ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

রাঙামাটিতে ২ টি চোরাই মোটরবাইক সহ আটক-১ পলাতক-২

প্রতিবেদক
নিউজ এডিটর
২৭ নভেম্বর ২০২২, ১:৫৮ পূর্বাহ্ণ

Link Copied!

|| মুহাম্মদ ইলিয়াস- নভেম্বর,রাঙামাটি ||

রাঙামাটিতে পুলিশের বিশেষ অভিযানে ২টি চোরাই মোটরবাইক সহ এক চোরকে আটক করা হয়েছে। গ্রেফতার মিজানুর রহমান (২২) ইতোপূর্বেও মোটরবাইক চুরির অভিযোগে আটক হয়েছিলো। জেল থেকে ছাড়া পেয়েই চুরি করতে গিয়ে পূনরায় হাতেনাতে আটক হলো। অপর দু’চোর পুলিশের ধাওয়ায় মোটরবাইক ফেলে রেখে জঙ্গলে পালিয়ে যায়।

রাঙামাটি পুলিশ শনিবার বিকেলে মিডিয়াকে জানিয়েছে, শহরের ভেদভেদী ও রাঙাপানি এলাকা থেকে শনিবার ভোরে গ্রীল কেটে পর পর দু’টি মোটরবাইক চুরি হওয়ার খবর পায় পুলিশ। তাৎক্ষনিকভাবে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহেদুল ইসলাম’র সার্বিক তত্ত্ববধানে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আরিফুল আমিনের নেতৃত্বে এসআই নয়ন কুমার চক্রবর্তী, এসআই মুহাম্মদ মাজেদুল ইসলাম, এএসআই মোঃ রফিকুল ইসলাম মজুমদার সঙ্গীয় ফোর্সসহ একাধিক টীম নিয়ে শহরের বিভিন্ন স্থানে অভিযান ও চেক পোস্ট পরিচালনা করেন। আভিযানিক টীম রাঙামাটি-চট্টগ্রাম সড়কের ঘাগড়া এলাকা থেকে ১টি Suzuki Gixxer মোটরসাইকেল সহ মোঃ মিজানুর রহমান মিজান (২২) নামে এক চোরকে আটক করে। সে রাঙামাটি সদর হাসপাতাল এলাকার মোঃ সোলাইমান’র ছেলে। এদিকে শহর থেকে অনতিদূরের মানিকছড়ি চেক পোস্ট এলাকায় পুলিশের তল্লাশী চলাকালে ২ জন চোর নির্দেশ অমান্য করে পালাণোর সময় পুলিশও তাদের পিছু ধাওয়া করে। পুলিশের ধাওয়ায় চোরাই মোটর বাইক রেখে জঙ্গলে ঢুকে পড়ে। যে কারনে তাদের আটক করা সম্ভব হয়নি। তবে পুলিশ চোরাই মোটরবাইকটি উদ্ধার করতে সক্ষম হয়।

উল্লেখ্য শনিবার ভোর আনুমানিক পৌনে ৪টার সময় শহরের রাঙাপানি মাঠ সংলগ্ন তৃষ্ণা চাকমা প্রাচুর্য’র বাড়ীর ক্যাপসল গ্রীলের তালা কেটে পাভেল চাকমা (৩৫)’র মালিকানাধীন রাঙামাটি-ল-১১-০৬১১ নাম্বারের মোটরবাইক ও ভোর আনুমানিক সোয়া ৪টার সময় ভেদভেদী মুসলিম পাড়াস্থ চৌধুরী মেনশন’র ক্যাপসল গ্রীলের তালা কেটে রাশেদুল ইসলাম (৪২)’র মালিকানাধীন চট্টমেট্রো-ল-১৩-২০১৫ নাম্বারের পাল্সার মোটরবাইক চুরি করে নিয়ে যায়। পুলিশের একাধিক টীম মাঠে নেমে অল্প সময়ে চোরসহ চোরাই মোটরবাইক উদ্ধার করে। স্বল্প সময়ের মধ্যে চোর সহ মোটরবাইক আটকে সক্ষম হওয়ায় মোটরবাইক মালিক রাশেদুল ইসলাম পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

বেপরোয়া মোটরবাইক চোরকে আটক বিষয়ে রাঙামাটি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম বলেন, খবর পেয়েই চোর ধরা ও মোটরবাইক উদ্ধারে আমরা একাধিক টীম নিয়ে মাঠে নামি। সকলের অক্লান্ত পরিশ্রমে আমরা দু’টি চোরাই মোটরবাইকসহ চোরকে আটকে সক্ষম হয়েছি। অপরাধ দমনে আমাদের তৎপর অব্যাহত থাকবে। ঘটনা তদন্ত করছি। আর কেউ জড়িত থাকলে, তাদেরও আইনের আওতায় আনা হবে। এখান থেকে মোটরসাইকেল চুরি করে সেগুলো দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে থাকে। #

135 Views

আরও পড়ুন

নাগরপুরে বীর মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন আলো এর দাফন সম্পন্ন

দোয়ারাবাজারে বালিউড়া বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন সম্পন্ন

যৌথ-বাহিনীর কেএনএফ বিরোধী অভিযান বন্ধের দাবীতে রাঙামাটিতে ইউপিডিএফ’র অবরোধের ডাক

রাজশাহীতে আদালতে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় আহত দুই বোন

রামুতে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের বাৎসরিক অগ্রগতি অবহিতকরন ও শিখন সভা সম্পন্ন।

হকনগর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সভাপতি আনোয়ার ভুইয়া, কোষাধ্যক্ষ আলম মিয়া

টঙ্গী’তে সালাতুল ইসতিস্কা বৃষ্টি প্রার্থনার নামাজ আদায়

হিটস্ট্রোকে এবার মৃত্যুবরণ করলেন পুলিশ সদস্য

সাংসদ আবদুচ ছালামের সাথে বোয়ালখালী প্রাথমিক শিক্ষা পরিবারের মতবিনিময়

জবি গ্রীন ভয়েসের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

গরম নিয়ে চিফ হিট অফিসারের পরামর্শ

জানা গেলো ঈদুল আজহার সম্ভাব্য তারিখ