ঢাকাবৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

প্রধানমন্ত্রীর কক্সবাজার আগমনে রামু উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা

প্রতিবেদক
নিউজ এডিটর
২৪ নভেম্বর ২০২২, ২:৩৮ পূর্বাহ্ণ

Link Copied!

দিদারুল আলম( জিসান)

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী ৭ই ডিসেম্বর কক্সবাজার আগমনে রামু উপজেলা আওয়ামী লীগের ব্যাপক প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত।

রামু উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে রামুর স্বপ্নপুরী কমিউনিটি সেন্টারে ২২শে নভেম্বর( মঙ্গলবার) বিকাল ৩ টার সময় রামু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল এর সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রামু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মন্ডল এর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন রামু উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হানিফ নজির, সহ সভাপতি নূর হোসেন মেম্বার, সহ-সভাপতি মাস্টার নুরুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক সুজন শর্মা, নুরুল কবির হেলাল,অর্থ সম্পাদক সাংবাদিক নুরুল ইসলাম সেলিম, সাংগঠনিক সম্পাদক ইউনুচ রানা চৌধুরী, শেখ জুনায়েদ বিপ্লব, নুরুল হক চৌধুরী, গর্জনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান বাবুল,দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোদেজস্তা বেগম রিনা,মোঃ ইউনুচ খানঁ, কাউয়ারখোপ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তাক আহাম্মদ , আলী হোছন মেম্বার ফিরোজ মিয়া,সাংবাদিক আব্দুল মালেক সিকদার, আকতার কামালসহ বক্তব্য রাখেন ১১ইউনিয়নের সভাপতি /সম্পাদক বৃন্দ।

বক্তারা আগামী ৭ই ডিসেম্বর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী কক্সবাজার আগমন কে কেন্দ্র করে সমাবেশ ঝাঁক ঝমক পূর্ণ করার লক্ষ্যে রামু উপজেলা আওয়ামীলীগ এবং প্রত্যক ইউনিয়ন থেকে বিপুল পরিমাণ নেতাকর্মী নিয়ে সমাবেশে যোগদান করার জন্য সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

রামু উপজেলা আওয়ামীলীগের সভাপতি সোহেল সরওয়ার কাজল বলেন দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের মডেল হিসেবে বিশ্বের দরবারে একটি মর্যাদাশীল রাষ্ট্রে পরিচিত করেছেন। তিনি কক্সবাজারকে ও উন্নয়নের ছোঁয়ায় বিকশিত করেছেন।তাই আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনার জন্য বিভেদ ভুলে সকল ষড়যন্ত্র কে মোকাবেলা করে সবাই কে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

128 Views

আরও পড়ুন

নাগরপুরে বীর মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন আলো এর দাফন সম্পন্ন

দোয়ারাবাজারে বালিউড়া বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন সম্পন্ন

যৌথ-বাহিনীর কেএনএফ বিরোধী অভিযান বন্ধের দাবীতে রাঙামাটিতে ইউপিডিএফ’র অবরোধের ডাক

রাজশাহীতে আদালতে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় আহত দুই বোন

রামুতে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের বাৎসরিক অগ্রগতি অবহিতকরন ও শিখন সভা সম্পন্ন।

হকনগর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সভাপতি আনোয়ার ভুইয়া, কোষাধ্যক্ষ আলম মিয়া

টঙ্গী’তে সালাতুল ইসতিস্কা বৃষ্টি প্রার্থনার নামাজ আদায়

হিটস্ট্রোকে এবার মৃত্যুবরণ করলেন পুলিশ সদস্য

সাংসদ আবদুচ ছালামের সাথে বোয়ালখালী প্রাথমিক শিক্ষা পরিবারের মতবিনিময়

জবি গ্রীন ভয়েসের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

গরম নিয়ে চিফ হিট অফিসারের পরামর্শ

জানা গেলো ঈদুল আজহার সম্ভাব্য তারিখ