ঢাকাশুক্রবার , ১২ অগাস্ট ২০২২
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

কক্সবাজারে লুঙ্গি পরার অপরাধে তারকা মানের হোটেলে পর্যটক লাঞ্ছিত।।

প্রতিবেদক
নিউজ এডিটর
৫ আগস্ট ২০২২, ১০:৪৯ অপরাহ্ণ

Link Copied!

আব্দুর রাজ্জাক,বিশেষ প্রতিনিধি ।।

লুঙ্গি পরার অপরাধে কক্সবাজারে বেড়াতে আসা জাহিদ হাসান নামের এক পর্যটককে তারকা মানের হোটেল ওশান প্যারাডাইসে ঢুকতে দেওয়া হয়নি। এ সময় তাকে লাঞ্ছিত করে প্রায় দেড় ঘণ্টা হোটেলের বাইরে দাঁড় করিয়ে রাখা হয়।
শুক্রবার (৫ আগস্ট) রাত ৯ টার দিকে কক্সবাজার শহরের হোটেল মোটেল জোনের কলাতলী তারকা মানের হোটেল ওশান প্যারাডাইসে এই ঘটনাটি ঘটে।

জাহিদ হাসান নামে ওই পর্যটক বলেন, আমি তাদের গেস্ট। বাঙালির জাতীয় পোশাক লুঙ্গি। সেটি পরনে থাকায় হোটেল ওশান প্যারাডাইস কর্তৃপক্ষ আমাকে বাধা দেয়। বের হওয়ার পর আমাকে এক ঘণ্টার বেশি সময় দাঁড় করিয়ে রাখে অভ্যর্থনা ডেস্কের দায়িত্বরত আল আমিন হৃদয় ও নিরাপত্তাকর্মী কাউসার আহমেদ আবছার। শত চেষ্টা করেও আমাকে প্রবেশ করতে না দেওয়ায় আমি ট্যুরিস্ট পুলিশের সহযোগিতা চেয়েছি। পরে তারা আসার পর আমি হোটেলে উঠতে পারি।

এ ব্যাপারে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম বলেন, ভুক্তভোগী পর্যটকের অভিযোগ শোনার পর ঘটনাস্থলে গিয়ে হোটেল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলি এবং এমন ঘটনার পুনরাবৃত্তি ঘটলে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে হোটেলটিকে জানিয়ে দেন তিনি। পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে আমরা সব সময় কাজ করছি বলেও জানান রেজাউল করিম।

ওশান প্যারাডাইসের অপারেশন ম্যানেজার কাজী আনিসুজ্জামান বিষয়টি অস্বীকার করে বলেন, লুঙ্গি পরে হাঁটাহাঁটি করায় একটু সতর্ক করেছিলাম। এর চেয়ে বেশি কিছু হয়নি। লুঙ্গি পরা বিষয়ে পর্যটকদের ক্ষেত্রে হোটেলের বিধিনিষেধ আছে কি না, জানতে চাইলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি।
এ ব্যাপারে অভ্যর্থনা ডেস্কের আল আমিন হৃদয়ের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তিনি গেস্টের সাথে কোনো খারাপ ব্যবহার করেননি। তবে তিনি স্বীকার করেছেন যে কর্তৃপক্ষ নিষেধ করেছে লুঙ্গি পরে কোনো পর্যটক বা তাদের গেস্ট কেউ যেন হোটেলে ঢুকতে না পারে।।

আরও পড়ুন

বিশ্বে তেলের দাম কমলেও দেশে কমছে না কেন?

প্রয়োজনে দেশের মাটিতে জেলে যাব : সেতুমন্ত্রী

এলাকাভিত্তিক শিল্প-কারখানা এক দিন বন্ধের প্রজ্ঞাপন জারি

১০ টাকা ভাড়া নিয়ে ঝগড়া: চালককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেফতার ২

নোয়াখালীতে চারটি মামলায় স্থায়ী জামিন পেয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বুলু

সীতাকুণ্ড সিমনি শীপ ইয়ার্ড এর দায়ের করা ডাকাতির মামলায় গ্রেফতারকৃত আসামীদের ৩ দিনের রিমান্ড

জৈন্তাপুরে এনআরবিসি ব্যাংকের সৌজন্যে বন্যার্তদের মধ্যে সহায়তার অর্থ বিতরণ

রাণীনগরে মাদক সেবীর ৬ মাসের সাজা

ঢাবি উপাচার্যের সঙ্গে কোইকা প্রতিনিধি দলের সাক্ষাৎ

কাপাসিয়ায় নামধারী চিকিৎসকের অবহেলায় প্রাণ গেল নবজাতকের

“ফিরে এসো তুমি”–সামিউর রহমান প্রধান

পুকুরের পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর