ঢাকামঙ্গলবার , ৩১ জানুয়ারী ২০২৩
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

রাঙামাটিতে মাত্র ১ সপ্তাহে ১০ চোর সহ ৭ টি মোটরবাইক উদ্ধার

প্রতিবেদক
নিউজ এডিটর
৩০ নভেম্বর ২০২২, ১১:২৭ অপরাহ্ণ

Link Copied!

|| মুহাম্মদ ইলিয়াস , রাঙামাটি ||

রাঙামাটিতে পুলিশের অভিযানে ৫ চোর সহ আরও ৫ টি মোটরবাইক উদ্ধার করা হয়েছে। বুধবার পর্যন্ত মাত্র ১ সপ্তাহে ১০ চোর সহ ৭ টি মোটরবাইক উদ্ধার হয়। আটক ৫ চোর হলো, শহিদুল ইসলাম শহিদ (২০), মোঃ রুবেল (২৫), মোঃ ওসমান (২৫), মোঃ মুরাদ (২২) ও রিয়াজুল ইসলাম সিয়াম (২০)।

পুলিশ জানিয়েছে, রাঙামাটির বেপরোয়া মোটরবাইক চোর সিন্ডিকেটকে আটকে সদর সার্কেল’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহেদুল ইসলাম’র তত্ত্বাবধানে এবং অফিসার ইনচার্জ মোঃ আরিফুল আমিন এর নেতৃত্বে, পুলিশ পরিদর্শক মোহাম্মদ আফজাল হোসাইন, এসআই তানভীরুল হক চৌধুরী, এসআই ক্য হ্লা চিং মারমা, এসআই চয়ন দাশ ও সঙ্গীয় ফোর্স সহ চট্টগ্রাম, কুমিল্লা, নোয়াখালী, ফেনী জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫ টি চোরাই মোটরবাইক সহ ৫ চোরকে আটক করা।

উল্লেখ্য চোর শহিদ (২২)কে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যে অপর চার চোরকে চট্টগ্রাম ও কুমিল্লা আটক করা হয়। তারা হলো, শহিদুল ইসলামশহিদ, মোঃ রুবেল, মোঃ ওসমান, মোঃ মুরাদ ও রিয়াজুল ইসলাম সিয়াম। তাদের কাছ থেকে ৫ টি চোরাই মোটরবাইক উদ্ধার করা হয়। ইতিপূর্বেও ২টি মোটরবাইক সহ ১ জনকে আটক করা হয়। কোতয়ালী পুলিশের এক সপ্তাহের অভিযানে ১০ জন চোরকে আটক করা ও ৭টি মোটরবাইক উদ্ধার করা সম্ভব হয়। বুধবারে আটক চোরদের মধ্যে প্রথমে শহিদকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে আরও ৪ জনকে আটক করে। উদ্ধার করা মোটরবাইক গুলোর মধ্যে ৩ টি ১৫০ সিসি’র পাল্সার,২টি ইয়মাহা ফেজার, ১ টি সুজুকি জিক্জার ১টি টিভিএস সহ ৭টি মোটরবাইক।

শহরের রাঙ্গাপানি এলাকায় পার্কিং’র তালাকেটে দু’টি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। উক্ত ঘটনায় কোতয়ালী থানায় ২৬ নভেম্বর মামলা নং- ২৮ রুজু হয়। সে মামলায় ২টি চোরাই মোটরবাইক সহ মিজানুর রহমান মিজান (২২)কে গ্রেফতার করে কোতয়ালী থানা পুলিশ। শুরুতে চোর মিজানের দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ মাঠে নামেন। পুলিশের এক সপ্তাহের অভিযানে রাঙামাটির মোটরবাইক চোর সিন্ডিকেট’র ১০ চোর সহ ৭টি মোটরবাইক উদ্ধার করা সম্ভব হয়েছে।

মোটরবাইক চোর সিন্ডিকেটকে আটক করার অভিজ্ঞতা বর্ণনা করে রাঙামাটি সদর সার্কেল’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহেদুল ইসলাম বলেন, চুরি বন্ধ করা সহ সামগ্রীক অপরাধ নিয়ন্ত্রণে আমাদের তৎপরতা অব্যাহত রয়েছে। রাঙামাটি থেকে চুরি যাওয়া মোটরবাইক গুলো চট্টগ্রাম, কুমিল্লা, নোয়াখালী ও ফেনীতে অভিযান চালিয়ে উদ্ধার করা হয়েছে। সুতরাং বুঝতে পারছেন, পুলিশের উদ্ধার তৎপরতা কোন অবহেলা ছিলো না। মিডয়ার মাধ্যমে সকলকে জানাতে চাই, মোটরবাইক সহ নিজের মালামাল নিজে যত্নসহকারে রাখবেন।

আরও পড়ুন

২০ টাকার ইনজেকশন হাজার টাকায় বিক্রি: ৪০ হাজার টাকা জরিমানা

নোয়াখালীতে সরকারি চাকরিজীবীদের আবাসিক ফ্ল্যাটের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বিরামপুরে বিএনপি’র উদ্যোগে কম্বল ও সোয়েটার বিতরণ

নওগাঁর পত্নীতলায় উপজেলার বিভিন্ন দপ্তর পরিদর্শন করলেন ডিসি

সম্পাদক ও কলামিস্ট জব্বার হোসেনের জন্মদিন

মৌলভীবাজারে ক্যাম্পেইন ফর মিডিয়া ফ্রিডম (সিএমএফ) এর উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬

পাহাড়ের তিন জেলায় এলজিইডি'র মানব বন্ধন ;
চসিক প্রকল্প পরিচালক প্রকৌশলীর ওপর হামলার নিন্দা, প্রতিবাদ

দূ্র্গম পার্বত্য চট্টগ্রাম’র দুর্গম দুমদুম্যা এলাকায় সীমান্ত সড়ক প্রকল্প পরিদর্শন করলেন সেনাপ্রধান

কুতুবদিয়ায় মিয়ার পাড়া নতুন কবরস্থানের জায়গা বিক্রির পায়তারা

ঘোড়াঘাটে এমপি শিবলি সাদিকের পক্ষে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থরা পেল টিন ও চেকসহ বিভিন্ন সামগ্রী

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন