ঢাকাশনিবার , ২০ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

ছাতকে ৪ ডাকাত অস্ত্রসহ আটক

প্রতিবেদক
নিউজ এডিটর
২৭ ডিসেম্বর ২০২২, ৯:১৬ অপরাহ্ণ

Link Copied!

স্টাফ রিপোর্টার :

ছাতকে প্রবাসীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা নগদ টাকা, পাউন্ড, স্বর্ণালংকার, মোবাইল ফোন সহ ১০ লক্ষাধিক টাকা মল্যের মালামাল ছিনিয়ে নিয়ে যায়। সংঘবদ্ধ সশস্ত্র ডাকাত দলের হামলায় গৃহকর্তাসহ ৭ ব্যক্তি আহত হয়েছে। আহতদের মধ্য কয়েকজনকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। ডাকাতিকালে ধাওয়া করে অস্ত্র সহ ৪ ডাকাতকে আটক করে এলাকাবাসী।

মঙ্গলবার ভোর রাতে উপজেলার গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নের জালালপুর গ্রামের মাস্টার ডালিম মিয়ার বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায় জালালপুর গ্রামের বাসিন্দা মৃত উস্তার আলীর পুত্র ডালিম মিয়ার বাড়িতে মঙ্গলবার ভোর রাতে ১৫-২০ জনের সংঘবদ্ধ সশস্ত্র ডাকাত দল হানা দেয়। ডাকাতরা বাড়ির গ্রিলের গেট ও দরজা ভেঙ্গে অস্ত্রের মুখে পরিবারের লোকজনকে হাত-পা বেঁধে বেধড়ক মারপিট সহ লুটতরাজ চালায়। এসময় পাশের মসজিদের মাইক থেকে ডাকাত-ডাকাত বলে উচ্চস্বরে ঘোষনা দিলে এলাকার লোকজন সূর-চিৎকার করে লাঠিসোটা নিয়ে বেরিয়ে আসে। অবস্থার বেগতিক দেখে ডাকাতরা আতংক সৃষ্টি করতে কয়েক রাউন্ড গুলি বর্ষন করে। এক পর্যায়ে মালামাল নিয়ে পালিয়ে যাওয়ার সময় গৃহকর্তা সহ এলাকার লোকজন ডাকাতদের ধাওয়া করে একটি পাইপগান সহ ডাকাত জগন্নাতপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের চকতিলক গ্রামের মখলিছ মিযার পুত্র লাল মিয়া ওরফে জুয়েল(২৯), একই ইউনিয়নের জামালপুর গ্রামের মৃত শহিদ উল্লাহ ওরফে সাইদুল্লার পুত্র সাইফুল ওরফে সাইকুল(২৩), ওসমানীনগর উপজেলার গোয়ারাবাজার ইউনিয়নের কলাপাড়া-দত্তগ্রাম গ্রামের মৃত সফর আলী ওরফে সফর উল্লাহর পুত্র আনফর আলী ওরফে আনহার(২৪) এবং একই উপজেলার তাজপুর ইউনিয়নের রবিদাস-পালপাড়া গ্রামের আলিম উল্লাহর পুত্র সাইফুল ইসলাম ওরফে শফিক(২৩)কে আটক করে এলাকাবাসী। সকালে খবর পেয়ে ছাতক থানা পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাতদের আটক করে থানায় নিয়ে আসে।

এসময় ডাকাতদের ব্যবহৃত একটি পাইপগান, কয়েকটি গুলির খোসা উদ্ধার করে পুলিশ। জনতার গণধোলাইয়ে আহত ডাকাতদের ছাতক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এদিকে ডাকাতদের হামলায় আহত ডালিম মিয়া, যুক্তরাজ্য প্রবাসী সামছুল ইসলাম, আজাদ মিয়া, শাহীন মিয়াসহ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

ছাতক থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান ডাকাতির কথা স্বীকার করে জানান, ঘটনাস্থল থেকে একটি পাইপগান ও ৩টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

94 Views

আরও পড়ুন

সুসং দুর্গাপুরে ব্যতিক্রমধর্মী আনন্দমেলা ও কিছু প্রস্তাব

রাবিতে গ্রীন ভয়েস এর ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লেখক জুবায়েদ মোস্তফার নতুন কবিতা–“খরার দিনে আগমন”

নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত 

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!

মহেশখালীর পঙ্গু নুর আলমের ভাতা হ্যাকারদের পেটে!

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মহেশখালীতে ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা স্থগিত