ঢাকাশুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. জাতীয়

পাঁচ দিনের সফরে ভারত যাচ্ছেন মন্ত্রী ড.হাছান মাহমুদ ও এমপি কমল

প্রতিবেদক
নিউজ এডিটর
২৮ অক্টোবর ২০২২, ২:৩৩ পূর্বাহ্ণ

Link Copied!

প্রেস বিজ্ঞপ্তিঃ

পাঁচ দিনের সফরে ভারত যাচ্ছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ ও কক্সবাজার-৩(সদর-রামু-ঈদগাঁও) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।
প্রতিনিধিদলে দৈনিক কালবেলা’র সম্পাদক ও প্রকাশক সাংবাদিক সন্তোষ শর্মা, একাত্তর টেলিভিশনের প্রধান সম্পাদক সাংবাদিক মোজাম্মেল বাবু, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক সাংবাদিক নাঈম নিজাম এবং মন্ত্রী ড. হাছান মাহমুদ ও এমপি কমলের পরিবারের সদস্যরা রয়েছেন। শুক্রবার (২৮ অক্টোবর) সকাল ১০ টায় ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ভারতের কলকাতার উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করবেন তাঁরা।
প্রেসক্লাব কলকাতার সভাপতি শ্নেহাশিস সুর ও সাধারণ সম্পাদক কিংশুক প্রামানিকের আমন্ত্রণে ২৯ অক্টোবর, শনিবার ১১ টায় প্রেসক্লাব কলকাতায় আয়োজিত এক অনুষ্ঠানে বাংলাদেশের উন্নয়ন সম্পর্কে বক্তব্য রাখবেন এবং সাংবাদিকদের সাথে প্রশ্নোত্তরে মিলিত হবেন। বিকাল সাড়ে ৪ টায় চতুর্থ বাংলাদেশ ফ্লিম ফেস্টিভাল কলকাতায় যোগদান করবেন।
৩০ অক্টোবর সকাল ৭টায় বিমানযোগে দিল্লীর উদ্দেশ্যে কলকাতা ত্যাগ করবেন। সেখান থেকে সড়ক পথে ৩১ অক্টোবর পবিত্র আজমীর শরীফ গমন ও জিয়ারত করবেন। ওই দিন জয়পুর আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান যোগে পুনঃরায় দিল্লি ফিরবেন।

১ নভেম্বর ভারতের পররাষ্ট্রমন্ত্রী ও তথ্যমন্ত্রীর সাথে পৃথক পৃথক বৈঠকে বসবেন বাংলাদেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এবং তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি। ২ নভেম্বর ইন্দিরাগান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান যোগে বাংলাদেশে শুভাগমন করবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র নেতৃত্বাধীন প্রতিনিধিদল।

193 Views

আরও পড়ুন

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!

মহেশখালীর পঙ্গু নুর আলমের ভাতা হ্যাকারদের পেটে!

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মহেশখালীতে ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা স্থগিত

দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স স্কাউট রি-ইউনিয়ন’ আয়োজিত

শেরপুরে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আ’ত্ম’হ’ত্যা

নাইক্ষ্যংছড়ি সীমান্ত দিয়ে আবারো জান্তা বাহিনীর ১০ সদস্য বাংলাদেশে আশ্রয় !! 

তরুণ কবি তানভীর সিকদারের একান্ত সাক্ষাৎকার