ঢাকারবিবার , ৫ ফেব্রুয়ারী ২০২৩
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

নাগরপুরে সরিষা ক্ষেতে বৈদ্যুতিক খুঁটি, দুর্ঘটনা আতঙ্কে গ্রামবাসী

প্রতিবেদক
নিউজ এডিটর
২৯ ডিসেম্বর ২০২২, ৭:২৮ অপরাহ্ণ

Link Copied!

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

টাঙ্গাইলের নাগরপুরে আলোকদিয়া-নাগদা এলাকার সড়কের পাশে সরিষা ক্ষেতে প্রায় ৩ মাস যাবৎ একটি বৈদ্যুতিক খুঁটি ঝুকিপূর্ণ অবস্থায় পড়ে আছে। এতে দুর্ঘটনা আতঙ্কে রয়েছে গ্রামবাসী।

বন্যার পানি নেমে যাওয়ার পর থেকে এখন পর্যন্ত প্রতিদিন শত মানুষের যাতায়াতের এই সড়ক সংলগ্ন স্থানে পড়ে থাকা বৈদ্যুতিক খুঁটি পুন:স্থাপনে কোনো উদ্যোগ নেয়নি নাগরপুর পল্লী বিদ্যুৎ প্রশাসন। সরেজমিনে গিয়ে দেখা যায়, সড়কের পাশে পড়ে রয়েছে বৈদ্যুতিক খুঁটি এবং স্থানীয়রা বলছে বিদ্যুৎ সংযোগ চলমান রয়েছে৷ এছাড়াও জমির মালিক ঝুঁকি নিয়ে সরিষার চাষও করেছেন। স্থানীয় বাসিন্দা রাজা মিয়া বলেন, বন্যার পানি উঠার পরপরই এই বৈদ্যুতিক খুঁটি পড়ে গেছে। সেই সময় নৌকা চলাচলে ব্যাপক অসুবিধা হয়েছে এবং বর্তমানে যাতায়াতে অসুবিধা হচ্ছে। আরেক বসিন্দা করিম জানায়, এখানে ছেলে মেয়েরা খেলাধুলা করে। যেকোনো সময় বড় দুর্ঘটনা ঘটতে পারে।

সংশ্লিষ্ট জমির মালিক আতাউর রহমান বলেন, আমার জমিতে ঝুকিপূর্ণ অবস্থায় প্রায় ৩ মাস যাবৎ বৈদ্যুতিক খুঁটি পড়ে আছে। কাছের বিদ্যুৎ সাব স্টেশনে জানিয়েছি৷ এছাড়াও নাগরপুর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসে লিখিত আবেদন করেছি। এখনো কোনো ব্যবস্থা নেয়া হয়নি।

ধুবড়িয়া তিরছা এলাকার নবনির্মিত বিদ্যুৎ সাব-স্টেশন লাইন ম্যান গ্রেড ১ মোঃ মিজানুর রহমান বলেন, আমাদের এই সাব-স্টেশন থেকে অভিযোগের কোনো সমাধান হয়না। তারপরেও আলোকদিয়া যে বৈদ্যুতিক খুঁটি পড়ে আছে সেটি সংযোগ বিচ্ছিন্ন অবস্থায় আছে। ধুবড়িয়া অফিস থেকে নোট দেওয়া আছে নাগরপুর পল্লী বিদ্যুৎ জোনাল অফিস এটার প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ সমিতির আওতাধীন নাগরপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) ইঞ্জিনিয়ার মেশবাহুল হক মুঠোফোনে জানায়, বৈদ্যুতিক খুঁটি পুন:স্থাপন জটিল বিষয়। অভিযোগ পেলে আমরা দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

1 Views

আরও পড়ুন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নাগরপুরে ১৬ প্রহর ব্যাপি শ্রীশ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত

কুতুবদিয়ায় নির্মাণ সামগ্রীসহ টিউবওয়েল চুরি

শান্তিগঞ্জে হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের হাওর রক্ষা বাঁধ পরিদর্শন

নোয়াখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল ব্যবসায়ীর

ঝুঁকি নিয়ে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু

বইমেলায় ‘ঊষাতন চাকমা’র কাব্যগ্রন্থ ‘পাহাড়সম হৃদয়’

রাঙামাটি ভ্রমণে আসা চট্টগ্রাম কলেজের ১৭৫ শিক্ষার্থী পুলিশের ৩ ঘন্টার অভিযানে ডুবোচর থেকে উদ্ধার

গ্রীন ভয়েস এর উদ্যোগে ছাত্র-যুব সমাবেশ অনুষ্ঠিত।

মুক্তা খাতুনের কবিতা ‘আত্মহত্যা’

শিক্ষাবৃত্তি প্রদানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড’র বিরুদ্ধে সাম্প্রদায়িকতার অভিযোগ-পিসিসিপি’

ঘোড়াঘটে জমি নিয়ে বিরোধ,প্রতিপক্ষের ছুরিকাঘাতে প্রাণ গেল গৃহবধুর