ঢাকাশুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

চারিয়া মুরাদপুর আত-তাওহীদ ফাউন্ডেশনের ইসলামি মহা সম্মেলন সম্পন্ন

প্রতিবেদক
নিউজ এডিটর
১৩ ডিসেম্বর ২০২২, ৩:০২ অপরাহ্ণ

Link Copied!

আতিকুল্লাহ চৌধুরী, চট্টগ্রাম।

গতকাল ১২ ডিসেম্বর সোমবার চট্টগ্রামের হাটহাজারী থানাস্থ চারিয়া মুরাদপুর আত-তাওহীদ ফাউন্ডেশন এর উদ্যোগে আয়োজিত ইসলামি মহা সম্মেলন সফলভাবে সম্পন্ন হয়েছে।

উক্ত ইসমামি মহা সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ নসিহত পেশ করেন, দারুল উলুম মইনুল ইসলাম হাটহাজারী মাদ্রসার মহাপরিচালক হযরত মাওলানা শাহ মুহাম্মদ ইয়াহইয়া সাহেব দা.বা.।

আমন্ত্রিত উলামায়ে কেরাম হিসেবে উপস্থিত ছিলেন আল্লামা হাফিজুর রহমান সিদ্দিক সাহেব কুয়াকাটা, আল্লামা শাইখ আলি হাসান উসামা, আল্লামা উবাইদুর রহমান হুজাইফী,আল্লামা আব্দুল করিম চারিয়া, আল্লামা নুরুল ইসলাম সাহেব, রাওজান এমদাদুল ইসলাম মাদ্রাসা ও আল্লামা জুনাইদ বাবুনগরী রহ. অন্যতম খলিফা মাওলানা ইনামুল হাসান ফারুকি সহ অন্যান্য উলামায়ে কেরামগন।

উক্ত মাহফিল টি সভাপতিত্ব করেছেন, নাজিরহাট বড় মাদ্রাসার সম্মানিত শিক্ষা পরিচালক ও আত-তাওহীদ ফাউন্ডেশন এর সম্মানিত উপদেষ্টা, মাওলানা হাবিবুল্লাহ নদবি সাহেব, ও গড়দুয়ারা মাদ্রাসার সম্মানিত সিনিয়র শিক্ষক মাওলানা ইউনুছ সাহেব, দারুত তাওহীদ মাদ্রসার প্রাধান শিক্ষক মাওলানা আবু তৈয়ব সাহেব।

মাহফিল শেষে আত-তাওহীদ ফাউন্ডেশন এর সদস্যদের সাথে কথা বললে তারা বলেন, আলহামদুলিল্লাহ আমরা আমাদের এই মাহফিল সফলতার সাথে শেষ করতে পেরেছি, আমাদের এই মাহফিল সফল করার পিছনে সবচেয়ে বেশি ভুমিকা রেখেছেন, আমাদের প্রাবাসী ভাইয়েরা, তাদের কষ্টে উপার্জিত অর্থ দিয়ে আমাদের এই সংঘঠনের সব কাজ চলে, আমাদের এই মাহফিলে এলাকার আলেম প্রিয় মানুষেরা ও সহযোগীতা করেছেন তাদের সকলের শুকরিয়া আদায় করছি।

কারা আত-তাওহীদ ফাউন্ডেশন এর সদস্য এই বিষয়ে জানতে চাইলে সংঘঠনের সভাপতি. হাফেজ মাওলানা মুফতি তানভীর হোসাইন সাহেব বলেন, আত-তাওহীদ হচ্ছে তারা যারা ইসলাম প্রেমিক ও ধার্মিক তারাই আত-তাওহীদ ফাউন্ডেশন এর সদস্য, আমাদের সদস্যদের মধ্যে রয়েছে, হাফেজ,আলেম,মুফতি,মুহাদ্দিস,ইঞ্জিনিয়ার,শিক্ষক, স্কুল কলেজ পড়ুয়া ছাত্র,প্রাবাসী,ব্যাবসায়ি, দ্বীনদার দিন মজুর ভাই সহ অনেকে। তিনি সকলের শুকরিয়া আদায় করেছেন যারা এই মাহফিল সফল করার জন্য অর্থ দিয়ে শ্রম দিয়ে কথা দিয়ে সকলের শুকরিয়া আদায় করেছেন।

আত-তাওহীদ ফাউন্ডেশন এর সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল্লাহ তানভীর বলেন, আমাদের গ্রামের মধ্যে এতবড় মাহফিল আর হয়নি, আমরা দীর্ঘদিন কষ্ট করে দেশের বড় বড় আলেমকে দাওয়াত করেছি, ইনশাআল্লাহ সামনে আরো বড় পরিসরে আমাদের এই মাহফিল হবে, তিনিও প্রাবাসী ভাইদের শুকরিয়া আদায় করেছেন, প্রাবাসী ভাইদের কারনে এত বড় একটা আয়োজন করতে তারা সক্ষম হয়েছে বলেও জানিয়েছেন।

তারা একদল যুবক।
তাদের আছে হিম্মত।
তারা চাইলেই করে দিতে পারে সমাজ পরিবর্তন।
তারাই আত-তাওহীদ ফাউন্ডেশন।

57 Views

আরও পড়ুন

শেরপুরে চাঞ্চল্যকর গণধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামী কানন মিয়া গ্রেফতার

আদমদীঘিতে অবৈধ ভাবে মাটি কাটার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা

BIIHR ও অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত: নেতৃত্বে জবি শিক্ষার্থী ফয়সাল

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

কুতুব‌দিয়ার ইউ‌পি চেয়ারম্যান আজমগীর কারাগা‌রে

দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ দুই ইয়াবা কারবারি গ্রেফতার

দীর্ঘ ৮ ঘন্টায় সিরাজগঞ্জ এক্সপ্রেস এর ঢাকায় ফেরা নিয়ে যাত্রীদের ক্ষোভ

এবার কুবির আরেক সহকারী প্রক্টরের পদত্যাগ

নাগরপুরে বীর মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন আলো এর দাফন সম্পন্ন

দোয়ারাবাজারে বালিউড়া বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন সম্পন্ন

যৌথ-বাহিনীর কেএনএফ বিরোধী অভিযান বন্ধের দাবীতে রাঙামাটিতে ইউপিডিএফ’র অবরোধের ডাক

রাজশাহীতে আদালতে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় আহত দুই বোন