ঢাকামঙ্গলবার , ১৯ মার্চ ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

ধর্ষণ মামলা তুলে নিতে কলেজ ছাত্রীকে হুমকির অভিযোগ

প্রতিবেদক
নিউজ ভিশন
৩০ নভেম্বর ২০২২, ২:২৬ অপরাহ্ণ

Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজারের চকরিয়ায় এক কলেজ ছাত্রীকে ফুসলিয়ে হোটেলে নিয়ে ধর্ষণের অভিযোগে হওয়া মামলার আসামি নাবিল শাদ রাকিন (২৬) নামের এক বখাটে যুবক ধর্ষণ মামলা তুলে নিতে বাদীকে হুমকির অভিযোগ উঠছে।

গত ২ অক্টোবর কক্সবাজার সদর থানায় হওয়া জি আর ৬/৬৫১ নং মামলার আসামি চকরিয়া উপজেলার খুটাখালী এলাকার এস এম মঞ্জুর আলমের পুত্র নাবিল শাদ রাকিন ধর্ষণ মামলার বাদী কলেজ ছাত্রী(২১)কে ধর্ষণ মামলা তুলে নেওয়ার জন্য বারবার হুমকি ধমকি দিচ্ছেন বলে সাংবাদিকের কাছে জানিয়েছেন মামলার বাদী কলেজ ছাত্রী।

ধর্ষণের শিকার কলেজ ছাত্রী মঙ্গলবার সন্ধ্যায় অভিযোগের সুরে সাংবাদিকদের বলেন, মামলা হওয়ার দুই মাস অতিবাহিত হলেও অদ্যবধি আমার মামলার একমাত্র আসামি নাবিল শাদ রাকিনকে গ্রেফতার করেনি পুলিশ। আসামি প্রকাশ্যে এলাকায় ঘুরে বেড়ালেও কোন এক অদৃশ্য কারণে তাকে গ্রেফতার করা হচ্ছে না। আসামিকে গ্রেফতারের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা কক্সবাজার সদর থানার উপ পরিদর্শক শেখ ইফতেখার মাহমুদের কাছে একাধিকবার যোগাযোগ করেও কোন ফল পাননি বলে জানান মামলার বাদী।

পক্ষান্তরে আসামির বাবা চকরিয়া মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ও উপজেলা বিএনপি’র নেতা এসএম মঞ্জুর আলম বিভিন্ন লোকজন দিয়ে মামলা তুলে নিতে বাদীকে চাপ সৃষ্টি করছে বলেও জানান।

আসামী স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় ভুক্তভোগী কলেজ ছাত্রীর পরিবার নিরাপত্তহীনতায় রয়েছেন বলে জানান তিনি।

এ বিষয়ে এস এম মঞ্জুর আলম জানান, মামলাটি তদন্তাধীন রয়েছে। তাই আমি এ বিষয়ে কোন মন্তব্য করতে চাই না। মামলা তুলে নেওয়ার হুমকির বিষয়টি ভিত্তিহীন বলে জানান।

উল্লেখ্য যে গত ২৬ সেপ্টেম্বর খুটাখালীর এক কলেজ ছাত্রী তার বান্ধবীদের নিয়ে কক্সবাজারে বেড়াতে যাওয়ার পর একই এলাকার বখাটে যুবক রাকিন ওই ছাত্রীকে ফুসলিয়ে কলাতলি এলাকায় একটি আবাসিক হোটেলে তুলে একটি কক্ষে নিয়ে যায়। পরে তাকে একটি জুস খাইয়ে অজ্ঞান করে জোরপূর্বক ধর্ষণ করে। এঘটনায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর উল গিয়াস বলেন, আসামিকে ধরতে ইতোমধ্যে বেশ কয়েকবার অভিযান পরিচালনা করা হয়েছে এবং এখনো তা অব্যাহত রয়েছে। ##

127 Views

আরও পড়ুন

চরফ্যাশনে মাদ্রাসা শিক্ষক ও ছাত্রকে মারধর : থানায় অভিযোগ

আলাপরত কবি নজরুল-বঙ্গবন্ধুর ছবি উপহার ও ইফতার মাহফিল

জামালপুরে এক বউ নিয়ে দুই স্বামীর টানাটানি

বোয়ালখালীতে গাছ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

রামুতে বাঁকখালী নদীর বুকে তামাকের থাবা

নানা আয়োজনে হাজি এম এ কালাম সরকারি কলেজে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন!

ফেনী শহরে দৃষ্টিনন্দন ইসলামী স্থাপত্যশৈলী চিত্র প্রদর্শনী ভাস্কর্য নির্মাণ

শার্শায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারত থেকে এলো ৪০০ টন আলু

আনোয়ারায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আদমদীঘিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

বঙ্গবন্ধু ও বাংলাদেশ অবিচ্ছেদ্য বন্ধনে আবদ্ধ : এম এ মান্নান