ঢাকামঙ্গলবার , ১৯ মার্চ ২০২৪
  1. সর্বশেষ

ঢাকা রিপোর্টার্স ইউনিটির নির্বাচন সম্পন্ন

প্রতিবেদক
নিউজ এডিটর
৩০ নভেম্বর ২০২২, ১১:২৩ অপরাহ্ণ

Link Copied!

মোঃ ছাব্বির হোসেন শান্ত, স্টাফ রিপোর্টার

ঢাকা রিপোর্টার্স ইউনিটির নির্বাচন – ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (৩০ নভেম্বর) দিনব্যাপী ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সেগুনবাগিচায় ডিআরইউ কার্যালয়ে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। ভোট শেষে সন্ধ্যা সাড়ে ৬ টায় ফল গণনা শেষে এই ফলাফল ঘোষণা করেন ডিআরইউ নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মঞ্জুরুল আহসান বুলবুল।

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) নির্বাচনে সভাপতি পদে মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক পদে মাইনুল হাসান সোহেল জয়ী হয়েছেন।

সভাপতি পদে মুরসালিন নোমানী ৬৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কবির আহমেদ খান পেয়েছেন ৫৪৩ ভোট। অন্য সভাপতি প্রার্থী নজরুল ইসলাম মিঠু পেয়েছেন ২৬৪ ভোট। নির্বাচনে সহসভাপতি পদে দীপু সারেয়ার ৮২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটকতম প্রতিদ্বন্দ্বী গ্যালমান শফি পেয়েছেন ৫৯১ ভোট।

অন্যদিকে সাধারণ সম্পাদক পদে মইনুল হাসান সোহেল ৪২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী মহিউদ্দিন পেয়েছে ৩৮৩ ভোট। সাধারণ সম্পাদক পদে অন্য চার প্রার্থী পেয়েছেন- যথাক্রমে শেখ জামাল ২৬০ ভোট, জামিউল আহসান শিপু ২৪৭ ভোট, আরাফাত দাড়িয়া ৭২ ভোট এবং আফজাল বারী পেয়েছেন ৫৫ ভোট।

এছাড়াও ডিআরইউ নির্বাচনে যুগ্ম সাধারণ সম্পাদক পদে মঈনুল আহসান ৫০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফারুক খান পেয়েছেন ২৮৬ ভোট। আর পবন আহমেদ ২৪৪ ভোট, নয়ন মুরাদ ২০৮ ও কামাল কামাল মোশারেফ ১৫২ ভোট পেয়েছেন। সাংগঠনিক সম্পাদক হয়েছেন সাইফুল ইসলাম। তিনি পেয়েছেন ৮৭৮ ভোট। এ পদে তার প্রতিদ্বন্দ্বী ছিলেন আবদুল হাই তুহিন। তিনি পেয়েছেন ৫২৪ ভোট।

দিন্যবাপী উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত ও ফলাফল ঘোষণা শেষে নির্বাচিত প্রতিনিধিরা রিপোর্টার্স ইউনিটির উন্নয়ন ও সাংবাদিকদের বিভিন্ন সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দেয়।

111 Views

আরও পড়ুন

চরফ্যাশনে মাদ্রাসা শিক্ষক ও ছাত্রকে মারধর : থানায় অভিযোগ

আলাপরত কবি নজরুল-বঙ্গবন্ধুর ছবি উপহার ও ইফতার মাহফিল

জামালপুরে এক বউ নিয়ে দুই স্বামীর টানাটানি

বোয়ালখালীতে গাছ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

রামুতে বাঁকখালী নদীর বুকে তামাকের থাবা

নানা আয়োজনে হাজি এম এ কালাম সরকারি কলেজে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন!

ফেনী শহরে দৃষ্টিনন্দন ইসলামী স্থাপত্যশৈলী চিত্র প্রদর্শনী ভাস্কর্য নির্মাণ

শার্শায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারত থেকে এলো ৪০০ টন আলু

আনোয়ারায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আদমদীঘিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

বঙ্গবন্ধু ও বাংলাদেশ অবিচ্ছেদ্য বন্ধনে আবদ্ধ : এম এ মান্নান