ঢাকাশুক্রবার , ২৯ মার্চ ২০২৪
  1. সর্বশেষ
  2. খেলাধুলা
  3. সারা বাংলা

বর্ণাঢ্য আয়োজনে পাহাড়ের ৫ সাফ নারী ফুটবলার নিজেদের স্কুল জেলা স্টেডিয়ামে উষ্ণ সংবর্ধিত

প্রতিবেদক
নিউজ এডিটর
৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:৫১ পূর্বাহ্ণ

Link Copied!

|| রাঙামাটি প্রতিনিধি ||

সাফ নারী ফুটবল গেমসে বাংলাদেশের অবিস্মরনী জয়ে পাহাড়ের পঞ্চ নারী ফুটবলার আনাই, আনুছিং, রূপনা, ঋতুপর্ণা ও মনিকাকে উষ্ণ সংবর্ধনা দিলো তাদের স্কুল
ঘাগড়া উচ্চ বিদ্যালয়। বৃহস্পতিবার সকালে রাঙামাটির ঘাগড়া বাজারে পঞ্চ কন্যা খেলোয়াড়রা পৌছালে স্কুলটির ছেলে মেয়ে, শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসী উল্লাসে ফেটে পড়ে। এ সময় স্কুল শিক্ষকগণের সাথে শিক্ষার্থী ও এলাকাবাসী ৫ ফুটবলারকে ফুল দিয়ে বরণ করে নেয়। একই দিন বিকেলে রাঙামাটি মারী স্টেডিয়ামেও তাদেরকে সংবর্ধনা দেওয়া হয়।

সকালে ঘাগড়া স্কুলের শিক্ষক- শিক্ষার্থীরা আনন্দ উল্লাস আতশ-বাজির ঝলকানি ও বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্যে দিয়ে ঘাগড়া বাজার থেকে স্কুলে নিয়ে এসে পঞ্চকন্যাকে কেক কেটে মিষ্টি মুখ করান হয়।

এ সময় ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা চন্দ্রা দেওয়ান, কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ পারভেজ, ঘাগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দিনসহ বিদ্যালয় শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পাহাড়ে পঞ্চ নারী ফুটবলার আনাই, আনুছিং, রূপনা, ঋতুপর্ণা ও মনিকা আসার খবরে সকাল থেকে যেন স্কুলে আনন্দের বন্যা বইতে শুরু করে। স্কুলের ছাত্র ছাত্রীরা তাদের সিনিয়র দিদিরা আসার খবরে উল্লাসিত হয়ে ওঠে।

উল্লেখ্য যে, রাঙামাটির ঘাগড়া উচ্চ বিদ্যালয় হচ্ছে নারী খেলোয়াড় সৃষ্টির কারিগর। শত প্রতিকুলতার মাঝে থেকেও রাঙামাটির ক্ষুদে খেলোয়াড়রদের খুঁজে বের করে নিয়মিত কাউন্সিলিং ও প্র্যাকটিসের মাধ্যমে দেশের জন্য খেলোয়াড় তৈরী করছে।

বাংলাদেশ জাতীয় দলের পাহাড়ের পঞ্চনারী ফুটবলার আনাই, আনুছিং, রূপনা, ঋতুপর্ণা ও মনিকা বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট থেকে বিভিন্ন স্কুলের হয়ে খেলে উঠে আসে। তাদেরকে নিবীর মমতায় গড়ে তোলেন মঘাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বীর সেন
চাকমা। পরবর্তীতে ঘাগড়া উচ্চ বিদ্যালয় সম্পূর্ণ দায়িত্ব নিয়ে তাদেরকে গড়ে তোলে শান্তি মনি চাকমা। আজ তারা দেশের গর্ব।

এদিকে আজ বিকালে রাঙ্গামাটি জেলা পরিষদ ও রাঙ্গামাটি জেলা প্রশাসনের উদ্যোগে পাহাড়ে সাফ পঞ্চ নারী ফুটবলার আনাই, আনুছিং, রূপনা, ঋতুপর্ণা ও মনিকাকে বিরোচিত সংবর্ধনা দিয়েছে। দুপুর আড়াইটা খোলা গাড়ীতে করে ঘাগড়া স্কুল থেকে তাদেরকে রাঙামাটি শহর প্রদক্ষিণ করানোর মধে দিয়ে রাঙামাটি মারী স্টেডিয়ামে নিয়ে এসে সংবর্ধনা প্রদান করা হয় । #

194 Views

আরও পড়ুন

চমেক হাসপাতাল থেকে ছাড়িয়ে ওঝার কাছে, সাপে কাটা যুবক

নওগাঁর পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী সেবা প্রদানের জন্য এ্যামবুলেন্স প্রদান

র‍্যাবের ২৪ ঘন্টা অভিযানে ধর্ষন মামলার আসামী সেলিম গ্রেফতার

নকলায় পৃথক ঘটনায় দুই জনের মৃত্য

কক্সবাজারের রামুতে ছুরিকাঘাতে নিহত কৃষকলীগ নেতা নাজেম হত্যাকান্ডের ঘটনায় আটক ২

গার্ডিয়ান পাবলিকেশন্স’র কর্ণধার নূর মোহাম্মদ গ্রেপ্তার

চকরিয়ার নবাগত সহকারী কমিশনার ভূমি এরফান উদ্দিন

চকরিয়া প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন
সাংবাদিকরাই পারে মানুষের আশার প্রতিফলন করতে- সাংসদ সৈয়দ মুহাম্মদ ইবরাহীম 

“বদর দিবস” এর ইতিহাস, শিক্ষা ও তাৎপর্য

মাইশা আক্তার নিশিলার কবিতা “আসক্ত মেঘকণ্যা”

বোয়ালখালীর ৬টি দুস্থ পরিবারে এম এ হাশেম ফাউন্ডেশনের ঘর হস্তান্তর

” আনজুমনে নওজোয়ান ” বায়তুশ শরফ আদর্শ কামিল মাদরাসা শাখার অনুমোদন