ঢাকাশুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

কক্সবাজারে লুঙ্গি পরার অপরাধে তারকা মানের হোটেলে পর্যটক লাঞ্ছিত।।

প্রতিবেদক
নিউজ এডিটর
৫ আগস্ট ২০২২, ১০:৪৯ অপরাহ্ণ

Link Copied!

আব্দুর রাজ্জাক,বিশেষ প্রতিনিধি ।।

লুঙ্গি পরার অপরাধে কক্সবাজারে বেড়াতে আসা জাহিদ হাসান নামের এক পর্যটককে তারকা মানের হোটেল ওশান প্যারাডাইসে ঢুকতে দেওয়া হয়নি। এ সময় তাকে লাঞ্ছিত করে প্রায় দেড় ঘণ্টা হোটেলের বাইরে দাঁড় করিয়ে রাখা হয়।
শুক্রবার (৫ আগস্ট) রাত ৯ টার দিকে কক্সবাজার শহরের হোটেল মোটেল জোনের কলাতলী তারকা মানের হোটেল ওশান প্যারাডাইসে এই ঘটনাটি ঘটে।

জাহিদ হাসান নামে ওই পর্যটক বলেন, আমি তাদের গেস্ট। বাঙালির জাতীয় পোশাক লুঙ্গি। সেটি পরনে থাকায় হোটেল ওশান প্যারাডাইস কর্তৃপক্ষ আমাকে বাধা দেয়। বের হওয়ার পর আমাকে এক ঘণ্টার বেশি সময় দাঁড় করিয়ে রাখে অভ্যর্থনা ডেস্কের দায়িত্বরত আল আমিন হৃদয় ও নিরাপত্তাকর্মী কাউসার আহমেদ আবছার। শত চেষ্টা করেও আমাকে প্রবেশ করতে না দেওয়ায় আমি ট্যুরিস্ট পুলিশের সহযোগিতা চেয়েছি। পরে তারা আসার পর আমি হোটেলে উঠতে পারি।

এ ব্যাপারে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম বলেন, ভুক্তভোগী পর্যটকের অভিযোগ শোনার পর ঘটনাস্থলে গিয়ে হোটেল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলি এবং এমন ঘটনার পুনরাবৃত্তি ঘটলে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে হোটেলটিকে জানিয়ে দেন তিনি। পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে আমরা সব সময় কাজ করছি বলেও জানান রেজাউল করিম।

ওশান প্যারাডাইসের অপারেশন ম্যানেজার কাজী আনিসুজ্জামান বিষয়টি অস্বীকার করে বলেন, লুঙ্গি পরে হাঁটাহাঁটি করায় একটু সতর্ক করেছিলাম। এর চেয়ে বেশি কিছু হয়নি। লুঙ্গি পরা বিষয়ে পর্যটকদের ক্ষেত্রে হোটেলের বিধিনিষেধ আছে কি না, জানতে চাইলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি।
এ ব্যাপারে অভ্যর্থনা ডেস্কের আল আমিন হৃদয়ের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তিনি গেস্টের সাথে কোনো খারাপ ব্যবহার করেননি। তবে তিনি স্বীকার করেছেন যে কর্তৃপক্ষ নিষেধ করেছে লুঙ্গি পরে কোনো পর্যটক বা তাদের গেস্ট কেউ যেন হোটেলে ঢুকতে না পারে।।

75 Views

আরও পড়ুন

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!

মহেশখালীর পঙ্গু নুর আলমের ভাতা হ্যাকারদের পেটে!

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মহেশখালীতে ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা স্থগিত

দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স স্কাউট রি-ইউনিয়ন’ আয়োজিত

শেরপুরে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আ’ত্ম’হ’ত্যা

নাইক্ষ্যংছড়ি সীমান্ত দিয়ে আবারো জান্তা বাহিনীর ১০ সদস্য বাংলাদেশে আশ্রয় !! 

তরুণ কবি তানভীর সিকদারের একান্ত সাক্ষাৎকার