ঢাকারবিবার , ২৭ নভেম্বর ২০২২
  1. সর্বশেষ

জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি হায়ার স্টাডি ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি

প্রতিবেদক
নিউজ এডিটর
২৫ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৪ পূর্বাহ্ণ

Link Copied!


নিজস্ব প্রতিবেদক :

জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি হায়ার স্টাডি ক্লাব (জেইএইচএসসি) এর ২০২২-২৩ সেশনের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ৪৭ তম ব্যাচের ভূগোল ও পরিবেশ বিভাগের খালেদ মাহমুদ খান( সম্রাট) কে সভাপতি ও ৪৮ তম ব্যাচের পরিসংখ্যান বিভাগের মাহমুদা সুলতানা মীম কে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৮.০০ টায় অনলাইন মিটিং প্লাটফর্ম জুম এ একটি সাধারণ সভার মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন জাবি হায়ার স্টাডি ক্লাবের প্রতিষ্ঠাতা সাজিদ কামাল, সহ-প্রতিষ্ঠাতা আবু সায়েম রিমন, ইশিতা কবির তন্বী , সাবেক প্রেসিডেন্ট আফলাতুন কায়সার জিলানী ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ৪৭ তম ব্যাচের জুওলজি বিভাগের ফারহান চৌধুরী আপন এবং ৪৭ তম ব্যাচের পরিসংখ্যান বিভাগের মাইশা মুমতাজ, সাংগঠনিক সম্পাদক ৪৮ তম ব্যাচের গনিত বিভাগের মোহাম্মদ মাহমুদুল হাসান, কোষাধ্যক্ষ ৪৮ তম ব্যাচের পরিসংখ্যান বিভাগের শাহানা তামান্না সাথী, দপ্তর সম্পাদক ৪৮ তম ব্যাচের পরিসংখ্যান বিভাগের অমর্ত্য কুমার ধর (অন্তু), পাবলিক এফেয়ার্স সম্পাদক ৪৮ তম ব্যাচের সরকার ও রাজনীতি বিভাগের ফাতেমা আক্তার, প্রচার সম্পাদক ৪৮ তম ব্যাচের পরিসংখ্যান বিভাগের সাইয়্যেদা পর্ণা , রিসার্চ ডিরেক্টর ৪৫ তম ব্যাচের মাইক্রোবায়োলজি বিভাগের মোঃ: শাহরিয়ার খান, মানবসম্পদ ব্যবস্থাপনা সম্পাদক ৪৮ তম ব্যাচের আইবিএ বিভাগের সাদিয়া হুমায়রা, মিডিয়া ডিরেক্টর ৪৮ তম ব্যাচের পাবলিক হেলথ বিভাগের তারেক মাহমুদ।

উল্লেখ্য যে, ২০১৯ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর এটি ক্লাবটির চতুর্থ কার্যনির্বাহী কমিটি। প্রতিষ্ঠাকালীন সময় থেকেই ক্লাবটি জাবির শিক্ষার্থীদের জন্য উচ্চশিক্ষার পর্যায়টিকে আরো সহজতর করতে কাজ করে যাচ্ছে। এর মধ্যে উচ্চশিক্ষার প্রস্তুতিতে সহায়ক জিআরই, আইইএলটিএস, ভোকাবুলারি ইত্যাদির উপর সেশন, ওয়ার্কশপ, উচ্চ শিক্ষাবিষয়ক বিভিন্ন সেমিনার এবং শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নের জন্য প্রোগ্রামিংসহ বিভিন্ন সেশন আয়োজন করে যাচ্ছে। এসব কার্যক্রম কে আরো বেগবান করতে নতুন কমিটি বিশেষ ভূমিকা পালন করবে।

নিউজভিশন/ আ হা আ

94 Views

আরও পড়ুন

ইবিতে প্রবন্ধ-নিবন্ধ ও ফিচার বিষয়ক কর্মশালা

বাল্য বিয়ে বন্ধ ও জরিমানা আদায়!

নাইক্ষ্যংছড়িতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বাল্য বিয়ে বন্ধ ও জরিমানা আদায়!

রাঙামাটিতে ২ টি চোরাই মোটরবাইক সহ আটক-১ পলাতক-২

প্রথম বারের মত অনুষ্ঠিত হলো বাংলাদেশ-ভারত সাংবাদিক ফ্রেন্ডশিপ ফুটবল ম্যাচ

নারীর প্রতি নেতিবাচক দৃষ্টিভঙ্গির পরিবর্তন দাবিতে নোয়াখালীতে নাগরিক সংলাপ অনুষ্ঠিত

নোয়াখালীতে লুন্ঠিত স্বর্ণালংকার-নগদ টাকাসসহ ছিনতাইকারী গ্রেফতার

সাতক্ষীরার চোরাকারবারি আলফা ফেনসিডিলসহ ডিবি পুলিশের হাতে গ্রেফতার

জৈন্তাপুরে কামরাঙ্গীখেল ফুটবল টুর্ণামেন্ট-২০২২ সম্পন্ন

ইভিএম খারাপ হয় না, পেছনে যারা থাকে তারাই দুষ্কর্ম করে : কমিশনার বেগম রাশেদা সুলতানা

newsvisionbd

পীরগঞ্জে গরু ব্যবসায়ী হত্যা মামলায় ৭ আসামি গ্রেপ্তার

রংপুরে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা প্রত্যাহারের দাবিতে আল্টিমেটাম

ইবিতে পরিস্কার পরিচ্ছন্নতা বৃদ্ধির লক্ষ্যে র‍্যালি