ঢাকাশনিবার , ২০ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

জাবিতে পরিসংখ্যান বিভাগ অ্যালামনাই এর নতুন নেতৃত্বে আনিছ- আরিফ।

প্রতিবেদক
নিউজ এডিটর
২ জুলাই ২০২২, ২:২১ অপরাহ্ণ

Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১ জুলাই ২০২২) এক ভার্চুয়াল সভায় পরিসংখ্যান বিভাগের সাবেক শিক্ষার্থীদের অংশগ্রহণে পরবর্তী মেয়াদের জন্য এই কমিটি গঠন করা হয়। মো. ওয়াহিদুজ্জামান, প্রচার, গণমাধ্যম ও জনসংযোগ সম্পাদক এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বাংলাদেশ ব্যাংকের পরিচালক (সিআইবি) জাবি-১৬ ব্যাচের মো. আনিছুর রহমানকে সভাপতি ও সাতক্ষীরা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক, জাবি-৩৩ ব্যাচের কাজী আরিফুর রহমান (রোমান) কে সাধারণ সম্পাদক করে ৫৬ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। পরিসংখ্যান বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদ্য সাবেক সভাপতি এ জেড এম শফিকুল আলম, সাবেক সচিব, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার -এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের সদ্য সাবেক সাধারণ সম্পাদক মো. লুৎফর রহমান, এমডি, কন্টেসা; রিয়াজুল হাকিম বাবুল, সাবেক বিভাগীয় প্রধান, পরিসংখ্যান বিভাগ, ঢাকা কলেজ; এ কে এম ফজলুল হক মিয়া, নির্বাহী পরিচালক, বাংলাদেশ ব্যাংক; অধ্যাপক ড. মোহাঃ মুজিবুর রহমান, পরিসংখ্যান বিভাগ, জাবি; মো. মেজবাউল হক, পরিচালক (পিএসডি), বাংলাদেশ ব্যাংক; মো. আব্দুল ওয়াদুদ (অন্তু), গ্রুপ ডিরেক্টর, ব্যাংকিং এন্ড ফাইন্যান্স, অ্যামেজিং ফ্যাশনস লিমিটেড; অধ্যাপক ড. মোহাম্মদ আলমগীর কবীর, সভাপতি, পরিসংখ্যান বিভাগ, জাবি প্রমুখ। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও পরিসংখ্যান বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক ড. কাজী সালেহ আহমেদকে প্রধান উপদেষ্টা করে সিনিয়র এলামনাইদের নিয়ে একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

নবনির্বাচিত সভাপতি মো. আনিছুর রহমান ও সাধারণ সম্পাদক কাজী আরিফুর রহমান তাদের স্বাগত বক্তব্যে বলেন, আগামী দিনে এসোসিয়েশনকে শক্তিশালী করা হবে। এলামনাই ও বর্তমান শিক্ষার্থীদের সামগ্রিক উন্নয়নে এসোসিয়েশন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলেও প্রত্যয় ব্যক্ত করেন। এক্ষেত্রে প্রাক্তন শিক্ষার্থীদের পরামর্শ ও সহযোগিতা দরকার।

257 Views

আরও পড়ুন

রাবিতে গ্রীন ভয়েস এর ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লেখক জুবায়েদ মোস্তফার নতুন কবিতা–“খরার দিনে আগমন”

নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত 

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!

মহেশখালীর পঙ্গু নুর আলমের ভাতা হ্যাকারদের পেটে!

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মহেশখালীতে ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা স্থগিত

দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স স্কাউট রি-ইউনিয়ন’ আয়োজিত