ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

‘কক্সবাজার-রামু-ইদগাঁও ছাত্র পরিষদ’ সভাপতি তৌহিদ, সাধারণ সম্পাদক জয়নাল

প্রতিবেদক
নিউজ ভিশন
৯ ডিসেম্বর ২০২২, ৬:২২ অপরাহ্ণ

Link Copied!

নুরুল ইসলাম নূর:

ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া কক্সবাজার-রামু-ইদগাঁও উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ‘কক্সবাজার-রামু-ইদগাঁও ছাত্র পরিষদ’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

৯ই ডিসেম্বর সংগঠনের নির্বাহী কমিটির বৈঠকে নতুন নেতৃত্ব বাছাই করা হয়। নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্ট্যাডিস বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ তৌহিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী জয়নাল উদ্দিন।

সভাপতি নির্বাচিত হওয়ার প্রতিক্রিয়ায় হাজ্বী মোহাম্মদ মুহসিন হলের আবাসিক শিক্ষার্থী মোহাম্মদ তৌহিদুল ইসলাম সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামী একবছর কক্সবাজার-রামু-ইদগাঁও উপজেলার শিক্ষার্থীদের প্রাণের সংগঠন
কক্সবাজার-রামু-ইদগাঁও ছাত্র পরিষদ এর লক্ষ্য ও উদ্দেশ্য অর্জনে সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

অন্যদিকে সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের আবাসিক শিক্ষার্থী জয়নাল উদ্দিন তার প্রতিক্রিয়া জানাতে গিয়ে সবার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং সংগঠনের উত্তরোত্তর উন্নয়ন ও সমৃদ্ধির ধারাবাহিকতা রক্ষায় গতানুগতিক কার্যক্রমের বাইরে গিয়েও নতুন কিছু করার জন্য সবার কাছে আন্তরিক দোয়া ও সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রামু-কক্সবাজারের শিক্ষার্থীদের সংগঠন রামু-কক্সবাজার ছাত্র পরিষদ ২০১৬ সালের ৫ই ফেব্রুয়ারি প্রতিষ্ঠিত হয়।

103 Views

আরও পড়ুন