ঢাকামঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক

প্রতিবেদক
নিউজ এডিটর
২৯ নভেম্বর ২০২২, ১২:৫২ পূর্বাহ্ণ

Link Copied!

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাবের অভিযানে ৯০ বোতল(অফিসার চয়েজ) বিদেশী মদসহ নজরুল ইসলাম(২০)নামের এক যুবককে আটক করা হয়েছে।

রবিবার (২৭ নভেম্বর)রাত সাড়ে দশটার দিকে গোপন সাংবাদের ভিত্তিতে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের মৌলারপাড় গ্রামে অভিযান চালিয়ে মৌলারপাড় গ্রামের অলিউর রহমানের ছেলে নজরুল ইসলামকে আটক করে র‍্যাব-৯ সিপিসি ৩ সুনামগঞ্জ ।

র‍্যাব সুত্রে জানাযায়, মাদক কারবারি নজরুল ইসলাম দীর্ঘদিন যাবত নিত্য নতুন পন্থা অবলম্বন করে আইনের চোখ ফাঁকি দিয়ে উপজেলার বিভিন্ন গ্রামে মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রয়ের ব্যবসা করে আসছে, এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব–৯ সিপিসি ৩ সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের মৌলারপাড় গ্রামে অভিযান চালিয়ে মৌলারপাড় গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুর রশিদের বাড়ীর পশ্চিম পাশে কাচা রাস্তার উপর থেকে মাদক কারবারি নজরুল ইসলামের সাথে থাকা ১টি সাদা প্লাস্টিকের বস্তা থেকে ৯০বোতল (অফিসার চয়েজ) বিদেশী মদ জব্ধ করা হয়েছে। আটককৃত মাদক কারবারি নজরুল ইসলামকে জিজ্ঞাসাবাদ শেষে ৯০বোতল বিদেশী মদসহ দোয়ারাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ(ওসি) দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে জানান মাদক কারবারি নজরুল ইসলামের নামে থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

150 Views

আরও পড়ুন