছে। আমি আপনাদের প্রমাণ করে দেবো, জনতার এবারের স্বপ্নটা মিথ্যে ছিল না ছিল বাস্তব।

তিনি আরও বলেন,
ইউনিয়নের একজন নাগরিক হিসেবে আমি আপনাদের সাথে ছিলাম, আছি এবং থাকতে চাই। আপনারা আমার পাশে থাকলে ইউনিয়ন কে এগিয়ে নিতে চাই এবং নিব ইনশাআল্লাহ। আপনাদের সহযোগিতা আর ভালোবাসা থাকলে সকল দুর্নীতিকে বিদায় করে দেখিয়ে দিতে চাই ইউনিয়ন বাসীকে।

শাকপুর ইউনিয়ন’কে আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে জনতার স্বপ্নকে বাস্তবায়ন করা এবং জনতাকে ভিন্নরুপে নতুন আধুনিক ইউনিয়ন হিসেবে উপহার দেয়ার লক্ষেই আমি চেয়ারম্যান প্রার্থী নির্বাচন উপলক্ষে প্রতিদিনই বিভিন্ন গ্রামে, বিভিন্ন স্থানে উঠান বৈঠক, গণসংযোগ ও সর্বস্তরের মানুষের সাথে সাক্ষাৎকার, মতবিনিময় ও সার্বিক দিক নিয়ে আলোচনা করে যাচ্ছি এবং করে যাব ইনশাআল্লাহ।

তিনি সর্বশেষ একটি কথা জনগণের সামনে তুলে ধরে বলেন, আপনারা যদি আমাকে একবার চেয়ারম্যান নির্বাচিত করেন, আর আমি যদি সেবার মাধ্যমে আপনাদের ন্যায্য অধিকার অসহায় দুস্থ গরিব মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিতে না পারি, তাহলে আর কোন দিন আপনাদের সামনে চেয়ারম্যানের জন্য ভোট চাইতে আসবো না, এই আমার প্রতিজ্ঞা রইল আপনাদের সামনে।

82 Views

আরও পড়ুন

নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

চকরিয়ায় মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ নির্মাণ কাজের শুভ উদ্বোধন

শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবারকে হয়রানির প্রতিবাদে মানববন্ধন

সমগ্র মুসলিম বিশ্ব ফিলিস্তিনের স্বাধীনতা উদযাপন করবে–খামেনি

নোয়াখালীর দুই নাবিকের মুক্তিতে স্বস্তি পরিবারের মাঝে

প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার

শার্শায় প্রশাসনের আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন

নাগরপুরে নাবিক সাব্বিরের মুক্তির খবর শুনে তার পরিবারে খুশির বন্যা বইছে।

নাইক্ষ্যংছড়িতে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ পালিত

ঈদসংখ্যার গুরুত্ব কি হারিয়ে যাচ্ছে?

যদুনাথ রি-ইউনিয়ন ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

টাঙ্গাইলের নাগরপুরে ৫ দিনব্যাপী ক্ষুদ্র কুটির শিল্প ও বৈশাখী মেলার শুভ উদ্বোধন