ঢাকামঙ্গলবার , ৩১ জানুয়ারী ২০২৩
  1. সর্বশেষ

রাঙামাটিতে ২ টি চোরাই মোটরবাইক সহ আটক-১ পলাতক-২

প্রতিবেদক
নিউজ এডিটর
২৭ নভেম্বর ২০২২, ১:৫৮ পূর্বাহ্ণ

Link Copied!

|| মুহাম্মদ ইলিয়াস- নভেম্বর,রাঙামাটি ||

রাঙামাটিতে পুলিশের বিশেষ অভিযানে ২টি চোরাই মোটরবাইক সহ এক চোরকে আটক করা হয়েছে। গ্রেফতার মিজানুর রহমান (২২) ইতোপূর্বেও মোটরবাইক চুরির অভিযোগে আটক হয়েছিলো। জেল থেকে ছাড়া পেয়েই চুরি করতে গিয়ে পূনরায় হাতেনাতে আটক হলো। অপর দু’চোর পুলিশের ধাওয়ায় মোটরবাইক ফেলে রেখে জঙ্গলে পালিয়ে যায়।

রাঙামাটি পুলিশ শনিবার বিকেলে মিডিয়াকে জানিয়েছে, শহরের ভেদভেদী ও রাঙাপানি এলাকা থেকে শনিবার ভোরে গ্রীল কেটে পর পর দু’টি মোটরবাইক চুরি হওয়ার খবর পায় পুলিশ। তাৎক্ষনিকভাবে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহেদুল ইসলাম’র সার্বিক তত্ত্ববধানে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আরিফুল আমিনের নেতৃত্বে এসআই নয়ন কুমার চক্রবর্তী, এসআই মুহাম্মদ মাজেদুল ইসলাম, এএসআই মোঃ রফিকুল ইসলাম মজুমদার সঙ্গীয় ফোর্সসহ একাধিক টীম নিয়ে শহরের বিভিন্ন স্থানে অভিযান ও চেক পোস্ট পরিচালনা করেন। আভিযানিক টীম রাঙামাটি-চট্টগ্রাম সড়কের ঘাগড়া এলাকা থেকে ১টি Suzuki Gixxer মোটরসাইকেল সহ মোঃ মিজানুর রহমান মিজান (২২) নামে এক চোরকে আটক করে। সে রাঙামাটি সদর হাসপাতাল এলাকার মোঃ সোলাইমান’র ছেলে। এদিকে শহর থেকে অনতিদূরের মানিকছড়ি চেক পোস্ট এলাকায় পুলিশের তল্লাশী চলাকালে ২ জন চোর নির্দেশ অমান্য করে পালাণোর সময় পুলিশও তাদের পিছু ধাওয়া করে। পুলিশের ধাওয়ায় চোরাই মোটর বাইক রেখে জঙ্গলে ঢুকে পড়ে। যে কারনে তাদের আটক করা সম্ভব হয়নি। তবে পুলিশ চোরাই মোটরবাইকটি উদ্ধার করতে সক্ষম হয়।

উল্লেখ্য শনিবার ভোর আনুমানিক পৌনে ৪টার সময় শহরের রাঙাপানি মাঠ সংলগ্ন তৃষ্ণা চাকমা প্রাচুর্য’র বাড়ীর ক্যাপসল গ্রীলের তালা কেটে পাভেল চাকমা (৩৫)’র মালিকানাধীন রাঙামাটি-ল-১১-০৬১১ নাম্বারের মোটরবাইক ও ভোর আনুমানিক সোয়া ৪টার সময় ভেদভেদী মুসলিম পাড়াস্থ চৌধুরী মেনশন’র ক্যাপসল গ্রীলের তালা কেটে রাশেদুল ইসলাম (৪২)’র মালিকানাধীন চট্টমেট্রো-ল-১৩-২০১৫ নাম্বারের পাল্সার মোটরবাইক চুরি করে নিয়ে যায়। পুলিশের একাধিক টীম মাঠে নেমে অল্প সময়ে চোরসহ চোরাই মোটরবাইক উদ্ধার করে। স্বল্প সময়ের মধ্যে চোর সহ মোটরবাইক আটকে সক্ষম হওয়ায় মোটরবাইক মালিক রাশেদুল ইসলাম পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

বেপরোয়া মোটরবাইক চোরকে আটক বিষয়ে রাঙামাটি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম বলেন, খবর পেয়েই চোর ধরা ও মোটরবাইক উদ্ধারে আমরা একাধিক টীম নিয়ে মাঠে নামি। সকলের অক্লান্ত পরিশ্রমে আমরা দু’টি চোরাই মোটরবাইকসহ চোরকে আটকে সক্ষম হয়েছি। অপরাধ দমনে আমাদের তৎপর অব্যাহত থাকবে। ঘটনা তদন্ত করছি। আর কেউ জড়িত থাকলে, তাদেরও আইনের আওতায় আনা হবে। এখান থেকে মোটরসাইকেল চুরি করে সেগুলো দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে থাকে। #

আরও পড়ুন

২০ টাকার ইনজেকশন হাজার টাকায় বিক্রি: ৪০ হাজার টাকা জরিমানা

নোয়াখালীতে সরকারি চাকরিজীবীদের আবাসিক ফ্ল্যাটের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বিরামপুরে বিএনপি’র উদ্যোগে কম্বল ও সোয়েটার বিতরণ

নওগাঁর পত্নীতলায় উপজেলার বিভিন্ন দপ্তর পরিদর্শন করলেন ডিসি

সম্পাদক ও কলামিস্ট জব্বার হোসেনের জন্মদিন

মৌলভীবাজারে ক্যাম্পেইন ফর মিডিয়া ফ্রিডম (সিএমএফ) এর উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬

পাহাড়ের তিন জেলায় এলজিইডি'র মানব বন্ধন ;
চসিক প্রকল্প পরিচালক প্রকৌশলীর ওপর হামলার নিন্দা, প্রতিবাদ

দূ্র্গম পার্বত্য চট্টগ্রাম’র দুর্গম দুমদুম্যা এলাকায় সীমান্ত সড়ক প্রকল্প পরিদর্শন করলেন সেনাপ্রধান

কুতুবদিয়ায় মিয়ার পাড়া নতুন কবরস্থানের জায়গা বিক্রির পায়তারা

ঘোড়াঘাটে এমপি শিবলি সাদিকের পক্ষে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থরা পেল টিন ও চেকসহ বিভিন্ন সামগ্রী

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন