ঢাকারবিবার , ৫ ফেব্রুয়ারী ২০২৩
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

কুলাউড়া পুলিশের অভিযান: চোরাইকৃত মোটর সাইকেলসহ ০৩ চোর গ্রেফতার

প্রতিবেদক
নিউজ এডিটর
৯ ডিসেম্বর ২০২২, ৫:৪৫ অপরাহ্ণ

Link Copied!

রিপন মিয়া, মৌলভীবাজার প্রতিনিধি।

মৌলভীবাজার জেলার কুলাউড়া থানাধীন মাগুরা এলাকা হইতে জনৈক সাংবাদিক সঞ্জয় দেবনাথ এর ডিসকোভার ১২৫ সিসি মোটর সাইকেল চুরি হইলে কুলাউড়া থানার মামলা নং-০৪, তারিখ:০৪/১২/২০২২ ধারা: ৩৭৯ পেনাল কোড রুজু করা হয়।

সম সাময়িক সময়ে কুলাউড়া থানা এলাকাসহ আশপাশ এলাকা হইতে বেশ কয়েকটি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটে। অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক এর নেতৃত্বে একটি চৌকস পুলিশ টিম এসআই মোহাম্মদ আমির উদ্দিন, এসআই মোঃ মনির হোসেন, এসআই শাহ আলম, এসআই আব্দুর রহিম জিবান, এএসআই মোঃ নাজমুল হোসেন, এএসআই তপন দেব ও সঙ্গীয় ফোর্সসহ চোরাই মোটর সাইকেল উদ্ধার ও চোর চক্রের সদস্যদের গ্রেফতারে অভিযানে নামে।

অভিযান পরিচালনাকালে প্রথমে আন্তঃজেলা ও আন্তঃবিভাগীয় মোটর সাইকেল চোর চক্রের সদস্যদের মধ্যে অন্যতম দুদুর্ষ মোটর সাইকেল চোর কমলগঞ্জ থানাধীন কালেঙ্গা গ্রামের বাসিন্দা জাহাঙ্গীরকে কুলাউড়া পৌরসভাধীন কাছুরকাপন এলাকা হইতে মোটর সাইকেল এর তালা খোলার ০৪ টি মাস্টার কীসহ আটক করিয়া ব্যাপক জিজ্ঞাসাবাদ করিলে তার দেওয়া তথ্যের ভিত্তিতে আন্তঃ জেলা ও বিভাগীয় মোটর সাইকেল চোর রাসেলকে কমলগঞ্জ থানার কালেঙ্গা গ্রামের তার শ^শুর বাড়ী হইতে মোটর সাইকেল এর খোলা বডিসহ গ্রেফতার করা হয়।

মোটর সাইকেল চোর জাহাঙ্গীর ও রাসেলকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যমতে সিলেট জেলার গোলাপগঞ্জ থানাধীন মেহেরপুর গ্রাম হইতে চোরাই মোটর সাইকেল গ্রহণকারী/চোর চক্রের অন্যতম হোতা মোটর সাইকেল চোর জুনেদ আহমদকে গ্রেফতার করতঃ তার কাছ থেকে একটি চোরাই পালসার মোটর সাইকেল ও মোটর সাইকেল খোলার যন্ত্রাংশ উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

পরবর্তীতে মোটর সাইকেল চোর জাহাঙ্গীর, রাসেল ও জুনেদকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যমতে আন্তঃবিভাগীয় চোর চক্রের সক্রিয় সদস্য সামাদ এর নিজ বাড়ী সিলেট জেলাধীন গোলাপগঞ্জ পানিয়াগাঁ গ্রামে অভিযান পরিচালনা করিলে পুলিশের উপস্থিতি টের পাইয়া পালাইয়া যায় এবং সামাদের বাড়ী হইতে একটি চোরাই সন্দিগ্ধ সুজুকি মোটর সাইকেল ও একটি আরটিআর মোটর সাইকেল উদ্ধার পূর্বক জব্দ করা হয় এবং তাদের দেওয়া মতে একটি ডিসকোভার মোটর সাইকেল উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

পরবর্তীতে ডিসকোভার মোটর সাইকেল এর মালিক মোঃ তোফায়েল আহমদ চৌধুরী (৩৫), পিতা-মৃত মোঃ তুতিউর রহমান চৌধুরী, সাং-মানগাঁও, থানা-কুলাউড়া, জেলা-মৌলভীবাজার তার মোটর সাইকেল সনাক্ত করিয়া মোট ০৮ জন মোটর সাইকেল চোরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করিলে কুলাউড়া থানার মামলা নং-০৯, তারিখ: ০৯/১২/২০২২ ধারা: ৩৭৯ পেনাল কোড রুজু করা হয়।

মোটর সাইকেল চোর চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

4 Views

আরও পড়ুন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নাগরপুরে ১৬ প্রহর ব্যাপি শ্রীশ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত

কুতুবদিয়ায় নির্মাণ সামগ্রীসহ টিউবওয়েল চুরি

শান্তিগঞ্জে হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের হাওর রক্ষা বাঁধ পরিদর্শন

নোয়াখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল ব্যবসায়ীর

ঝুঁকি নিয়ে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু

বইমেলায় ‘ঊষাতন চাকমা’র কাব্যগ্রন্থ ‘পাহাড়সম হৃদয়’

রাঙামাটি ভ্রমণে আসা চট্টগ্রাম কলেজের ১৭৫ শিক্ষার্থী পুলিশের ৩ ঘন্টার অভিযানে ডুবোচর থেকে উদ্ধার

গ্রীন ভয়েস এর উদ্যোগে ছাত্র-যুব সমাবেশ অনুষ্ঠিত।

মুক্তা খাতুনের কবিতা ‘আত্মহত্যা’

শিক্ষাবৃত্তি প্রদানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড’র বিরুদ্ধে সাম্প্রদায়িকতার অভিযোগ-পিসিসিপি’

ঘোড়াঘটে জমি নিয়ে বিরোধ,প্রতিপক্ষের ছুরিকাঘাতে প্রাণ গেল গৃহবধুর