ঢাকামঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. খেলাধুলা

নাগরপুরে দীর্ঘ ৩৫ বছর পর চাঁন মিয়া চেয়ারম্যান স্মৃতিতে ফুটবল দল টুর্নামেন্টে অংশগ্রহণ

প্রতিবেদক
নিউজ এডিটর
১৫ সেপ্টেম্বর ২০২২, ১:৪০ পূর্বাহ্ণ

Link Copied!

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :

টাঙ্গাইলের নাগরপুরে ধুবড়িয়া ইউনিয়নে ঐতিহাসিক কোহিনুর স্পোর্টিং ক্লাব পরিচালনায় অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্টে প্রায় ৩৫ বছর পর তৎকালীন ধুবড়িয়া ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান মো: চাঁন মিয়া’র সংশ্লিষ্ট নামে (চাঁন মিয়া চেয়ারম্যান ফুটবল একাডেমি) দল অংশগ্রহণ করেছে। এতে ৩ নং ওয়ার্ড চকগদাধর-বিষমপুর তথা পুরো ধুবড়িয়া ইউনিয়নে জনসাধারণের মাঝে ব্যাপক উদ্দীপনা ও খুশির আমেজ বিরাজমান ছিলো। বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকালে নির্ধারিত সময়ে ধুবড়িয়া ছেফাতুল্লাহ বিদ্যালয়ের মাঠে (পুরাতন বাজার সংলগ্ন বড় মাঠ) ‘চাঁন মিয়া চেয়ারম্যান ফুটবল একাডেমি’ বনাম ‘কান্দা পাচুরিয়া উদয়ন সংঘ’ খেলা অনুষ্ঠিত হয়। এদিকে, স্বনামধন্য সাবেক চেয়ারম্যান চাঁন মিয়া’র শত শত শুভাকাঙ্খীরা উৎসবমুখর এই খেলা উপভোগ করতে আসে এবং ব্যাপক দর্শকের উপস্থিতিতে কানায় কানায় মাঠ পরিপূর্ণ হয়ে যায়। ধুবড়িয়া ৩ নং ওয়ার্ড বিষমপুর এলাকার বাসিন্দা আমিনুল হক বালা বলেন, চাঁন মিয়া চেয়ারম্যান এর নামে খেলা রাখায় আমরা অনেক আনন্দিত। আমাদের গর্বের বিষয় তাই এই ফুটবল খেলা দেখতে এসেছি। স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) আবু বক্কর সিদ্দিক জানায়, ধুবড়িয়া ইউনিয়নে চাঁন মিয়া চেয়ারম্যানের ব্যাপক সুনাম রয়েছে। তার পরিবারের পক্ষ থেকে এমন উদ্যোগ নেওয়ায় আমরা খুশি। আমরা পুরো চকগদাধর-বিষমপুর গ্রামবাসী এই খেলা দেখতে এসেছি।

মরহুম চাঁন মিয়া চেয়ারম্যান এর সুযোগ্য নাতি মো: ইউসুফ হোসেন লেনিন বলেন, আমার দাদা একজন ক্রীড়াপ্রেমী মানুষ ছিলেন। তিনি চেয়ারম্যান থাকা অবস্থায় সর্বদা খেলার উন্নয়নে চেষ্টা করেছেন। আমি বিশ্বাস করি সামাজিক সৌহার্দ্য-সম্প্রীতি অটুট রাখতে এমন খেলার আয়োজন ব্যাপক প্রয়োজন। এই ফুটবল টুর্নামেন্ট আয়োজনের সাথে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই। ধুবড়িয়া ইউনিয়নে ভবিষ্যৎ এমন ছোট-বড় সকল আয়োজনে আমি সবসময় অংশ নিতে চেষ্টা করবো।

এছাড়াও চাঁন মিয়া চেয়ারম্যান এর পুত্র মো: আতাউর রহমান গগন জানায়, আমার ভাতিজা লেনিন তার দাদার নামে এই ফুটবল খেলায় অংশ নেওয়ায় আমরা অনেক আনন্দিত। আমরা আজকে বিজয়ী হয়েছি। পুরো ধুবড়িয়া ইউনিয়নবাসী এই খেলা ব্যাপক আনন্দের সাথে উপভোগ করেছে।

উল্লেখ্য, দর্শক উপভোগ্য ৯০ মিনিট অনুষ্ঠিত এই খেলা ১ গোল করে বিজয় নিশ্চিত করেছে টিম চাঁন মিয়া চেয়ারম্যান ফুটবল একাডেমি । ১৮৯০ সালে প্রতিষ্ঠিত তৎকালীন টাঙ্গাইল নাগরপুর ধুবড়িয়া অঞ্চলের স্বনামধন্য ঐতিহাসিক কোহিনূর স্পোর্টিং ক্লাব এর পরিচালনায় “প্রয়াত ব্যারিস্টার আব্বাস খান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট” নক আউট পর্বে অংশগ্রহণ করেছে মোট ৮ টি দল।

120 Views

আরও পড়ুন

গরমে টাকের বিশেষ যত্ন নিন

রূপগঞ্জে ফ্রেন্ডস সার্কেলের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

ঝালকাঠিতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু

নওগাঁয় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়, আটক ৩

হাতিয়াতে ২টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক

নওগাঁর পত্নীতলায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত

নওগাঁর পত্নীতলায় কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

জৈন্তাপুর মডেল থানার অভিযানে১৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার।

জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন

অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী

গাজা নগরীর একটি পরিবারের হৃদয়গ্রাহী গল্প

আমার শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত আপনাদের সেবা করে যাবো: অর্থপ্রতিমন্ত্রী ওয়াসিকা