ঢাকারবিবার , ২৭ নভেম্বর ২০২২
  1. সর্বশেষ

ববিকে সেশনজট মুক্ত বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে হবে:নবনিযুক্ত ডিনদের উদ্দেশ্য উপাচার্য

প্রতিবেদক
নিউজ এডিটর
২২ নভেম্বর ২০২২, ৪:৩২ অপরাহ্ণ

Link Copied!

নাঈম ইসলাম, বরিশাল বিশ্ববিদ্যালয়।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ৫টি অনুষদের নবনিযুক্ত ডিনদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।

আজ ২২ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের কীর্তনখোলা হলে সকাল ১১টায় তিনদের সাথে এ শুভেচ্ছা বিনিময়ের আয়োজন করা হয়। এসময় কলা ও মানবিক অনুষদের ডিনসহ নবনিযুক্ত ডিনদেরকে ফুল দিয়ে বরণ করা হয়। উল্লেখ্য ২০ নভেম্বর ২০২২ তারিখ বরিশাল বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মতো ৫টি অনুষদে ডিনের দায়িত্ব প্রদান করা হয়েছে। দায়িত্বপ্রাপ্তরা হলেন সামাজিক বিজ্ঞান অনুষদে সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক দিল আফরোজ খানম, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদে গনিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ শফিউল আলম, বিজনেস স্টাডিজ অনুষদে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মাসুদ, জীববিজ্ঞান অনুষদে উদ্ভিদবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সুব্রত কুমার দাস এবং আইন অনুষদে আইন বিভাগের সহযোগী অধ্যাপক সুপ্রভাত হালদার।
বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত শুভেচ্ছা জ্ঞাপন অনুষ্ঠানে বক্তব্য রাখেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া। এসময় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সভাপতি ড. আব্দুল কাইয়ুম, কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ মুহসিন উদ্দীন, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন ড. মোঃ শফিউল আলম এবং অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু হাচান।

সভাপতির বক্তব্যে উপাচার্য সকলকে নিয়মের মধ্যে থেকে কাজ করার আহবান জানিয়ে বলেন, যার যেটুকু দায়িত্ব সে যদি তার সে দায়িত্ব নিয়মের মধ্যে থেকে সঠিক ভাবে পালন করে তাহলেই শিক্ষা, গবেষণা ও সহশিক্ষা কার্যক্রমের সমন্বয়ে বরিশাল বিশ্ববিদ্যালয় অচিরেই একটি বিশ্বমানের উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে পরিণত হবে। এসময় উপাচার্য মহোদয় বরিশাল বিশ্ববিদ্যালকে একটি সেশনজট মুক্ত বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে নবনিযুক্ত ডিনদের প্রতি আহবান জানান।

ডেপুটি রেজিস্ট্রার বাহাউদ্দিন গোলাপের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক, রেজিস্ট্রার, চেয়ারম্যানবৃন্দ, লাইব্রেরীয়ান, প্রভোস্ট, প্রক্টর, পরিচালক, পরীক্ষা নিয়ন্ত্রক, শিক্ষকমন্ডলী, দত্তরপ্রধানগণ, শিক্ষার্থী, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি, গ্রেড ১১-১৬ এবং গ্রেড ১৭-২০ কল্যান পরিষদের সভাপতি, সাধারণ সম্পাদকসহ কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

71 Views

আরও পড়ুন

ইবিতে প্রবন্ধ-নিবন্ধ ও ফিচার বিষয়ক কর্মশালা

বাল্য বিয়ে বন্ধ ও জরিমানা আদায়!

নাইক্ষ্যংছড়িতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বাল্য বিয়ে বন্ধ ও জরিমানা আদায়!

রাঙামাটিতে ২ টি চোরাই মোটরবাইক সহ আটক-১ পলাতক-২

প্রথম বারের মত অনুষ্ঠিত হলো বাংলাদেশ-ভারত সাংবাদিক ফ্রেন্ডশিপ ফুটবল ম্যাচ

নারীর প্রতি নেতিবাচক দৃষ্টিভঙ্গির পরিবর্তন দাবিতে নোয়াখালীতে নাগরিক সংলাপ অনুষ্ঠিত

নোয়াখালীতে লুন্ঠিত স্বর্ণালংকার-নগদ টাকাসসহ ছিনতাইকারী গ্রেফতার

সাতক্ষীরার চোরাকারবারি আলফা ফেনসিডিলসহ ডিবি পুলিশের হাতে গ্রেফতার

জৈন্তাপুরে কামরাঙ্গীখেল ফুটবল টুর্ণামেন্ট-২০২২ সম্পন্ন

ইভিএম খারাপ হয় না, পেছনে যারা থাকে তারাই দুষ্কর্ম করে : কমিশনার বেগম রাশেদা সুলতানা

newsvisionbd

পীরগঞ্জে গরু ব্যবসায়ী হত্যা মামলায় ৭ আসামি গ্রেপ্তার

রংপুরে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা প্রত্যাহারের দাবিতে আল্টিমেটাম

ইবিতে পরিস্কার পরিচ্ছন্নতা বৃদ্ধির লক্ষ্যে র‍্যালি