ঢাকাশুক্রবার , ২৯ মার্চ ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

সরকারি সফর শেষে দেশে ফিরায় হাকিমপুর পৌর মেয়র চলন্তকে সংবর্ধনা

প্রতিবেদক
নিউজ এডিটর
১ জুলাই ২০২২, ১০:০৫ অপরাহ্ণ

Link Copied!

মোস্তাকিম হোসে হিলি স্থলবন্দর সংবাদদাতা :

(ফ্রান্স, স্পেন, সুইজারল্যান্ড, জেনেভা ও লন্ডন) পাঁচটি দেশে ১৪ দিনের সরকারি সফর শেষে দেশে ফিরায় হাকিমপুর পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র জামিল হোসেন চলন্তকে সংবর্ধনা প্রদান করলেন হাকিমপুর পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এই সংবর্ধনা প্রদান করা হয়।

শুক্রবার সন্ধ্যায় হিলি বাজারস্থ দলীয় কার্যালয়ে পৌর আওয়ামীলীগের আয়োজনে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ টুকুর সভাপতিত্বে আলোচনা সভা সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন।

এসময় সেখানে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, সাবেক সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন প্রতাপ মল্লিক, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, বোয়ালদাড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম, আওয়ামিলীগ নেতা আব্দুল লতিফ মাষ্টার, শাহেদ মল্লিক বাবু, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুকুল হোসেন, পৌর প্যানেল মেয়র ও সাংগঠনিক সম্পাদক মিনহাজুল ইসলাম লিটন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাহের আলী, সাধারণ সম্পাদক তৌহিদ ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, পৌর সভাপতি আতাউর রহমান কাজল, সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ, পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক রাকিব হাসান ডালিম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম, পৌর সাধারণ সম্পাদক অনিক সরকারসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন,পৌর মেয়র জামিল হোসেন চলন্তর সরকারি সফরে (পাঁচটি দেশে) যাওয়া এবং তার এই সফলতা অর্জনে হাকিমপুর পৌরবাসী গর্বিত। সবশেষে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সংসদ সদস্য শিবলী সাদিকসহ দেশ ও জাতির উদ্দেশ্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

34 Views

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে তরুণ নিহতের ঘটনার বিচার চেয়েছে নতুনধারা

চমেক হাসপাতাল থেকে ছাড়িয়ে ওঝার কাছে, সাপে কাটা যুবক

নওগাঁর পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী সেবা প্রদানের জন্য এ্যামবুলেন্স প্রদান

র‍্যাবের ২৪ ঘন্টা অভিযানে ধর্ষন মামলার আসামী সেলিম গ্রেফতার

নকলায় পৃথক ঘটনায় দুই জনের মৃত্য

কক্সবাজারের রামুতে ছুরিকাঘাতে নিহত কৃষকলীগ নেতা নাজেম হত্যাকান্ডের ঘটনায় আটক ২

গার্ডিয়ান পাবলিকেশন্স’র কর্ণধার নূর মোহাম্মদ গ্রেপ্তার

চকরিয়ার নবাগত সহকারী কমিশনার ভূমি এরফান উদ্দিন

চকরিয়া প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন
সাংবাদিকরাই পারে মানুষের আশার প্রতিফলন করতে- সাংসদ সৈয়দ মুহাম্মদ ইবরাহীম 

“বদর দিবস” এর ইতিহাস, শিক্ষা ও তাৎপর্য

মাইশা আক্তার নিশিলার কবিতা “আসক্ত মেঘকণ্যা”

বোয়ালখালীর ৬টি দুস্থ পরিবারে এম এ হাশেম ফাউন্ডেশনের ঘর হস্তান্তর