ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

নওগাঁর নজিপুর বাসস্ট্যান্ড বণিক কমিটির নির্বাচনে সভাপতি বেন্টু সম্পাদক মিজান


Link Copied!

নওগাঁর পত্নীতলা উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড বণিক কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ জুলাই) নজিপুর বাসস্ট্যান্ড এলাকার আমিনুল হক মার্কটের ২য় তলায় সকাল থেকে বিকেল পর্যন্ত শান্তিপ‚র্ণভাবে এ নির্বাচন সম্পন্ন হয়। নির্বাচনে সভাপতি পদে মেসার্স রকি ইলেক্টনিকের স্বতাধিকারী শহিদুল আলম বেন্টু (দেয়ালঘড়ি মার্কা) ৫৮৬ ভোট পেয়ে জয়ী হয় তার নিকটতম প্রতিদ্বন্দী আনোয়ার হোসেন (কাপপিরিচ মার্কা) ৩৭১ ভোট পেয়ে পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে মেসার্স মিজান ট্রেডার্সের স্বতাধিকারী এ.জেড মিজান (মোটরসাইকেল মার্কা) ৬৬৫ ভোট পেয়ে জয়ী হয় তার নিকটতম প্রতিদ্বন্দী মোস্তাফিজুর রহমান মোস্তফা (গরুর গাড়ী মার্কা) ৫৫৬ ভোট পেয়েছেন।

এছাড়া সহ-সভাপতি পদে শ্রী অমৃত কুমার ঘোষ, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে হারুনুর অর-রশিদ, কোষাধ্যক্ষ পদে শ্রী পলাশ কুমার মন্ডল, প্রচার সম্পাদক পদে মাসুদ রেজা নির্বাচিত হয়েছেন এবং বিনা প্রতিদ্বন্দিতায় দপ্তর সম্পাদক পদে মিনহাজুল আবেদীন শুভ ও ক্রিয়া সম্পাদক পদে নূর ইসলাম নির্বাচিত হয়েছেন। কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত বিশ্বজিৎ শিল, মাসুদ রানা এবং বিনা প্রতিদ্বন্দীতায় সামসুল আলম, মিন্টু কুমার মহন্ত, এরফান আলী, মাহাতাব উদ্দীন, ইকবাল হোসেন জনি, শাহাদুল ইসলাম, আলম হোসেন ও জাহিদুল ইসলাম সদস্য পদে নির্বাচিত হয়েছেন।

প্রিসাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মোরশেদুল আলম। তিনি জানান মোট ভোটার সংখ্যা ১২৬৯ জন। নির্বাচনে ১৮ সদস্য বিশিষ্ট্য কমিটির সদস্য সহ অন্যান্য পদে ১০ জন বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন এবং সরাসরি ভোটে সভাপতি, সাঃসম্পাদক সহ ৮ পদে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। এসময় নব নির্বাচিত প্রতিনিধিরা ব্যসায়ীদের কল্যাণে কাজ করবেন বলে জানান।

84 Views

আরও পড়ুন

নাগরপুরে বীর মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন আলো এর দাফন সম্পন্ন

দোয়ারাবাজারে বালিউড়া বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন সম্পন্ন

যৌথ-বাহিনীর কেএনএফ বিরোধী অভিযান বন্ধের দাবীতে রাঙামাটিতে ইউপিডিএফ’র অবরোধের ডাক

রাজশাহীতে আদালতে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় আহত দুই বোন

রামুতে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের বাৎসরিক অগ্রগতি অবহিতকরন ও শিখন সভা সম্পন্ন।

হকনগর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সভাপতি আনোয়ার ভুইয়া, কোষাধ্যক্ষ আলম মিয়া

টঙ্গী’তে সালাতুল ইসতিস্কা বৃষ্টি প্রার্থনার নামাজ আদায়

হিটস্ট্রোকে এবার মৃত্যুবরণ করলেন পুলিশ সদস্য

সাংসদ আবদুচ ছালামের সাথে বোয়ালখালী প্রাথমিক শিক্ষা পরিবারের মতবিনিময়

জবি গ্রীন ভয়েসের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

গরম নিয়ে চিফ হিট অফিসারের পরামর্শ

জানা গেলো ঈদুল আজহার সম্ভাব্য তারিখ