ঢাকাবৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

চাটখিলে ইতালি প্রবাসীর বাড়িতে দু*র্ধর্ষ ডা*কাতি

প্রতিবেদক
নিউজ এডিটর
১৯ আগস্ট ২০২২, ২:০৩ পূর্বাহ্ণ

Link Copied!

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর চাটখিলে এক ইতালি প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। সশস্ত্র ডাকাতেরা পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে সাড়ে ১০ ভরি স্বর্ণের গয়না, নগদ প্রায় সাড়ে চার লাখ টাকা, সাতটি দামি মুঠোফোনসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

বুধবার দিবাগত রাত আড়াইটা থেকে তিনটার মধ্যে উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের সোবহানপুর গ্রামের রুহুল আমিন মাস্টারের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

খবর পেয়ে আজ বৃহস্পতিবার দুপুরের দিকে চাটখিল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে বৃহস্পতিবার রাত ১০টা পর্যন্ত পুলিশ ডাকাতির ঘটনায় জড়িত ব্যক্তিদের কাউকে শনাক্ত কিংবা লুণ্ঠিত মালামাল উদ্ধার করতে পারেনি।

রামনারায়ণপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ২ নম্বর ওয়ার্ডের সদস্য শাহ জামাল বলেন, বুধবার রাত আড়াইটার দিকে একদল ডাকাত তাঁর ওয়ার্ডের সোবহানপুর গ্রামের রুহুল আমিন মাস্টারের বাড়ির আমিন ভিলায় হানা দেয়। সশস্ত্র ডাকাতেরা বাড়ির পাকা ভবনের লোহার ফটক এবং ঘরের দরজা ভেঙে ভেতর ঢুকে ইতালিপ্রবাসী মাজাহারুল ইসলামসহ পাঁচজনকে অস্ত্রের মুখে বেঁধে ফেলে।

তিনি আরও বলেন, এরপর ঘরের আসবাব ভাঙচুর ও তছনছ করে সাড়ে ১০ ভরি স্বর্ণের গয়না, নগদ প্রায় সাড়ে চার লাখ টাকা, সাতটি দামি মুঠোফোনসহ মূল্যবান মালামাল লুট করে। এ ছাড়া একটি দামি ল্যাপটপ ভেঙে ফেলে। তাঁরা খবর পেয়ে বৃহস্পতিবার সকালে ওই বাড়িতে গিয়ে ঘটনার বিস্তারিত জানেন। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তা এবং পিবিআইয়ের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে।

ইউপি সদস্য শাহজামাল জানান, ইতালিপ্রবাসী মাজাহারুল ইসলামসহ পরিবারের পাঁচজন সপ্তাহখানেক আগে দেশে এসেছিলেন। শুক্রবার চাটখিলের একটি কমিউনিটি সেন্টারে তাঁর বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি চলছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.গিয়াস উদ্দিন বলেন,ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

100 Views

আরও পড়ুন

শেরপুরে চাঞ্চল্যকর গণধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামী কানন মিয়া গ্রেফতার

আদমদীঘিতে অবৈধ ভাবে মাটি কাটার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা

BIIHR ও অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত: নেতৃত্বে জবি শিক্ষার্থী ফয়সাল

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

কুতুব‌দিয়ার ইউ‌পি চেয়ারম্যান আজমগীর কারাগা‌রে

দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ দুই ইয়াবা কারবারি গ্রেফতার

দীর্ঘ ৮ ঘন্টায় সিরাজগঞ্জ এক্সপ্রেস এর ঢাকায় ফেরা নিয়ে যাত্রীদের ক্ষোভ

এবার কুবির আরেক সহকারী প্রক্টরের পদত্যাগ

নাগরপুরে বীর মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন আলো এর দাফন সম্পন্ন

দোয়ারাবাজারে বালিউড়া বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন সম্পন্ন

যৌথ-বাহিনীর কেএনএফ বিরোধী অভিযান বন্ধের দাবীতে রাঙামাটিতে ইউপিডিএফ’র অবরোধের ডাক

রাজশাহীতে আদালতে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় আহত দুই বোন