ঢাকামঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

ছাতকে বন্যার পানিতে নিহত খালেদ আহমদের কুলখানি সম্পন্ন

প্রতিবেদক
নিউজ এডিটর
১৫ জুলাই ২০২২, ৮:২০ অপরাহ্ণ

Link Copied!

স্টাফ রিপোর্টার(ছাতক)

সুনামগঞ্জের ছাতকে গত ১৬ জুন ভয়াবহ বন্যার পানির স্রোতে তলিয়ে নিহত ছৈলা আফজালাবাদ ইউনিয়নের রাধানগর গ্রামের হাজী আহমদ আলীর পুত্র,খালেদ আহমদের কুলখানি সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৫ জুলাই) ছৈলা আফজালাবাদ ইউনিয়নের রাধানগর গ্রামে তার নিজ বাড়িতে মরহুম খালেদ আহমদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দুপুরে মরহুমের কুলখানিতে অংশগ্রহণ করেন রাধানগর গ্রামের নবীন প্রবীণ মুরুব্বিয়ান, গোবিন্দগঞ্জ বাজারের ব্যবসায়ী,ও সামাজিক রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দের উপচেপড়া ভীর।মরহুমের বড় ভাই গোবিন্দগঞ্জ বাজারের ব্যবসায়ী হোসাইন আহমদ বলেন আমরা ৭ ভাই ৩ বোন ভাইদের মধ্যে ৫ তম সকলের আদরের খালেদ আহমদ ভয়াবহ বন্যার পানিতে তলিয়ে মমান্তিক মৃত্যুতে চিরনিদ্রায় শায়িত।

আজ তার কুলখানি মেনে নিতে কষ্ট হচ্ছে আমাদের পরিবারের।পাড়া প্রতিবেশি আত্মীয় স্বজন,বন্ধু বান্ধব সহ সকলের কাছে অনুরোধ করছি প্রিয় ছোট ভাই খালেদ আহমদ চলার পথে কথা বার্তায় যদি কখনও ভুল প্রান্তি করে থাকে দয়া করে থাকে ক্ষমা করে দিবেন। আরো বলেন, ২০২২ সালের ভয়াবহ বন্যার পানিতে ডুবে যাদের মৃত্যু ঘটেছে আমাদের পরিবারের পক্ষ থেকে শোকাহত প্রতিটি পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

67 Views

আরও পড়ুন