ঢাকাবৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

নাগরপুরে সংগঠন প্রতিষ্ঠার পর এই প্রথম সেচ্ছাসেবক দলের ইউনিয়ন কমিটি গঠন

প্রতিবেদক
নিউজ এডিটর
৯ জুলাই ২০২২, ১:৩৪ পূর্বাহ্ণ

Link Copied!

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :

টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় বিএনপি’র অন্যতম অঙ্গসংগঠন জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল প্রতিষ্ঠার পর এই প্রথম ইউনিয়ন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (৮ জুলাই) সকালে উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে সহবতপুর ইউনিয়ন সেচ্ছাসেবক দল আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়। নাগরপুর উপজেলা সেচ্ছাসেবক দল এর আহ্বায়ক মো: শাহজাহান মিয়া সাজু ও সদস্য সচিব জিহাদ হোসেন ডিপটি ‘র যৌথ স্বাক্ষরিত নিজ দলীয় প্যাডে এ কমিটি প্রকাশ করা হয়।

এ বিষয়ে নাগরপুর উপজেলা সেচ্ছাসেবক দল এর সদস্য সচিব জিহাদ হোসেন ডিপটি বলেন, নাগরপুরে সেচ্ছাসেবক দল প্রতিষ্ঠার পর থেকে আমরাই প্রথম আজ ইউনিয়ন কমিটি গঠন করলাম। আমরা উপজেলা কমিটির নতুন দায়িত্ব নেওয়ার পর থেকেই অক্লান্ত কাজ করে যাচ্ছি। সহবতপুর ইউনিয়ন দিয়ে আমাদের যাত্রা শুরু করেছি।

পর্যায়ক্রমে সকল ইউনিয়নে অতিদ্রুত কমিটি গঠিত হবে।উল্লেখ্য, সদ্য গঠিত সহবতপুর ইউনিয়ন জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল আহ্বায়ক কমিটি’তে মো: সেলিম খান কে আহ্বায়ক, মো: রাজিব মিয়া সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং সদস্য সচিব মো: আনিসুর রহমান সহ ৭ জন যুগ্ম আহ্বায়ক নিয়ে মোট ৩১ জন সদস্য বিশিষ্ট ইউনিট গঠিত হয়েছে। সদ্য নতুন ইউনিয়ন কমিটি হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা বিএনপি সদস্য সচিব মো: হাবিবুর রহমান হবি, উপজেলা যুবদল যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান লাভলু, উপজেলা স্বেচ্ছাসেবক দল যুগ্ম আহ্বায়ক মো. জাঙ্গাগীর আলম সরকার, মো. নুরুজ্জামান রানা, মো.আতোয়ার রহমান, রিপন খান রবিন, উপজেলা কৃষক দল সদস্য সচিব মো. জাহিদ হাসান, জাসাস দল আহ্বায়ক আবুল বাসার, সদস্য সচিব রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রদল আহ্বায়ক মীর খালিদ মাহবুব রাসেল, সদস্য সচিব মো. শহিদুল ইসলাম মনির সহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দরা।

80 Views

আরও পড়ুন

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মহেশখালীতে ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা স্থগিত

দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স স্কাউট রি-ইউনিয়ন’ আয়োজিত

শেরপুরে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আ’ত্ম’হ’ত্যা

নাইক্ষ্যংছড়ি সীমান্ত দিয়ে আবারো জান্তা বাহিনীর ১০ সদস্য বাংলাদেশে আশ্রয় !! 

তরুণ কবি তানভীর সিকদারের একান্ত সাক্ষাৎকার

মানবতার ফেরিওয়ালা

রাজশাহীর দুই উপজেলায় আট চেয়ারম্যান প্রার্থী

রাজশাহীতে র‌্যাবের পৃথক অভিযানে ছিনতাইয়ের মালামালসহ ০৩ জন গ্রেফতার ।