ঢাকাসোমবার , ৩ অক্টোবর ২০২২
  1. সর্বশেষ
  2. রাজনীতি

বিরামপুরে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

প্রতিবেদক
নিউজ এডিটর
১৫ সেপ্টেম্বর ২০২২, ২:০৩ পূর্বাহ্ণ

Link Copied!

মোঃ সামিউল আলম, দিনাজপুর:

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দিনাজপুরের বিরামপুরে উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে খালেদা জিয়ার নামে সকল মামলা প্রত‍্যাহার সহ নিঃশর্ত মুক্তি, তারেক রহমানের দেশে প্রতাবর্তনে কোন বাঁধা না দেওয়ার দাবি, জ্বালানী তেল ও পরিবহণ ভাড়াসহ সকল দ্রব্যমূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রনেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলনেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিরামপুর শহরের পৌর কিন্ডারগার্টেন স্কুল মাঠ প্রাঙ্গণে বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা বিএনপি’র সভাপতি মিঞা শফিকুল আলম মামুনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডাঃ এজেডএম জাহিদ হোসেন বলেছেন, বর্তমান সরকার দূর্নীতিতে রোল মডেল গড়েছে তাই বর্তমানে দেশে নিত‍্য প্রয়োজনীয় দ্রব‍্যের মূল্য লাগামহীন ভাবে বেড়ে চলেছে। এতে সাধারণ মানুষের কষ্ট ও ভোগান্তি বাড়ছে। এসব নিয়ন্ত্রণে ব‍্যর্থতার দায়ে সরকারকে এখনই ক্ষমতা ছেড়ে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দেওয়ার জন্য তিনি আহবান জানান।

বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী সদস্য এম. রেজওয়ানুল হক, সাবেক সংসদ সদস্য আকতারুজ্জামান মিয়া, দিনাজপুর জেলা বিএনপি’র সভাপতি এ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল, রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচি, জেলা বিএনপি’র সহ-সভাপতি মোকাররম হোসেন, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক হাসনা হেনা হিরা, আনিছুর রহমান বাদশা, বিরামপুর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মঞ্জুর এলাহী চৌধুরী রুবেল, পৌর বিএনপি’র সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজু, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক নূরে আলম নূরা, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুর রব তোতা, পৌর যুবদলের আহবায়ক তসলিম উদ্দিন মন্ডল, সদস্য সচিব পলাশ বিন আশরাফী প্রমূখ।

এতে দিনাজপুর-৬ আসনের তথা বিরামপুর, নবাবগঞ্জ, হাকিমপুর, ঘোড়াঘাট এবং পার্শ্ববর্তী ফুলবাড়ি পার্বতীপুর ও চিরিরবন্দর উপজেলার বিএনপি’র নেতাকর্মী ও সমর্থকগণ অংশগ্রহণ করেন।

35 Views

আরও পড়ুন

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক বোয়ালখালীর ফারুক ইসলাম

গাজীপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হলেন কাপাসিয়ার মোছলিমা আক্তার সুইটি

জামিনে মুক্তি পেলেন মাওলানা জুনাইদ আল হাবীব

পথ শিশুদের ব্যাপারে ইসলাম যা বলে

পথশিশুদের অধিকার পাবে কবে!

জাবি ইতিহাস বিভাগের সুবর্ণ জয়ন্তী ১৭ ডিসেম্বর।

মাদারীপুরে চুরির অপবাদে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, আটক ১

বঙ্গমাতা ফজিলাতুন্নেছা গোল্ডকাপ টুর্নামেন্টে রানার্স আপ জুজখোলা প্রাথমিক বিদ্যালয়

ইডেন কলেজের ঘটনা দুই নেত্রীর ব্যক্তিগত দ্বন্দ্ব–ছাত্রলীগ সভাপতি

নোয়াখালীতে ৭ দফা দাবি আদায়ে সরকারি চাকুরিজীবিদের মানববন্ধন

কোম্পানীগঞ্জে স্টার লাইনের মালিকের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ

কবিরহাটে ঝড়ে লন্ডভন্ড দুর্গাপূজার মণ্ডপ