ঢাকাশনিবার , ২৭ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি হায়ার স্টাডি ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি

প্রতিবেদক
নিউজ এডিটর
২৫ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৪ পূর্বাহ্ণ

Link Copied!


নিজস্ব প্রতিবেদক :

জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি হায়ার স্টাডি ক্লাব (জেইএইচএসসি) এর ২০২২-২৩ সেশনের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ৪৭ তম ব্যাচের ভূগোল ও পরিবেশ বিভাগের খালেদ মাহমুদ খান( সম্রাট) কে সভাপতি ও ৪৮ তম ব্যাচের পরিসংখ্যান বিভাগের মাহমুদা সুলতানা মীম কে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৮.০০ টায় অনলাইন মিটিং প্লাটফর্ম জুম এ একটি সাধারণ সভার মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন জাবি হায়ার স্টাডি ক্লাবের প্রতিষ্ঠাতা সাজিদ কামাল, সহ-প্রতিষ্ঠাতা আবু সায়েম রিমন, ইশিতা কবির তন্বী , সাবেক প্রেসিডেন্ট আফলাতুন কায়সার জিলানী ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ৪৭ তম ব্যাচের জুওলজি বিভাগের ফারহান চৌধুরী আপন এবং ৪৭ তম ব্যাচের পরিসংখ্যান বিভাগের মাইশা মুমতাজ, সাংগঠনিক সম্পাদক ৪৮ তম ব্যাচের গনিত বিভাগের মোহাম্মদ মাহমুদুল হাসান, কোষাধ্যক্ষ ৪৮ তম ব্যাচের পরিসংখ্যান বিভাগের শাহানা তামান্না সাথী, দপ্তর সম্পাদক ৪৮ তম ব্যাচের পরিসংখ্যান বিভাগের অমর্ত্য কুমার ধর (অন্তু), পাবলিক এফেয়ার্স সম্পাদক ৪৮ তম ব্যাচের সরকার ও রাজনীতি বিভাগের ফাতেমা আক্তার, প্রচার সম্পাদক ৪৮ তম ব্যাচের পরিসংখ্যান বিভাগের সাইয়্যেদা পর্ণা , রিসার্চ ডিরেক্টর ৪৫ তম ব্যাচের মাইক্রোবায়োলজি বিভাগের মোঃ: শাহরিয়ার খান, মানবসম্পদ ব্যবস্থাপনা সম্পাদক ৪৮ তম ব্যাচের আইবিএ বিভাগের সাদিয়া হুমায়রা, মিডিয়া ডিরেক্টর ৪৮ তম ব্যাচের পাবলিক হেলথ বিভাগের তারেক মাহমুদ।

উল্লেখ্য যে, ২০১৯ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর এটি ক্লাবটির চতুর্থ কার্যনির্বাহী কমিটি। প্রতিষ্ঠাকালীন সময় থেকেই ক্লাবটি জাবির শিক্ষার্থীদের জন্য উচ্চশিক্ষার পর্যায়টিকে আরো সহজতর করতে কাজ করে যাচ্ছে। এর মধ্যে উচ্চশিক্ষার প্রস্তুতিতে সহায়ক জিআরই, আইইএলটিএস, ভোকাবুলারি ইত্যাদির উপর সেশন, ওয়ার্কশপ, উচ্চ শিক্ষাবিষয়ক বিভিন্ন সেমিনার এবং শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নের জন্য প্রোগ্রামিংসহ বিভিন্ন সেশন আয়োজন করে যাচ্ছে। এসব কার্যক্রম কে আরো বেগবান করতে নতুন কমিটি বিশেষ ভূমিকা পালন করবে।

নিউজভিশন/ আ হা আ

168 Views

আরও পড়ুন

ক্রিকেট ইতিহাসে রেকর্ড সৃষ্টি : কোনও রান না দিয়েই ৭ উইকেট

চুয়েট বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

এশিয়া এখন জ্বলন্ত উনুন চলছে তীব্র তাপপ্রবাহ

কাটা হবে ৩ হাজার গাছ, বন বিভাগ বলছে ‘গাছ রক্ষার কোনো সুযোগ নাই’

নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠালো বিজিবি !! 

শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি ॥ দেবশীষ- সভাপতি, মেরাজ সা: সম্পাদক

রাজশাহীতে বিএসটিআই’র অভিযানে ৩টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা।

শেরপুরে চাঞ্চল্যকর গণধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামী কানন মিয়া গ্রেফতার

আদমদীঘিতে অবৈধ ভাবে মাটি কাটার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা

BIIHR ও অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত: নেতৃত্বে জবি শিক্ষার্থী ফয়সাল

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

কুতুব‌দিয়ার ইউ‌পি চেয়ারম্যান আজমগীর কারাগা‌রে