ঢাকামঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

বিরামপুরে গলায় ফাঁস দিয়ে যুবকের মৃত্যু

প্রতিবেদক
নিউজ এডিটর
২৯ জুলাই ২০২২, ৭:৫৬ অপরাহ্ণ

Link Copied!

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি –

দিনাজপুরের বিরামপুরে গলায় ফাঁস দিয়ে রামিম (১৯) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৯ জুলাই) সকাল ৬টার দিকে পৌর শহরের চকপাড়া (শান্তিনগর) মহল্লায় এই ঘটনা ঘটে। নিহত রামিম ওই এলাকার শাহিনের ছেলে। রামিম পেশায় একজন রাজমিস্ত্রী। বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, বিরামপুর পৌর শহরের চকপাড়া শান্তিনগর মহল্লার শাহিনের ছেলে রামিম আট মাস আগে ভালোবেসে পার্শ্ববর্তী কল্যাণপুর মহল্লার আখিঁকে বিয়ে করে। শুক্রবার সকালে স্ত্রীকে নিয়ে তার শ্বশুরবাড়ি যাওয়ার কথা ছিল। কিন্তু তার কোন কাছে টাকা না থাকায় সে তার দাদীর কাছে কিছু টাকা ধার চায়। পরে টাকা না পেয়ে অনেক সময় ঘরের দরজা জানালা বন্ধ করে থাকে রামিম। ঘরের দরজা জানালা অনেক সময় বন্ধ থাকা দেখে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা ঘরের দরজা ভেঙ্গে দেখে রামিম গলায় ফাঁস দিয়েছে। পরে স্থানীয় ও পারিবারের লোকজন রামিমকে উদ্ধার করে বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক গোলাম মাহমুদুর রহমান তাকে মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ও পরিদর্শক (তদন্ত) নওয়াবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত জানান, পুলিশ খবর পেয়ে যুবকের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানাে হয়েছে। পারিবারিক কলহের জেরে নিজে রামিম ঘরের বরগায় সাথে স্ত্রীর ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়েছেন কিনা বিষয়টি তদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের রিপাের্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

80 Views

আরও পড়ুন