ঢাকাশনিবার , ২০ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের গাইবান্ধা জেলা সম্মেলনের প্রস্তুতি কমিটির সভা

প্রতিবেদক
নিউজ এডিটর
৫ আগস্ট ২০২২, ১২:৪১ পূর্বাহ্ণ

Link Copied!

গাইবান্ধা জেলা প্রতিনিধি

বঙ্গবন্ধু ফাউন্ডেশন গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে সম্মেলন প্রস্তুতি কমিটির সভা গত সোমবার রাতে স্থানীয় বন্ধু সংস্থার কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। জেলা সম্মেলন ২০২২ এর প্রস্তুতি কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মাকসুদার রহমান সাহানের সভাপতিত্বে ভার্চুয়ালি বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও রংপুর বিভাগের সমন্বয়কারী মীর এম এম শামীম।

তিনি জানান, পররাষ্ট্রমন্ত্রী ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি ড. একে আব্দুল মোমেন, এমপি গাইবান্ধার জেলা সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। তাঁর এবং জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি সময় দিলেই সম্মেলনের তারিখ নির্ধারন করা হবে।

এছাড়াও সম্মেলনে উপস্থিত থাকবেন বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও বাংলাদেশ আওয়ামী
লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ স¤পাদক অ্যাড. মোঃ নুরুল ইসলাম ঠান্ডু, সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি অ্যাড. ড. মশিউর মালেকসহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

তিনি বলেন, সম্মেলন সফল করার জন্য প্রস্ততি কমিটির সকল উপকমিটি যেমন দায়িত্বশীল ভ‚মিকা পালন করবেন তেমনি জেলা কমিটি, উপজেলা ও পৌর কমিটির সকল নেতৃবৃন্দের সর্বাত্মক সহযোগিতা করতে হবে। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বাষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করার জন্যও সকলের প্রতি আহবান জানান।

সভায় বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন গাইবান্ধা জেলা শাখার উপদেষ্টা মোঃ
পিয়ারুল ইসলাম, সভাপতি প্রমতোষ সাহা, সহ-সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু, সাধারণ স¤পাদক মোঃ মোফাজ্জল হোসেন সরকার, যুগ্ম সাধারণ স¤পাদক শাহ মোঃ শামীম বাবুল, কাউন্সিলর মোঃ আসাদুজ্জামান হাসু, গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ আব্দুর নূর, সদর উপজেলা শাখার সভাপতি মোঃ রেজাউল করিম ভুট্টু, যুব ফাউন্ডেশন গাইবান্ধা জেলা শাখার সভাপতি মোঃ বুলবুল আহমেদ বাপ্পী, সাধারণ সম্পাদক মোঃ বাবুল আহমেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

59 Views

আরও পড়ুন

সুসং দুর্গাপুরে ব্যতিক্রমধর্মী আনন্দমেলা ও কিছু প্রস্তাব

রাবিতে গ্রীন ভয়েস এর ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লেখক জুবায়েদ মোস্তফার নতুন কবিতা–“খরার দিনে আগমন”

নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত 

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!

মহেশখালীর পঙ্গু নুর আলমের ভাতা হ্যাকারদের পেটে!

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মহেশখালীতে ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা স্থগিত