ঢাকাশনিবার , ২৮ জানুয়ারী ২০২৩
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

নির্বাচিত হলে শাকপুর ইউনিয়ন’কে আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে জনতার স্বপ্নকে বাস্তবায়ন করতে চাই

প্রতিবেদক
নিউজ এডিটর
২৬ ডিসেম্বর ২০২২, ১০:১৯ পূর্বাহ্ণ

Link Copied!

বরুড়া (কুমিল্লা) প্রতিনিধি:

বরুড়া উপজেলার আসন্ন শাকপুর ইউপি পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব আব্দুল খালেক মুন্সি । তিনি নির্বাচিত হলে দুর্নীতিকে বিদায় দিয়ে আধুনিক ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলার প্রতিশ্রুতি দিয়েছেন ইউনিয়ন বাসীকে। প্রত্যন্ত এলাকা ঘুনেধরা শাকপুর ইউনিয়ন বাসীকে নতুন রুপ উপহার দিতে চায়, যা ইউনিয়ন বাসীকে আগে কখনো কেউ এমন উপহার দিতে পারেননি কোনো ইউপি চেয়ারম্যান।

শাকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী তিন জন। এর মধ্যে জনগণের মনোনীত নির্দলীয় চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব আব্দুল খালেক মুন্সি। মোটরসাইকেল প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুল খালেক মুন্সি বলেন, জনতা সাড়া দিচ্ছে, জনতা কথা বলছে, জনতা শুনছে, জনতা স্বপ্ন দেখছে, বারবার প্রতারিত জনতা শেষ বারের মতো আশার আলোও দেখছে। আমি আপনাদের প্রমাণ করে দেবো, জনতার এবারের স্বপ্নটা মিথ্যে ছিল না ছিল বাস্তব।

তিনি আরও বলেন,
ইউনিয়নের একজন নাগরিক হিসেবে আমি আপনাদের সাথে ছিলাম, আছি এবং থাকতে চাই। আপনারা আমার পাশে থাকলে ইউনিয়ন কে এগিয়ে নিতে চাই এবং নিব ইনশাআল্লাহ। আপনাদের সহযোগিতা আর ভালোবাসা থাকলে সকল দুর্নীতিকে বিদায় করে দেখিয়ে দিতে চাই ইউনিয়ন বাসীকে।

শাকপুর ইউনিয়ন’কে আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে জনতার স্বপ্নকে বাস্তবায়ন করা এবং জনতাকে ভিন্নরুপে নতুন আধুনিক ইউনিয়ন হিসেবে উপহার দেয়ার লক্ষেই আমি চেয়ারম্যান প্রার্থী নির্বাচন উপলক্ষে প্রতিদিনই বিভিন্ন গ্রামে, বিভিন্ন স্থানে উঠান বৈঠক, গণসংযোগ ও সর্বস্তরের মানুষের সাথে সাক্ষাৎকার, মতবিনিময় ও সার্বিক দিক নিয়ে আলোচনা করে যাচ্ছি এবং করে যাব ইনশাআল্লাহ।

তিনি সর্বশেষ একটি কথা জনগণের সামনে তুলে ধরে বলেন, আপনারা যদি আমাকে একবার চেয়ারম্যান নির্বাচিত করেন, আর আমি যদি সেবার মাধ্যমে আপনাদের ন্যায্য অধিকার অসহায় দুস্থ গরিব মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিতে না পারি, তাহলে আর কোন দিন আপনাদের সামনে চেয়ারম্যানের জন্য ভোট চাইতে আসবো না, এই আমার প্রতিজ্ঞা রইল আপনাদের সামনে।

আরও পড়ুন

লোহাগাড়ায় ইউপি মেম্বার এসোসিয়েশনের প্রতিনিধি সম্মেলন সম্পন্ন

বাইয়ার পাড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন

ঘোড়াঘাটে হত্যা ও অগ্নিসংযোগের ঘটনায় ১২০০ আসামি

ক্যান্সার সচেতনতায় ক্যাপ ইবি শাখার আলোচনা সভা

স্ত্রী হত্যায় মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক স্বামী গ্রেফতার

মুসলিম উম্মাহর শান্তি কামনার মধ্যে দিয়ে শেষ হলো ৩ দিনব্যাপী সুন্নী ইজতেমা

নোয়াখালীতে অভিনেতা কাবিলার শীতবস্ত্র বিতরণ

নওগাঁর পত্নীতলায় পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নাইক্ষ্যংছড়িতে ভিজা পোষাকে স্কুলে যেতে হয় শিক্ষক-শিক্ষার্থীদের

ঘন কুয়াশায় হিলিতে মরে যাচ্ছে বীজতলার চারা

নোয়াখালীতে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ও প্রীতিভোজ

নোয়াখালীতে গর্তের পাশে মিলল শিশুর লাশ