ঢাকারবিবার , ২৫ সেপ্টেম্বর ২০২২
  1. সর্বশেষ
  2. রাজনীতি

অর্থ পাচারের সুবিধার জন্য তেলের দাম দ্বিগুন : মোমিন মেহেদী

প্রতিবেদক
নিউজ এডিটর
১৯ আগস্ট ২০২২, ১:৫০ পূর্বাহ্ণ

Link Copied!

প্রেসবিজ্ঞপ্তি

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, কেবলমাত্র মন্ত্রী-এমপি-আমলাদের অর্থ পাচারের সুবিধার জন্য ৬৮ টাকার জ্বালানি তেল প্রায় দ্বিগুন দামে বিক্রি করে জনগনের রক্ত চুষছে সরকার।

১৮ আগস্ট সকাল ১০ টায় কালি মন্দির সংলগ্ন নতুনধারা ঢাকা পশ্চিম শাখা কাযালয়ে অনুষ্ঠিত সৌজন্য সাক্ষাৎ আয়োজনে তিনি উপরোক্ত কথা বলেন। এসময় মোমিন মেহেদী আরো বলেন, নির্মম হলেও সত্য হলো এই জাতির পিতার নাম ভাঙিয়ে পরিবারতন্ত্রকে প্রতিষ্ঠা করছে বঙ্গবন্ধুর বিলুপ্ত করা আওয়ামী লীগ। যদি দেশকে সত্যিকার্থেই মন্ত্রী-এমপি-আমলারা ভালোবাসতো, তাহলে জনগণের এই দুঃসময়ে দ্রব্যমূল্য না বাড়ানোর পক্ষে কথা না বলে সর্বোচ্চ শক্তি দিয়ে গ্যাস-বিদ্যুৎ- তেল-পানিসহ সকল প্রয়োজনীয় বস্তুর দাম কমাতে ভূমিকা রাখতো। সরকার চাইলেই দেশের অর্থনীতিকে ধ্বংসের হাত থেকে মুক্তি দিতে পারতো।

প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, জাতীয় ধর্মধারার আহবায়ক কবি মানিক চক্রবর্তী, ঢাকা মহানগর দক্ষিণ এনডিবির যুগ্ম আহবায়ক রুবেল আকন্দ, দিলিপ দাস, সাবিত্রী জাহান প্রমুখ।

এসময় নতুনধারার পক্ষ থেকে জানানো হয়, বিশে^ এক ব্যারেল তেলের দাম মাত্র ৯০ ডলার। ১৫৯ লিটার জ¦ালানি তেলের মূল্য মাত্র ৬৮ টাকা। সেই জ¦ালানি তেল এখনো দেশের মন্ত্রী-এমপি-আমলাদের যোগ সাজশে বিক্রি হচ্ছে প্রায় দ্বিগুন দামে। একটু গভীরে গেলে দেখা যাবে ব্যক্তিগত স্বার্থ রক্ষায় দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিচ্ছে ছাত্র-যুব-জনতাকে পথে বসিয়ে দেয়ার লক্ষ্যে ক্ষমতা আকড়ে থাকা আমাদের মন্ত্রী-এমপি-আমলারা। তাদেরকে প্রতিহত করার সময় এসেছে।

7 Views

আরও পড়ুন

চবি গ্রীন ভয়েস ও এসডোর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান ও ব্র্যান্ড অডিট সম্পন্ন।

নীলফামারী ডিমলায় ভুঁয়া পরীক্ষার্থীর কারাদণ্ড।

কাপাসিয়ায় বিভিন্ন অভিযোগে মিনি পেট্রোল পাম্পের মালিককে জরিমানা

মাওঃ আবদুল গফুর নীতিবোধ, নৈতিকতা, ইসলামী মূল্যবোধ ও আদর্শকে সঙ্গী করে আমৃত্যু পথ চলেছেন

দোয়ারাবাজারে মীনা দিবস উদযাপন

মুন্সীগঞ্জ পৌর যুবদল নেতা হত্যার প্রতিবাদে লোহাগাড়া যুবদলের বিক্ষোভ মিছিল

জবির ছাত্রী হলে অগ্নি নির্বাপক প্রশিক্ষণ

অনিয়মিত ইউরোপ ফেরতদের প্রতি অপবাদ ও বৈষম্য কমাতে সিফারের মাইগ্র্যান্ট প্রোজেক্ট

আন্তঃবিশ্ববিদ্যালয় ওয়াটারপোলো প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ঢাবি

দেশব্যাপী উদযাপিত হল আইডিয়া ফ্রাইডে মিল এর ৫০তম সপ্তাহ

সামাজিক সংগঠন কি এবং কেন?

রাজনীতি করতে চান ইলিয়াস কাঞ্চন, হতে চান মন্ত্রীও