ঢাকারবিবার , ২৫ সেপ্টেম্বর ২০২২
  1. সর্বশেষ

ববিতে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান-২০২২ এর উদ্বোধন

প্রতিবেদক
নিউজ এডিটর
২০ সেপ্টেম্বর ২০২২, ৭:২২ অপরাহ্ণ

Link Copied!

নাঈম ইসলাম, বরিশাল বিশ্ববিদ্যালয়।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের বিএনসিসি (সেনা, নৌ উইং) ও রোভার স্কাউট গ্রুপের উদ্যোগে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান-২০২২ এর উদ্বোধন করা হয়েছে। ২০ সেপ্টেম্বর সকাল ৯টায় পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান কার্যক্রমটি উদ্বোধন করেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন এসময় উপস্থিত ছিলেন বিএনসিসি সেনা শাখার লেফটেন্যান্ট ড. মোঃ আব্দুল বাতেন চৌধুরী, বিএনসিসি নৌ উইং এর পি.ইউ.ও অসীম কুমার নন্দী, পি.ইউ.ও পপি হালদার, রোভার স্কাউট গ্রুপ সম্পাদক স্কাউট লিডার দিলআফরোজ খানম,স্কাউট লিডার মোঃ আরহাম সাঈদ, সামরিক প্রশিক্ষক কর্পোরাল মোঃ আইনুল ইসলাম ও পেটি অফিসার (এস) মোঃ রাকিব হাসান। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোঃ খোরশেদ আলমসহ বিএনসিসি ( সেনা, নৌ উইং) ও রোভার স্কাউট গ্রুপের অন্যান্য সদস্যগন উপস্থিত ছিলেন।

এসময়ে প্রধান অতিথির বক্তব্যে বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন বলেন, বিএনসিসি সেনা- নৌ শাখা এবং রোভার স্কাউটের সকল টিম লিডার এবং সদস্যদের পরিষ্কার – পরিচ্ছন্নতা অভিযান -২০২২ এর আয়োজন করায় আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি।

এই অভিযানের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ে সকল শিক্ষার্থীদের মধ্যে পরিচ্ছন্নতা সম্পর্কে সচেতনতা তৈরি হবে এছাড়াও বিএনসিসি এবং রোভার সদস্যদের এই স্বেচ্ছাসেবী কার্যক্রমের সুনাম সর্বোত্র ছড়িয়ে পরবে এতে সাধারণ শিক্ষার্থীদের মধ্যে নিজেদের সচেতনতা বৃদ্ধি পাবে।এছাড়াও তিনি বলেন, প্রতিটি বিএনসিসি ক্যাডেট এবং রোভার সদস্য আগামীদিনের দেশের একজন আদর্শ কর্নধার এবং যোগ্য সচেতন নাগরিক।

পরে বিএনসিসি সেনা – নৌ এবং রোভার স্কাউটস সদস্যরা মিলে ক্যাম্পাসের বিভিন্ন অঙ্গনের আবর্জনা এবং আগাছা পরিষ্কার- পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করেন।

95 Views

আরও পড়ুন

চবি গ্রীন ভয়েস ও এসডোর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান ও ব্র্যান্ড অডিট সম্পন্ন।

নীলফামারী ডিমলায় ভুঁয়া পরীক্ষার্থীর কারাদণ্ড।

কাপাসিয়ায় বিভিন্ন অভিযোগে মিনি পেট্রোল পাম্পের মালিককে জরিমানা

মাওঃ আবদুল গফুর নীতিবোধ, নৈতিকতা, ইসলামী মূল্যবোধ ও আদর্শকে সঙ্গী করে আমৃত্যু পথ চলেছেন

দোয়ারাবাজারে মীনা দিবস উদযাপন

মুন্সীগঞ্জ পৌর যুবদল নেতা হত্যার প্রতিবাদে লোহাগাড়া যুবদলের বিক্ষোভ মিছিল

জবির ছাত্রী হলে অগ্নি নির্বাপক প্রশিক্ষণ

অনিয়মিত ইউরোপ ফেরতদের প্রতি অপবাদ ও বৈষম্য কমাতে সিফারের মাইগ্র্যান্ট প্রোজেক্ট

আন্তঃবিশ্ববিদ্যালয় ওয়াটারপোলো প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ঢাবি

দেশব্যাপী উদযাপিত হল আইডিয়া ফ্রাইডে মিল এর ৫০তম সপ্তাহ

সামাজিক সংগঠন কি এবং কেন?

রাজনীতি করতে চান ইলিয়াস কাঞ্চন, হতে চান মন্ত্রীও