ঢাকাশুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

কমলগঞ্জে সীরাত বিষয়ক রচনা প্রতিযোগিতা’র পুরস্কার বিতরণী

প্রতিবেদক
রফিকুল ইসলাম জসিম
২৭ নভেম্বর ২০২২, ৭:৫৮ পূর্বাহ্ণ

Link Copied!

মৌলভীবাজারে কমলগঞ্জে বিশ্বনবী হযরত মুহাম্মদ সাঃ-এর জীবন আদর্শ অনুষ্ঠান ‘সীরাত বিষয়ক রচনা প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সৃজনে মননে কমলগঞ্জ এর আয়োজনে ও মরহুম মাওলানা আবদুস সোবহান ইসলামী গন পাঠাগার এর অর্থায়নে ২৬ নভেম্বর (শনিবার) বেলা ১১ ঘটিকায় আদমপুর বাজারে গন-পাঠাগারটিতে অনুষ্ঠানটি অত্যন্ত আড়ম্বরপূর্ণভাবে সম্পন্ন হয়।

আবদুস সোবহান ইসলামী গন পাঠাগারে প্রতিষ্ঠাতা আলহাজ্ব ডাঃ কাইয়ুম উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবপুর নোয়াগাঁও মাদরাসা’র প্রিন্সিপাল মাওলানা নুরুল মুত্তাকীন জুনাইদ ছাহেবজাদায়ে মাধবপুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক হাফিজ মুফতি মোঃ করিম উদ্দিন, মাদ্রাসা ছাত্র কল্যাণ পরিষদের জেলা সভাপতি মাওলানা মোঃ দেলোয়ার হোসেন, কবি ও ছড়াকার আব্দুল হাই ইদ্রিসী, লেখক গবেষক হাজী মোঃ আবদুস সামাদ এবং শিক্ষক ফরিদ আহমেদ প্রমুখ৷

সৃজনে মননে কমলগঞ্জ এর সভাপতি মোঃ বোরহান উদ্দিন, সদস্য সচিব মাহিন মিয়া ও নিউজ ভিশনের রফিকুল ইসলাম জসিম এর পরিচালনায় পবিত্র রবিউল মাসব্যাপী কমলগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে বিপুলসংখ্যক শিক্ষার্থী তিনটি পৃথক ‘ক, খ ও গ’ গ্রুপে এই প্রতিযোগিতায় অংশ নেয়। প্রতি গ্রুপ থেকে পাঁচজন; বিশেষ বিবেচনায় আর তিনজন সর্বমোট আঠারো জন বিজয়ীর হাতে পুরস্কার তুলে দিতেই সৃজনে মননে কমলগঞ্জ কতৃপক্ষ অনুষ্ঠানটির আয়োজন করে। এরকম প্রতিযোগিতা দ্বিতীয়বারের মতো আয়োজন করল তারা।

242 Views

আরও পড়ুন

রাবিতে গ্রীন ভয়েস এর ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লেখক জুবায়েদ মোস্তফার নতুন কবিতা–“খরার দিনে আগমন”

নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত 

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!

মহেশখালীর পঙ্গু নুর আলমের ভাতা হ্যাকারদের পেটে!

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মহেশখালীতে ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা স্থগিত

দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স স্কাউট রি-ইউনিয়ন’ আয়োজিত