ঢাকাশুক্রবার , ২৯ মার্চ ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

মিথ্যা অপবাদ ও অপ-প্রচারের প্রতিবাদে
যুবলীগ সভাপতি আমিনুল ইসলামের সংবাদ সম্মেলন!

প্রতিবেদক
নিউজ ভিশন
১৮ আগস্ট ২০২২, ১১:২১ অপরাহ্ণ

Link Copied!

এজি লাভলু: ‘তালাশ টিম’ নামের একটি ফেসবুক আইডি থেকে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আমিনুল ইসলামের নামে মিথ্যা অপবাদ ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গত ১৭ আগস্ট ২০২২ ইং বুধবার দুপুর ১২ টায় ফুলবাড়ী কাচারী মাঠের বটতলায় এ সম্মেলনের আয়োজন করেন ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও কাশিপুর ইউপির অনন্তপুর বেড়াকুটি গ্রামের মৃত আনছার আলীর ছেলে মোঃ আমিনুল ইসলাম।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে আমিনুল ইসলাম বলেন, উপজেলার কাশিপুর ইউনিয়নটি ভারতীয় সীমান্তবর্তী হওয়ায় এ এলাকায় দীর্ঘদিন থেকে মাদক চোরাচালান, তাসের মাধ্যমে জুয়া, অনলাইন ক্যাসিনো এমনকি মানব পাচারের মত জঘন্য অপরাধ সংঘটিত হয়ে আসছে। বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কাশিপুর ইউপির সভাপতি হওয়ার কারণে আমি এ সকল অপরাধমুলক কর্মকাণ্ডের সরাসরি বিরোধিতার পাশাপাশি এলাকায় মাদক ও অনলাইন জুয়া বিরোধী প্রচার প্রচারণা ও সভা সেমিনার করে আসছি। এতে ক্ষিপ্ত হয়ে মাদক ব্যবসায়ী, অনলাইন ক্যাসিনো পরিচালনাকারীরা উল্টো আমাকেই মাদক ব্যবসায়ী, নারী পাচারকারী এবং ক্রসফায়ারের আসামী আখ্যা দিয়ে ফেসবুক ও ইউটিউবে পোস্ট দিয়ে আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে। আমার শুভাকাঙ্ক্ষীরা উক্ত পোস্ট দেখে আমাকে জানালে আমি ভবিষ্যতের জন্য ফুলবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করি। যাহার জিডি নম্বর-৮৩০, তারিখ- ১৬/০৮/২০২২ ইং। আমিনুল ইসলাম সকলের উদ্দেশ্যে আরও বলেন, আমি মাদকের ব্যবসা করি এটা কেউ প্রমান করতে পারলে আপনারা যে শাস্তি দিবেন তা মাথা পেতে নিব। তিনি অপপ্রচারকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

উক্ত সংবাদ সম্মেলনে ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুল হুদা দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফুলবাড়ী সদর ইউপি চেয়ারম্যান মোঃ হারুন-অর-রশিদ, জেলা পরিষদের সাবেক সদস্য আহাম্মদ আলী পোদ্দার রতন, শিমূলবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান এজাহার আলী, উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল আলম মন্ডল বুলবুল ও সাধারণ সম্পাদক আবুবক্কর সিদ্দিক মিলন সহ উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

98 Views

আরও পড়ুন

নওগাঁর পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী সেবা প্রদানের জন্য এ্যামবুলেন্স প্রদান

র‍্যাবের ২৪ ঘন্টা অভিযানে ধর্ষন মামলার আসামী সেলিম গ্রেফতার

নকলায় পৃথক ঘটনায় দুই জনের মৃত্য

কক্সবাজারের রামুতে ছুরিকাঘাতে নিহত কৃষকলীগ নেতা নাজেম হত্যাকান্ডের ঘটনায় আটক ২

গার্ডিয়ান পাবলিকেশন্স’র কর্ণধার নূর মোহাম্মদ গ্রেপ্তার

চকরিয়ার নবাগত সহকারী কমিশনার ভূমি এরফান উদ্দিন

চকরিয়া প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন
সাংবাদিকরাই পারে মানুষের আশার প্রতিফলন করতে- সাংসদ সৈয়দ মুহাম্মদ ইবরাহীম 

“বদর দিবস” এর ইতিহাস, শিক্ষা ও তাৎপর্য

মাইশা আক্তার নিশিলার কবিতা “আসক্ত মেঘকণ্যা”

বোয়ালখালীর ৬টি দুস্থ পরিবারে এম এ হাশেম ফাউন্ডেশনের ঘর হস্তান্তর

” আনজুমনে নওজোয়ান ” বায়তুশ শরফ আদর্শ কামিল মাদরাসা শাখার অনুমোদন

শান্তিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত