ঢাকামঙ্গলবার , ১৬ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

বিরামপুরে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

প্রতিবেদক
নিউজ এডিটর
১৫ সেপ্টেম্বর ২০২২, ১১:৪০ পূর্বাহ্ণ

Link Copied!

মোঃ সামিউল আলম, দিনাজপুর:

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দিনাজপুরের বিরামপুরে উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে খালেদা জিয়ার নামে সকল মামলা প্রত‍্যাহার সহ নিঃশর্ত মুক্তি, তারেক রহমানের দেশে প্রতাবর্তনে কোন বাঁধা না দেওয়ার দাবি, জ্বালানী তেল ও পরিবহণ ভাড়াসহ সকল দ্রব্যমূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রনেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলনেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিরামপুর শহরের পৌর কিন্ডারগার্টেন স্কুল মাঠ প্রাঙ্গণে বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা বিএনপি’র সভাপতি মিঞা শফিকুল আলম মামুনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডাঃ এজেডএম জাহিদ হোসেন বলেছেন, বর্তমান সরকার দূর্নীতিতে রোল মডেল গড়েছে তাই বর্তমানে দেশে নিত‍্য প্রয়োজনীয় দ্রব‍্যের মূল্য লাগামহীন ভাবে বেড়ে চলেছে। এতে সাধারণ মানুষের কষ্ট ও ভোগান্তি বাড়ছে। এসব নিয়ন্ত্রণে ব‍্যর্থতার দায়ে সরকারকে এখনই ক্ষমতা ছেড়ে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দেওয়ার জন্য তিনি আহবান জানান।

বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী সদস্য এম. রেজওয়ানুল হক, সাবেক সংসদ সদস্য আকতারুজ্জামান মিয়া, দিনাজপুর জেলা বিএনপি’র সভাপতি এ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল, রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচি, জেলা বিএনপি’র সহ-সভাপতি মোকাররম হোসেন, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক হাসনা হেনা হিরা, আনিছুর রহমান বাদশা, বিরামপুর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মঞ্জুর এলাহী চৌধুরী রুবেল, পৌর বিএনপি’র সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজু, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক নূরে আলম নূরা, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুর রব তোতা, পৌর যুবদলের আহবায়ক তসলিম উদ্দিন মন্ডল, সদস্য সচিব পলাশ বিন আশরাফী প্রমূখ।

এতে দিনাজপুর-৬ আসনের তথা বিরামপুর, নবাবগঞ্জ, হাকিমপুর, ঘোড়াঘাট এবং পার্শ্ববর্তী ফুলবাড়ি পার্বতীপুর ও চিরিরবন্দর উপজেলার বিএনপি’র নেতাকর্মী ও সমর্থকগণ অংশগ্রহণ করেন।

146 Views

আরও পড়ুন

নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

চকরিয়ায় মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ নির্মাণ কাজের শুভ উদ্বোধন

শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবারকে হয়রানির প্রতিবাদে মানববন্ধন

সমগ্র মুসলিম বিশ্ব ফিলিস্তিনের স্বাধীনতা উদযাপন করবে–খামেনি

নোয়াখালীর দুই নাবিকের মুক্তিতে স্বস্তি পরিবারের মাঝে

প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার

শার্শায় প্রশাসনের আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন

নাগরপুরে নাবিক সাব্বিরের মুক্তির খবর শুনে তার পরিবারে খুশির বন্যা বইছে।

নাইক্ষ্যংছড়িতে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ পালিত

ঈদসংখ্যার গুরুত্ব কি হারিয়ে যাচ্ছে?

যদুনাথ রি-ইউনিয়ন ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

টাঙ্গাইলের নাগরপুরে ৫ দিনব্যাপী ক্ষুদ্র কুটির শিল্প ও বৈশাখী মেলার শুভ উদ্বোধন