ঢাকাশুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

হরিপুরে আ‘লীগের সম্মেলনকে ঘিরে নিবার্চনী হাওয়া বইছে

প্রতিবেদক
নিউজ এডিটর
৪ জুলাই ২০২২, ১:৩২ পূর্বাহ্ণ

Link Copied!

মো জহরুল ইসলাম(জীবন)হরিপুর ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ের হরিপুরে উপজেরা আ‘লীগ শাখার ত্রি-বাষিক সম্মেলনকে ঘিরে নিবার্চনী হাওয়া বইছে। জমে উঠেছে প্রচার প্রচারনা। হরিপুর আ‘লীগের ভারপ্রাপ্ত সভাপতি বাবু নগেন কুমার পাল বলেন আগামী ১৮জুলাই সম্মেলন অনুষ্ঠিত হবে। সর্বশেষ ২০১৩ সালে আ‘লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এর পর নানা কারনে সম্মেলন হয়নি। সম্মেলনকে ঘিরে আওয়ামীলীগের নেতা-–কমীদের মাঝে দেখা দিয়েছে প্রাণ চাঞ্চলতা।

উপজেলা কমিটির শীর্ষ দুটি পদে প্রার্থী হতে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন দুই জন সম্ভাব্য প্রার্থী । প্রার্থীর এই সংখ্যা চুরান্ত পর্যায়ে কম-বেশি হতে পারে বলে জানা গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেস বুকেও চলচে প্রচারনা। সমর্থণ আদায়ে কেউ যাচ্ছেন দলীয় শির্ষ নেতাদের নিকট এবং কাউন্সিলদের দোর গড়ায়।

সভাপতি পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন,হরিপুর আ‘লীগের বর্তমান কমিটির সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুল, ও বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্ঠা,হরিপুর উপজেলা আ‘লীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান,রাজশাহী বিশ্ববিদ্ব্যালয়ের সাবেক ভিপি একে এম শামীম ফেরদৌশ টগর। সাধারন সম্পাদক পদে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন হরিপুর উপজেলা আ‘লীগের কার্য্যনিবাহী সদস্য ও আ‘লীগের সাবেক সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধু পরিষদে সভাপতি এস এম আলম গীর, জেলা আ‘লীগের সদস্য ও উপজেলা আ“লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড,মোজাফআহম্মেদ মানিক, উপজেলা আ‘লীগের তৎথ ও গবেশনা সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইযুম পুস্প,ও হরিপুর আ‘লীগের যুগ্ন সম্পাদক মোনয়ারুল ইসলাম রিপন।

দলীয় সূত্রে জানা গেছে ত্রি-বাষিক সম্মেলনে মোট ২২১জন কাউন্সিলর থাকবেন । তাদের সমর্থন বা ভোটের মাধ্যমেই হরিপুর উপজেলা আ‘লীগের ত্রি-বাষিক নতুন কমিটি গঠন হবে। মম্মেলনের বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক অধিকাংশ কাউন্সিলর ক্ষোভ প্রকাশ করে বলেন দলের অভন্তরীন কোন্দলনের কারনে গত ৯বছরে দলের গতিশিলতা ঝিমিয়ে পরেছে। আগামী সম্মেলনে দলের অভন্তরিন কোন্দল কে উদ্ধে রেখে দলের গতিশিলতা বৃদ্ধি ও দলকে সু-সংগঠিত করার লক্ষে আমরা এবার যোগ্য ও ত্যাগী নেত্রীত্বের ব্যাক্তিকেই নিবাচিত করবো।

75 Views

আরও পড়ুন

শেরপুরে চাঞ্চল্যকর গণধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামী কানন মিয়া গ্রেফতার

আদমদীঘিতে অবৈধ ভাবে মাটি কাটার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা

BIIHR ও অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত: নেতৃত্বে জবি শিক্ষার্থী ফয়সাল

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

কুতুব‌দিয়ার ইউ‌পি চেয়ারম্যান আজমগীর কারাগা‌রে

দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ দুই ইয়াবা কারবারি গ্রেফতার

দীর্ঘ ৮ ঘন্টায় সিরাজগঞ্জ এক্সপ্রেস এর ঢাকায় ফেরা নিয়ে যাত্রীদের ক্ষোভ

এবার কুবির আরেক সহকারী প্রক্টরের পদত্যাগ

নাগরপুরে বীর মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন আলো এর দাফন সম্পন্ন

দোয়ারাবাজারে বালিউড়া বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন সম্পন্ন

যৌথ-বাহিনীর কেএনএফ বিরোধী অভিযান বন্ধের দাবীতে রাঙামাটিতে ইউপিডিএফ’র অবরোধের ডাক

রাজশাহীতে আদালতে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় আহত দুই বোন