ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. খেলাধুলা

বঙ্গমাতা ফজিলাতুন্নেছা গোল্ডকাপ টুর্নামেন্টে রানার্স আপ জুজখোলা প্রাথমিক বিদ্যালয়

প্রতিবেদক
নিউজ এডিটর
২ অক্টোবর ২০২২, ১০:০৮ পূর্বাহ্ণ

Link Copied!

রবিউল হাসান,স্টাফ রিপোর্টারঃ

‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট – ২০২২’ এর চট্টগ্রাম জেলা পর্যায়ের ফাইনাল খেলায় ফটিকছড়ির ৩নং নারায়ণহাট ইউনিয়নের ‘জুজখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়’ রানার্স আপ হয়েছে।

চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা পর্যায়ের ফাইনাল খেলায় ‘খুদুকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়,বাঁশখালী’ বনাম জুজখোলা সরকারী প্রাথমিক বিদ্যালয় (বালিকা) রানার্স আপ হয়েছে।
এর আগে একই স্টেডিয়ামে অনুষ্ঠিত সেমিফাইনাল খেলায় পটিয়ার উত্তর খরনা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে ফাইনালে উত্তীর্ণ হয় জুজখোলা সরকারী প্রাথমিক বিদ্যালয় বালিকা ফুটবল দল।

টাইব্রেকারে হেরে যাওয়ার মাঝেও যেন বিজয়ের স্বাদ পেয়েছে ফটিকছড়ির দর্শকেরা।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এর ডিসিপ্লিনারী কমিটির চেয়ারম্যান ও নারায়ণহাট ইউনিয়নের কৃতি সন্তান মিজবাহ উদ্দীন সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান,
“আমার গ্রাম জুজখোলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মেয়েরা টাইব্রেকারে ৩-১ এ হেরে জেলায় রানার্স আপ হয়েছে, প্রত্যন্ত এলাকার মেয়েদের এই অর্জন গৌরবদীপ্ত। তারা তাদের গ্রামকে, মা-বাবাকে ও শিক্ষকদেরকে গৌরবান্বিত করেছে। আমি জেনে অবাক হয়েছি যে মায়েরা দশদিন ধরে ব্রত করেছে। সাবাশ! এই না হলে মা!

তাদের সকলকে আন্তরিক অভিনন্দন!
সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষুদে খেলোয়াড়দের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে এলাকার বিশিষ্ট জনেরা।

238 Views

আরও পড়ুন