ঢাকারবিবার , ২৫ সেপ্টেম্বর ২০২২
  1. সর্বশেষ

চাটখিলে ইতালি প্রবাসীর বাড়িতে দু*র্ধর্ষ ডা*কাতি

প্রতিবেদক
নিউজ এডিটর
১৯ আগস্ট ২০২২, ২:০৩ পূর্বাহ্ণ

Link Copied!

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর চাটখিলে এক ইতালি প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। সশস্ত্র ডাকাতেরা পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে সাড়ে ১০ ভরি স্বর্ণের গয়না, নগদ প্রায় সাড়ে চার লাখ টাকা, সাতটি দামি মুঠোফোনসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

বুধবার দিবাগত রাত আড়াইটা থেকে তিনটার মধ্যে উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের সোবহানপুর গ্রামের রুহুল আমিন মাস্টারের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

খবর পেয়ে আজ বৃহস্পতিবার দুপুরের দিকে চাটখিল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে বৃহস্পতিবার রাত ১০টা পর্যন্ত পুলিশ ডাকাতির ঘটনায় জড়িত ব্যক্তিদের কাউকে শনাক্ত কিংবা লুণ্ঠিত মালামাল উদ্ধার করতে পারেনি।

রামনারায়ণপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ২ নম্বর ওয়ার্ডের সদস্য শাহ জামাল বলেন, বুধবার রাত আড়াইটার দিকে একদল ডাকাত তাঁর ওয়ার্ডের সোবহানপুর গ্রামের রুহুল আমিন মাস্টারের বাড়ির আমিন ভিলায় হানা দেয়। সশস্ত্র ডাকাতেরা বাড়ির পাকা ভবনের লোহার ফটক এবং ঘরের দরজা ভেঙে ভেতর ঢুকে ইতালিপ্রবাসী মাজাহারুল ইসলামসহ পাঁচজনকে অস্ত্রের মুখে বেঁধে ফেলে।

তিনি আরও বলেন, এরপর ঘরের আসবাব ভাঙচুর ও তছনছ করে সাড়ে ১০ ভরি স্বর্ণের গয়না, নগদ প্রায় সাড়ে চার লাখ টাকা, সাতটি দামি মুঠোফোনসহ মূল্যবান মালামাল লুট করে। এ ছাড়া একটি দামি ল্যাপটপ ভেঙে ফেলে। তাঁরা খবর পেয়ে বৃহস্পতিবার সকালে ওই বাড়িতে গিয়ে ঘটনার বিস্তারিত জানেন। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তা এবং পিবিআইয়ের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে।

ইউপি সদস্য শাহজামাল জানান, ইতালিপ্রবাসী মাজাহারুল ইসলামসহ পরিবারের পাঁচজন সপ্তাহখানেক আগে দেশে এসেছিলেন। শুক্রবার চাটখিলের একটি কমিউনিটি সেন্টারে তাঁর বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি চলছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.গিয়াস উদ্দিন বলেন,ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

3 Views

আরও পড়ুন

চবি গ্রীন ভয়েস ও এসডোর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান ও ব্র্যান্ড অডিট সম্পন্ন।

নীলফামারী ডিমলায় ভুঁয়া পরীক্ষার্থীর কারাদণ্ড।

কাপাসিয়ায় বিভিন্ন অভিযোগে মিনি পেট্রোল পাম্পের মালিককে জরিমানা

মাওঃ আবদুল গফুর নীতিবোধ, নৈতিকতা, ইসলামী মূল্যবোধ ও আদর্শকে সঙ্গী করে আমৃত্যু পথ চলেছেন

দোয়ারাবাজারে মীনা দিবস উদযাপন

মুন্সীগঞ্জ পৌর যুবদল নেতা হত্যার প্রতিবাদে লোহাগাড়া যুবদলের বিক্ষোভ মিছিল

জবির ছাত্রী হলে অগ্নি নির্বাপক প্রশিক্ষণ

অনিয়মিত ইউরোপ ফেরতদের প্রতি অপবাদ ও বৈষম্য কমাতে সিফারের মাইগ্র্যান্ট প্রোজেক্ট

আন্তঃবিশ্ববিদ্যালয় ওয়াটারপোলো প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ঢাবি

দেশব্যাপী উদযাপিত হল আইডিয়া ফ্রাইডে মিল এর ৫০তম সপ্তাহ

সামাজিক সংগঠন কি এবং কেন?

রাজনীতি করতে চান ইলিয়াস কাঞ্চন, হতে চান মন্ত্রীও